আইপিএল

সানরাইজ হায়দ্রাবাদ প্লেয়ার লিস্ট ২০২৩ [Sunrisers Hyderabad final Squad] আইপিএল প্লেয়ার লিস্ট। সানরাইজ হায়দ্রাবাদ এর খেলা

আজকে আমরা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। তবে এটি সকল ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ নয় ।যারা ক্রিকেটকে ভালোবাসেন আইপিএল সম্পর্কে জানতে আগ্রহী, তাদের জন্য এই পোস্টটি গুরুত্বপূর্ণ। প্রিয় পাঠক বন্ধুগণ আজকে আমরা আইপিএল এর একটি বড়দল এর বিষয়ে বিস্তারিত আলোচনা করব। আমরা যে দলটি সম্পর্কে আলোচনা করব তা আপনারা ইতিমধ্যে জেনে গেছেন এর কারণ আমরা টাইটেল এ দলটির নাম উল্লেখ করছি। হ্যাঁ বন্ধুরা আজকে আমরা কথা বলব সানরাইজ হায়দ্রাবাদ দলটি সম্পর্কে।

সানরাইজ হায়দ্রাবাদ খেলোয়াড়ের লিস্ট সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে তাদের পছন্দের দলটির খেলোয়াড় কারা রয়েছেন এ বিষয়ে সম্পর্কে জানতে পারবেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এর মেগা নিলাম এর মাধ্যমে নির্ধারিত করা হয়েছে খেলোয়াড়ের মূল্য এবং ক্রয় করা হয়েছে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটারদের। নিলামের মধ্য দিয়ে ক্রিকেটারদের দলে নেওয়া হয়েছে। এক্ষেত্রে আলোচিত দলটিতে কারা কারা খেলবে এই বিষয় সর্ম্পকে বিপুলসংখ্যক মানুষ জানতে আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করেন। বিষয়টি জানার পর আমরা দলটি সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে।

সানরাইজ হায়দ্রাবাদ

আইপিএল ইতিহাসের অন্যতম একটি দল হচ্ছে সানরাইজ হায়দ্রাবাদ। দেশে এবং দেশের বাইরে থেকে ব্যাপক সংখ্যক মানুষ এই দলটিকে সমর্থন করে থাকেন। এ ক্ষেত্রে অনেকেই রয়েছেন ২০২৩ সালে দলটি কিভাবে গঠন করা হয়েছে । কারা কারা খেলবে এবার দলে এছাড়াও দলের অধিনায়ক হিসেবে কে দায়িত্ব পালন করবে পুরো বিষয়গুলি সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে বিষয়ভিত্তিক সঠিক তথ্য জানতে পারবেন।

এই দলটিকে সংক্ষিপ্ত নাম হিসেবে (SRH) বলা হয়ে থাকে। ক্রিকেট বিশ্বের অনেকেই সংক্ষিপ্ত নাম হিসেবেই চিনে থাকেন অন্যতম এই দলটিকে। এটি ভারতের হায়দ্রাবাদ শহর ভিত্তিক একটি ক্রিকেট দল। এই দলটি 2016 সালে প্রথমবারের মতো ব্যাপক প্রতিযোগিতার মধ্য দিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন অর্থাৎ ট্রফি জয় করেন। এবং দলটিতে অধিনায়ক এর দায়িত্ব পালন করবেন এবারে কেন উইলিয়ামসন। যিনি ক্রিকেট ইতিহাসের অন্যতম একজন সেরা খেলোয়াড়।

সানরাইজ হায়দ্রাবাদ প্লেয়ার লিস্ট

আপনারা যারা আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তাদের মধ্যে অনেকেই খেলোয়াড় তালিকা হঠাৎ প্লেয়ার লিষ্ট সম্পর্কে জানতে আগ্রহী। এর কারণ যারা এই দলটিকে ভালোবাসেন তাদের অন্যতম আকর্ষণ হচ্ছে দলটির খেলোয়াড়দের প্রতি এক্ষেত্রে পছন্দের দলটিতে কারা খেলতে অংশগ্রহণ করেছেন এই বিষয় সর্ম্পকে জানতে ইচ্ছুক ব্যক্তিগণ এখান থেকে খেলোয়ারের তালিকা জানতে পারবেন। এছাড়া অনেকেই রয়েছে তাদের পছন্দের খেলোয়াড় কোন্দলে রয়েছে সেটি অনুসন্ধান করছেন। যে খেতেই হোক না কেন এখান থেকে আপনি সানরাইজ হায়দ্রাবাদ অর্থাৎ আজকের আলোচনার দলটির খেলোয়াড়দের সম্পর্কে জানতে পারছেন। নিচে খেলোয়াড়দের একটি তালিকা তুলে ধরা হলো।

srh team 2023 players list

এইডেন মার্করাম (সি), অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠী, আব্দুল সামাদ, গ্লেন ফিলিপস, ওয়াশিংটন সুন্দর, মার্কো জ্যানসেন, ভুবনেশ্বর কুমার, হেনরিখ ক্লাসেন, কার্তিক ত্যাগী, ফজলহক ফারুকী, উমরান মালিক, টি নটরাজন, সমর্থ ব্যাস, বিভ্রান্ত সিং, বিভ্রান্ত সিং। , সানভির সিং, আকেল হোসেইন, আদিল রশিদ, হ্যারি ব্রুক, মায়াঙ্ক আগরওয়াল, মায়াঙ্ক ডাগর, মায়াঙ্ক মারকান্ডে, নীতিশ কুমার রেড্ডি, এবং উপেন্দ্র যাদব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button