স্টাটাস

কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস ও উক্তি ক্যাপশন

কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস ও উক্তি ক্যাপশন: প্রিয় ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই নতুন পোস্টটি হচ্ছে কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। আমরা আপনাদের মাঝে শেয়ার করার জন্য আমাদের এই পোস্টে কালো মেয়ে নিয়ে বেশ কিছু স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন সংগ্রহ করেছি। আপনারা যারা কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস উক্তি ও ক্যাপশন গুলো সংগ্রহ করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তারা আমাদের ওয়েবসাইট থেকে সহজেই আপনার পছন্দনীয় কালো মেয়ে নিয়ে যেকোনো ধরনের উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস উক্তি ক্যাপশন গুলো আপনি আপনার বাস্তব জীবনের বিভিন্ন রকম কাজে লাগাতে পারবেন। আশা করি আমাদের আজকের এই কালো মেয়ে নিয়ে উক্তি স্ট্যাটাসের ক্যাপশন সম্পর্কিত পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে।

কালো মেয়ে বলতে সাধারণত জন্মগতভাবে যেসব মেয়ের গায়ের রং কালো বর্ণের হয়ে থাকে ওর চেহারার উজ্জ্বলতা একেবারেই কম থাকে সেসব মেয়েদেরকে কালো মেয়ে বুঝিয়ে থাকে। কালো মেয়েরা সাধারণত মনের দিক থেকে অনেক উদার মনের অধিকারী হয়ে থাকে। এরা মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখে। কিন্তু আমাদের বর্তমান সমাজের স্বার্থপর মানুষ পৃথিবীতে কালো মেয়েদেরকে ঘৃণার চোখে দেখে থাকে। তারা কালো মেয়েদেরকে অভিশাপ মনে করে থাকে যদিও তারা মহান আল্লাহ তাআলার অপরূপ সৃষ্টি তারপরেও তারা সমাজের সকলের কাছে অপমানিত লাঞ্ছিত হয়ে থাকে। অনেকে আবার কালো মেয়েদেরকে নিয়ে কবিতা কিংবা উপন্যাস লিখে থাকে যদিও তারা দিনশেষে রূপের কাছেই হার মানে। কেননা প্রকৃতিগতভাবে প্রতিটি মানুষ এই সৌন্দর্যের পূজারী হয়ে থাকে। পৃথিবীতে তারা কালো থেকে সাধারণ কেই প্রাধান্য দিয়ে থাকে। যদিও ভাগ্য নির্মম পরিহাসে তারা বারবার পরাজিত হয়ে থাকে তারপরেও তারা সাদাকেই উত্তম মনে করে থাকে। প্রতিটি মানুষকে সবসময় মনে রাখা উচিত কালো মেয়ে হোক কিংবা সাদা মেয়ে হোক প্রতিটি সৃষ্টিকে মহান আল্লাহ তাআলা অপরূপ সৌন্দর্য দ্বারা সৃষ্টি করেছেন।

কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস

অনেকেই কালো মেয়ে নিয়ে সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে কালো মেয়ে নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো খুঁজে বেড়ায়। আজকে আমরা তাদের কথা ভেবে আমাদের এই পোস্টে নিয়ে এসেছি কালো মেয়ে নিয়ে বেশ কিছু স্ট্যাটাস। আপনারা আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে কালো মেয়েদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় সুন্দর সুন্দর স্ট্যাটাস দিতে পারবেন। আমাদের আজকের স্ট্যাটাস গুলোতে আপনারা কালো মেয়েদের অপূর্ব সৌন্দর্যের বর্ণনা খুঁজে পাবেন। তাই আপনারা যারা কালো মেয়ে নিয়ে বিভিন্ন জায়গায় স্ট্যাটাস গুলো খুঁজে বেড়াচ্ছেন। তারা আমাদের আজকের এই পোস্ট থেকে কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন। নিচে কালো মেয়ে নিয়ে স্ট্যাটাস গুলো প্রকাশ করা হলো:

কালো মেয়েরা নাকি সুন্দর হয় না,কিন্তু যৌবনের জ্বালা মেটাতে তো তাদেরকেও কেউ ছাড়ে না!!

বউ, প্রেমিকা, গার্লফ্রেন্ড সবকিছুতেই মানুষ সাদা গায়ের রং খোঁজে তা না হলে নাকি বন্ধুমহলে সম্মান থাকে না, কিন্তু সেই সাদা রঙের মানুষটি যখন কুব্যবহার করে তখন কি সম্মানটা বজায় থাকে!!

একটা কালো মেয়ে আর পকেট খালি ছেলেই বুঝে বাস্তবতাটা কতটা কঠিন!!

কালো মেয়েদের নিয়ে বড় বড় স্ট্যাটাস দেওয়া ছেলেটাও কিন্তু ফর্সা মেয়েদের উপরেই ক্রাশ খায়, কালো মেয়েদের শুধু গল্প উপন্যাসে মানায় বাস্তবে জীবনে কখনো নয়!!

কালো মেয়ে নিয়ে উক্তি

অনেকেই কালো মেয়ে নিয়ে অনলাইনে উক্তিগুলো খুঁজে বেড়ায় তাদের জন্য আমরা আজকে আমাদের এই পোস্টে নিয়ে এসেছি কালো মেয়ে নিয়ে বেশ কিছু উক্তি। আমাদের আজকের এই কালো মেয়ে নিয়ে উক্তিগুলো আমরা বিখ্যাত জ্ঞানী গুণী ও মনীষীদের বাণী থেকে সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই কালো নিয়ে উক্তিগুলো সংগ্রহ করলে কালো মেয়েদের গুণাগুণ সম্পর্কে বুঝতে পারবেন। আমাদের আজকের এই উক্তিগুলোর মাধ্যমে আপনাদের অনেকের কালো মেয়ে নিয়ে ভুল ধারণাগুলো দূর হয়ে যাবে। আপনি আমাদের আজকের এই কালো মেয়ে নিয়ে উক্তিগুলো আপনার সেই বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন যারা কালো মেয়েদেরকে ঘৃনা করে থাকে। নিচে কালো মেয়ে নিয়ে উক্তিগুলো উপস্থাপন করা হলো:

কালো মেয়ে নিয়ে ক্যাপশন

আপনি কি কালো মেয়ে নিয়ে ক্যাপশন গুলো খুঁজে বেড়াচ্ছেন। কিন্তু আপনার পছন্দ নিয়ে কোন ক্যাপশন খুঁজে পাচ্ছেন না। তাহলে আপনি একদম সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমরা আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য কালো মেয়ে নিয়ে বেশ কিছু ক্যাপশন সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে আপনার পছন্দনীয় কালো মেয়ে নিয়ে সকল ধরনের ক্যাপশন সংগ্রহ করতে পারবেন। আপনি কালো মেয়ে নিয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনের বিভিন্ন প্রয়োজনে কাজে লাগাতে পারবেন। এমনকি আপনি আপনার সোশ্যাল মিডিয়ায় ও আমাদের আজকের এই ক্যাপশন গুলোর প্রচার করতে পারবেন। নিচে কালো মেয়ে নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হলো:

ভালোবাসার কথা ভাবলেই সবার চোখের সামনে ভাসে সুন্দরী মেয়ে বা হ্যান্ডসাম কোন ছেলে, কিন্তু কেউতো কখনো কালো মেয়ে বা আগোছালো ছেলের কথা ভাবে না, কারণ মানুষ . স্বভাবগতভাৱে সৌন্দর্যের পূজারী!!

কালো মেয়ের মনে থাকেনা অহংকার,
ভালোবাসতে রুপের কি দরকার?
একটা কালো মেয়ে”ই”পারে,
বদলে দিতে জীবন আমার।

মনের মানুষ কালো হলেই বা কি,
ভালোবাসতে রুপের দরকার হয় না।

ভারি চমৎকার বিষয় কালো মেয়ে পছন্দ করা ।

কালো মেয়ে পছন্দ করলে মানষে মহান হয় আগে জানতাম না ভাইয়া। আমি মহান এইডা জানতে পেরে আবেগে কাইন্দা ফেলাইছি।

মেঘলা সকাল, সাদা কালো মন
বড্ড একা একা লাগে,
তোমাকেই প্রয়োজন ।

নের মাঝে আঁটকে রাখা ভালোবাসার খোঁজে
সময় আজও তোমায় খোঁজে সাদা কালোর মাঝে ।

সাদা কালো দিনেরা শুধু ভিড়ছে আমার চারপাশে ,
মন কেমনের চিন্তারা আজ করছে আমায় একপেশে ।

সাদা কালো কিছু স্বপ্ন সিলিং জুড়ে ভাসে
মালা গেঁথে গল্প বলে ভেজা চোখেও হাসে ।

তোর দরজায় ঘুণ ধরেছে
আমার তালায় জং ।
হয়েছি আজ সাদাকালো
মিলিয়েছে সব রং ।

তোমার সুন্দর টা ফুটে উঠুক রঙিন কল্পনায়
আমার অসুন্দর না হয় ফুটুক সাদা কালো ছাপায় ।

সাদা কালোতে ছেয়ে যাক এ হৃদয় 
বর্ণহীন তবুও হোক বর্ণময় ।

কালো মেয়ে নিয়ে কবিতা

 

ঠোঁটে বিকেল নিয়ে উড়ে যায় নিঃসঙ্গ বলাকা
নীরবে ছুটছে নদীটা রাতের দিকে…
তার পর কাশফুল মিশে গেল রাতের অবয়বে;
ঠোঁটের বারান্দায় ঠোঁট ছোঁয়ার তৃষ্ণা, কুয়াশা ভেজা গ্রিলের শিক,
ক্রমশই স্পষ্ট হতে থাকে বেদনার নীল পাহাড়; ঘুম হয় না আমার।
মন জেগে থাকলে চোখ কী করে ঘুমায়…?
তার পর তুমুল অন্ধকারে উঁকি দেয় কালো রঙের কবিতা।
কবিতাকেই তো খুঁজছি..!
ভেজা কাকের মতো পাখনা ঝেড়ে উঠে দাঁড়াই। কবিতা কই?
খুঁজতে গিয়ে রাত হারাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button