ট্রেন সময়সূচী

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটির বিষয় সম্পর্কে প্রয়োজনীয় সকল তথ্য প্রদান করার আগ্রহ প্রকাশ করে আজকের আলোচনাটি নিয়ে এসেছি। প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদেরকে পরিবহন সম্পর্কিত বিষয় সম্পর্কে তথ্য প্রদান করার আগ্রহ নিয়ে নিয়মিত বিভিন্ন আলোচনা নিয়ে আসছি আমরা। আজকের এই আলোচনায় আমরা কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটির বিশেষ সম্পর্কে প্রয়োজনীয় সকল তথ্য উল্লেখ করে সহযোগিতা করব আপনাদের। সুতরাং আমাদের আলোচনা সাথে থেকে কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের বিষয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জেনে নিন। ট্রেন ভ্রমণের জন্য যে তথ্যগুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে আমরা চেষ্টা করব আমাদের আলোচনায় সেই সমস্ত তথ্য উল্লেখ করতে।

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি বাংলাদেশ রেলওয়ে কর্তৃক পরিচালিত একটি ট্রেন এটি মূলত চট্টগ্রাম টু ঢাকা যাত্রাপুরে থাকেন। সাপ্তাহিক ছুটি না থাকায় আপনি সপ্তাহের সাত দিনই চলাচল করতে পারবেন এই ট্রেনে ট্রেনটির বিষয়ে প্রয়োজনীয় তথ্যগুলো জানতে চাইলে সম্পূর্ণ আলোচনার সাথে থাকুন আমরা প্রথমত সময়সূচি দিয়ে শুরু করছি।

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

আপনি যে আলোচনাটি সাথে যুক্ত রয়েছেন সেটি হচ্ছে মূলত কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন সম্পর্কিত একটি বিশেষ সহযোগিতা সম্পূর্ণ আলোচনা। আলোচনা সাপেক্ষে প্রথমত আমরা আপনাদেরকে ট্রেনের সময়সূচির বিষয় সম্পর্কে জানাবো যার উপর ভিত্তি করে আপনি জানতে পারবেন ট্রেনটি কখন ছাড়েন কোথা থেকে। সুতরাং কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন টি কখন যাত্রা শুরু করে এবং কখন যাত্রা শেষ করে এই বিষয়ে সম্পর্কে জানতে পারবেন এখানে।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
চট্টগ্রাম টু ঢাকা নাই ১০ঃ০০ ১৯ঃ৪৫
ঢাকা টু চট্টগ্রাম নাই ০৮ঃ৩০ ১৮ঃ০০

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটির বিরতি স্টেশন সময়সূচী

আলোচিত ট্রেন কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রাম টু ঢাকা যাত্রা করে থাকেন। দীর্ঘ এই পথ পাড়ি দেওয়ার ক্ষেত্রে কোন কোন স্টেশনে বিরতি রাখেন তা জানতে হলে আমাদের এই আলোচনার সাথে থেকে জেনে নিতে পারেন। উপরোক্ত আলোচনায় আমরা সময়সূচি ও ছুটির দিনের বিশেষ সম্পর্কে জানিয়েছি এবং এখান থেকে জেনে নিতে পারসেন্ট ট্রেনটির বিরতি স্টেশন সময়সূচী।

কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

ভাড়ার বিশেষ সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে যারা অনলাইনে এসেছেন তাদের অবশ্যই আমরা পরামর্শ চলুক সুন্দর একটি তালিকার মাধ্যমে আসন বিভাগের উপর ভিত্তি করে ভাড়ার বিষয় সম্পর্কে জানাবো। এক্সপ্রেস ট্রেনটিতে আপনারা মোট তিনটি আসন পাচ্ছেন যে আসন গুলোর উপর ভিত্তি করে ভাড়া বিষয়টি নির্ধারিত রয়েছে আসন বেড়ে ভাড়ার বিষয়টি উল্লেখিত থাকছে কিছুটা কম বেশি হবে আসুন ভিন্ন হলে।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ২৮৫ টাকা
শোভন চেয়ার ৩৪৫  টাকা
প্রথম সিট ৪৬০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button