টেলিকম

গ্রামীনফোনের সকল এসএমএস প্যাক ২০২৩

গ্রামীনফোনের সকল এসএমএস প্যাক সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করার লক্ষ্য নিয়ে আজকের আলোচনা । বাংলাদেশের সর্ব বৃহত্তর মোবাইল ফোন সেবা টেলিকম কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। এই গ্রামীন ফোন কোম্পানি গ্রাহক অনুযায়ী প্রথম স্থান অর্জন করে রেখেছে এবং তারা তাদের স্থানটি এখন পর্যন্ত ধরে রেখেছেন দ্বিতীয় স্থানে রবি থাকায় প্রতিনিয়ত প্রথম স্থান অর্জন এর লক থাকলেও গ্রামীণফোন এখন পর্যন্ত 1 নম্বর স্থান দখল করে রেখেছে হয়তো গ্রাচৎজমীণ কে পেরিয়ে এক নাম্বারে যেতে সক্ষম হবে না রবি কোম্পানি। গ্রামীণফোন বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা অফার এর মাধ্যমে তাদের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। আর আজকে আমরা এই কোম্পানিটির এসএমএস প্যাকেজ গুলো সম্পর্কে তথ্য প্রদান করব।

গ্রামীনফোন কোম্পানির বেশকিছু এসএমএস প্যাকেজ রয়েছে। নতুন পুরাতন মিলে সকল এসএমএস প্যাকেজ এর বিষয়ে যাবতীয় তথ্য প্রদান করা হবে আপনাদের মাঝে। সুতরাং আপনারা এসএমএস ব্যবহারকারী হয়ে থাকলে আপনার জন্য সেরা এসএমএস প্যাকেজ টি নির্বাচন করে নিতে পারবেন আজকের আলোচনার সাথে থেকে। এসএমএস প্যাকেজ গুলো খুব বেশি না থাকায় আমরা সকল প্যাকেজ গুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি এবং সেই সকল প্যাকেজের এক্টিভেট কোড সহ যাবতীয় তথ্য থাকবে আমাদের আলোচনার মাধ্যমে । সুতরাং এই তথ্যগুলো জেনে আপনি আপনার জন্য সেরা এসএমএস প্যাকেজ টি নির্বাচন করে নিতে পারবেন।

গ্রামীনফোনের সকল এসএমএস প্যাক

গ্রামীণফোন এর সকল অ্যাক্টিভেশনস প্যাকেজ কথা বর্তমান সময়ে যে সকল এসএমএস প্যাকেজ রয়েছে সে সকল এসএমএস প্যাকেজ এর বিষয়ে বিস্তারিত তথ্য প্রদানের লক্ষে কাজ করেছি। এর মাধ্যমে আপনারা গ্রামীণফোনের যতগুলো এসএমএস প্যাকেজ রয়েছে সবগুলো একসাথে দেখতে পারবেন এর মাধ্যমে নির্বাচন করে নিতে পারবেন কোন এসএমএস পাকিস্তানি সাশ্রয় হবে এবং কোন এসএমএস প্যাকেজ এক্টিভেট কোনটি পাশাপাশি মেয়াদ ও টাকার পরিমাণ তুলে ধরা হবে এখানে। সুতরাং এই সমস্ত বিষয়ের প্রতি গুরুত্ব প্রদান করে আপনিও জেনে নিতে পারেন আপনার জন্য সেরা এসএমএস প্যাকেজ এর বিষয়ে।

এখানে এসএমএস এর সকল ধরনের প্যাকেজগুলি দেওয়া হলঃ

Total Price USSD Code Validity
25 SMS Tk. 2 *121*1015*2# 3 day
100 SMS Tk. 5 *111*10*06# 3 day
100 SMS (GP-GP) Tk. 7 *121*1015*1# 4 day
50 SMS Tk. 7 ‘S3’ Type to send 8426 1 day
200SMS Tk. 11 Click Flexi Plan 30 day
500 SMS Tk. 19 Click Flexi Plan 30 day

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button