ইসলামিক

চাঁদপুর জেলার আজকের ইফতারের সময় [Chandpur District Sehri Iftar timings] ২০২৩

আপনারা যারা চাঁদপুর জেলা থেকে আজকের ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করে বর্তমান সময়ে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তারা সঠিক ওয়েবসাইটে এসেছেন বলে জানানো যাচ্ছে। চাঁদপুর জেলার মুসলিম ভাই ও বোনদের জন্য বিশেষ ভাবে তৈরিকৃত পোস্টে আমরা তুলে ধরব সেহরি ও ইফতারের সময় সেইসাথে রমাযানের আজকের ইফতারের সময় বিশেষভাবে উল্লেখ্য থাকবে সুতরাং কতটা গুরুত্বপূর্ণ হতে চলেছে আজকের পোস্টটি আপনারা ইতিমধ্যে বুঝতে পেরেছেন। আমাদের আজকের পোস্টটি শুধুমাত্র চাঁদপুর জেলার জন্য সুতরাং আপনারা যারা এই জেলাটি থেকে আমাদের ওয়েবসাইটে এসেছেন তাঁর আগ্রহের সাথে পুরো পোস্টটি পড়ুন।

আলোচনার মাঝখানে আমরা আপনাদের সময়সূচী দিয়ে সহযোগিতা করব সুতরাং আমাদের সাথে থাকার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে। অনেক ধর্মপ্রাণ রয়েছেন চাঁদপুর জেলায় যারা নিয়মিত ইসলাম প্রচারের কাজে নিয়োজিত রয়েছেন অনেক বড় মুফাসসির রয়েছেন চাঁদপুর জেলায় তাইতো আমরা আগ্রহের সাথে এই জেলা নিয়ে কাজ করতে শুরু করেছি।

চাঁদপুর জেলার আজকের ইফতারের সময়

চাঁদপুর জেলা থেকে আজকে যারা সিয়াম পালন করেছেন এক্ষেত্রে আজকের ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে ইচ্ছে প্রকাশ করছে তারা এই প্রশ্নের মাধ্যমে উপকৃত হতে পারেন। জেলাভিত্তিক এই পোস্টটিতে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি চাঁদপুর জেলার আজকের ইফতারের সময়। এতে করে আপনি প্রতিদিন খুব সহজেই ইফতারির সময় সম্পর্কে জানতে পারবেন আপনাদের সহযোগিতায় কাজ করে যাচ্ছি আমরা। নিচে আজকের ইফতারির সময় তুলে ধরা হচ্ছে।

Chandpur District Sehri Iftar timings

চাঁদপুর জেলায় অনেক জ্ঞানী-গুণী মানুষ রয়েছেন যারা অনলাইন ভিত্তিক বিভিন্ন সমস্যার সমাধান খুঁজে থাকেন। তাইতো তারা এই জেলা থেকে অনলাইনে অনুসন্ধান করেন প্রতিদিনের সেহরি ও ইফতারের সময়। এবং এই সকল ব্যক্তিদের সহযোগিতার লক্ষ্যে আমরা প্রতিদিন সেহরি ও ইফতারের সময়সূচি নিয়ে উপস্থিত হয়ে থাকি। রামাযানের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ একটি বিষয় হচ্ছে এটি তাই আমরা পুরো রামাযানের একটি তালিকা দিয়ে আপনাদের সহযোগীতা করছে।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ২৪ মার্চ শুক্র ৪:৩৮ am ৪:৪৪ am ৬:১৪ pm
০২ ২৫ মার্চ শনি ৪:৩৭ am ৪:৪৩ am ৬:১৫ pm
০৩ ২৬ মার্চ রবি ৪:৩৫ am ৪:৪১ am ৬:১৫ pm
০৪ ২৭ মার্চ সোম ৪:৩৪ am ৪:৪০ am ৬:১৬ pm
০৫ ২৮ মার্চ মঙ্গল ৪:৩৩ am ৪:৩৯ am ৬:১৬ pm
০৬ ২৯ মার্চ বুধ ৪:৩২ am ৪:৩৮ am ৬:১৭ pm
০৭ ৩০ মার্চ বৃহস্পতি ৪:৩০ am ৪:৩৬ am ৬:১৭ pm
০৮ ৩১ মার্চ শুক্র ৪:২৯ am ৪:৩৫ am ৬:১৮ pm
০৯ ০১ এপ্রিল শনি ৪:২৮ am ৪:৩৪ am ৬:১৮ pm
১০ ০২ এপ্রিল রবি ৪:২৭ am ৪:৩৩ am ৬:১৯ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button