চাকরি

কমিউনিটি ক্লিনিকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। আবেদন ও বিস্তারিত সকল তথ্য

প্রিয় পাঠক বন্ধু আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করব আপনাদের মাঝে। সুতরাং আপনারা যারা চাকরি খুঁজছেন তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ চলেছে। আজকে আমরা যে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনাদের সামনে বিস্তারিত আলোচনা করব সেটি হচ্ছে কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি। এবারে নিয়োগ বিজ্ঞপ্তিতে পদ সংখ্যা রয়েছেন ৮০৮ টি। সুতরাং এটি মোটামুটি ভাবে কমিউনিটি ক্লিনিকের জন্য অনেক বড় একটি সার্কুলার। আপনারা যারা এই ধরনের চাকরি খুঁজছেন তাদের জন্য এই পোস্টটি।

সুতরাং এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল তথ্য সম্পর্কে জানার জন্য আমাদের সাথে থাকুন আমরা এই আলোচনার মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল তথ্য তুলে ধরার চেষ্টা করব।

কমিউনিটি ক্লিনিকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক গুলোতে নিয়োগ হচ্ছে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এক্ষেত্রে সকলের জানার আগ্রহ রয়েছে আবেদন কবে থেকে শুরু হবে এবং আবেদনের শেষ তারিখ কবে সুতরাং এখানে আমরা আবেদনের শেষ তারিখ ও আবেদন শুরুর তারিখ প্রদান করব।

আবেদন শুরু হবে ১০ এপ্রিল । এবং আবেদনের শেষ তারিখ হচ্ছে ৯ মে । সুতরাং এই নির্দিষ্ট সময়ের মধ্যে আপনারা যারা আবেদন করতে আগ্রহী তারা অবশ্যই আবেদন করবেন আবেদন করার জন্য যে বিষয়গুলো সম্পর্কে জানার প্রয়োজনীয়তা রয়েছে সে বিষয়গুলো নিচে তুলে ধরা হচ্ছে।

কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উপরোক্ত তথ্যের মাধ্যমে আমরা পদ সংখ্যা পাশাপাশি আবেদন শুরু ও শেষে তারিখ সহ বেশ কিছু বিষয়ে জানতে পেরেছি। এক্ষেত্রে আমরা আবেদন করার যোগ্যতা সহ যে বিষয়গুলো জানা জরুরি সে তথ্যগুলো প্রদান করব এখানে। সুতরাং এখান থেকে আপনি বেশ কিছু বিষয়ে জানতে পারবেন জানতে পারবেন আবেদন ফি আবেদন ফি জমা দেওয়ার তারিখ আবেদনকারীর বয়স এবং আবেদনের ঠিকানা সুতরাং এই সকল বিষয় সম্পর্কে জানার জন্য নিচে চোখ রাখুন।

অনলাইনে আবেদন ফরম পূরণ ও আবেদন ফি জমাদান শুরু হবে  ১০ এপ্রিল ২০২২ খ্রিঃ তারিখ সকাল ১০.০০ টা হতে।

অনলাইনে আবেদন ফরম জমাদান ও ফি পরিশোধের করা যাবে ০৯ মে ২০২২ খ্রি. তারিখ বিকাল- ০৫.০০ টা পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা: বিভিন্ন পদের ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে। যেমন- ৮ম, এসএসসি, এইচএসসি ও স্নাতক।

আবেদনকারীর বয়স: কমপক্ষে ১৮ ও সর্বোচ্চ ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান ও প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর।

আবেদন ফি: ৫০০ (পাঁচ শত) টাকা।

পদ সংখ্যা: ৫ ক্যাটাগরিতে মোট ৮০৮ টি।

আবেদনের ঠিকানা: www.communityclinic.gov.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button