গানের লিরিক্স

কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর গানের লিরিক্স ও শিল্পী

কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর গানের লিরিক্স ও শিল্পী: প্রিয় পাঠক বন্ধুগণ আজকে আমরা ব্যতিক্রমধর্মী একটি গানের লিরিক্স দিয়ে আপনাদের সহযোগিতা করার আগ্রহ প্রকাশ করেছি। বর্তমান সময়ে আমরা বিভিন্ন ধরনের গান শুনে থাকি এবং এই গানগুলো বিভিন্নভাবে বিভিন্ন কারণে ভাইরাল হয়ে থাকে তেমনি একটি ভাইরাল গান সম্পর্কে আপনাদের জানাবো যেটি খুবই ব্যতিক্রমধর্মী। গানটি ব্যতিক্রম আর এ কারণেই বর্তমান সময়ে এটি আলোচিত এবং সমালোচিত হয়েছে। গানটি আলোচনায় আসার প্রধান কারণ এটি এমন একটি গান যেটির প্রথম লাইন শুনলে আপনি ভাববেন আপনাকে গালি প্রদান করা হচ্ছে।

আর এই বিষয়টি মানুষকে অবাক করে দিয়ে মানুষের মুখে মুখে নিয়ে এসেছে এই গান। তাই বর্তমান সময়ে গানটির সম্পূর্ণ লিরিক সম্পর্কে জানার জন্য অনলাইনে ব্যাপক অনুসন্ধান হচ্ছে তাই আমরা চেষ্টা করেছি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে এই গানটির বিষয় সম্পর্কে আপনাদের জানাই। তাই সেই আগ্রহ থেকেই আমরা আজকের আলোচনাটি নিয়ে এসেছি আলোচনা সাপেক্ষে অবশ্যই আপনাদেরকে প্রদান করা হবে গানটি সম্পূর্ণ লিরিক্স ও গানটির শিল্পীর বিষয় সম্পর্কে যারা জানতে চান তারা অবশ্যই আমাদের সাথে থেকে আমাদের শিল্পী বিষয় সম্পর্কে জানতে পারেন।

কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর গানটির শিল্পী

গানটি ভাইরাল হওয়ার পরবর্তী সময়ে অনেকে এই গানটির শিল্পী কে ছিলেন এবং গানটি কে লিখেছেন এ বিষয়ে সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন । তাই আমরা আমাদের আজকের আলোচনায় আপনাদের কাজে লিরিক্স এর পাশাপাশি এ বিষয় সম্পর্কে জানাবো রফিক সাহেব এবং এটি তার লেখা গান তিনি বছরের শুরুতে এমন একটি ব্যতিক্রমধর্মী গান আমাদের মাঝে নিয়ে এসেছে।

কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর গানটির লিরিক্স

গানটি আলোচনায় আসার পর অনেকেই গানটির সম্পূর্ণ লিরিক সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনলাইনে আসছেন তাই আমরা চেষ্টা করেছি আপনাদেরকে এমন গানটির লিরিক সম্পূর্ণভাবে দিয়ে সহযোগিতা করতে। সুতরাং আমাদের সাথে থেকে এই গানটি সম্পূর্ণ লিরিক সম্পর্কে জানুন আমরা সুস্পষ্টভাবে সম্পূর্ণ লিরিকসটি তুলে ধরছি নিচে।

কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর

যদি তারে কারো আদর মন খুলে

আসবে ছুটে তোমার কাছে পথ ভুলে

হয় হোক ঝড় বৃষ্টি হয় হোক রোদ্দুর (2)


সভ্যতার ভাগাড়ে

হাজার প্রাণের লাশ

অন্তরে বন্দরে মিছিমিছি উল্লাস (2)

কালো কুকুরের গলায় তখন ঘন্টা বাজার জোর

জোর করে যে নিয়ে আসে আনন্দ ময় ভোর  (2)

কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর

যদি তারে কারো আদর মন খুলে

আসবে ছুটে তোমার কাছে পথ ভুলে

হয় হোক ঝড় বৃষ্টি হয় হোক রোদ্দুর (2)


দেশে চাউল চোর  দেশে তেল চোর

দেশে নুন চোর দেশে মন চোর

দেশে প্রাণ চোর দেশে মাটি চোর

দেশে মানুষ চোর সব চোর

চোর চোর চোর

চোরদের সমাবেশে ঘেউ ঘেউ করে  (2)

কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর

যদি তারে কারো আদর মন খুলে

আসবে ছুটে তোমার কাছে পথ ভুলে

হয় হোক ঝড় বৃষ্টি হয় হোক রোদ্দুর (2)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button