ইসলামিক

চাঁপাইনবাবগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩

আসসালামু আলাইকুম সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ পবিত্র রমজান মাসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট। আমাদের আজকের পোস্টটি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩ সম্পর্কে। এই ক্যালেন্ডারটি তে আপনি সারা মাসের সেহরি ও ইফতারের সময়সূচি এবং পাঁচ ওয়াক্ত সালাতের সঠিক সময়সূচী সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন। ক্যালেন্ডার টি তে সকল বিষয়ের প্রতি সুন্দর ভাবে গুরুত্ব আরোপ করা হয়েছে। তাই আমাদের এই ক্যালেন্ডারটি অবশ্যই আপনাদের অনেক কাজে লাগবে।

প্রতি বছরের মতো এবারো আমাদের মাঝে রমজান হাজির হয়েছে। প্রতি বছর রমজান মাস আমাদের সবার জন্য সুখ শান্তি ও সমৃদ্ধি নিয়ে হাজির হয়। এ মাস আমাদের দুনিয়ার জীবন ও পরকালের জীবনের জন্য শুভ কামনা নিয়ে আসে। রমজান মাসের সিয়াম আমাদের সবার জন্য ফরজ করা হয়েছে। রমজান মাসে সিয়াম রাখার মাধ্যমে আল্লাহ তাআলা আমাদের সবার অন্তরে শান্তি দান করে। এ মাসে রোজা রাখার মাধ্যমে মুমিনদের অন্তর পরিষ্কার হয়ে যায়। রোজা রাখার মাধ্যমে আমাদের সবার মনে আল্লাহ তায়ালার প্রতি অকুতভয় জন্মে। এ মাসের ইবাদত মহান আল্লাহ তায়ালার কাছে খুবই প্রিয়। তাই আমরা রমজান মাসে সিয়াম পালন করার পাশাপাশি বেশি বেশি করে সবরকম আমল করার চেষ্টা করবো। তাহলে আমরা মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভ করতে পারবো ইনশাআল্লাহ।

চাঁপাইনবাবগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচী

রমজান মাসে উত্তমরূপে সিয়াম পালন করার জন্য আমাদের প্রয়োজন সঠিক সময়সূচিও নিয়ম-কানুনের। সঠিক সময়সূচী ও নিয়ম কানুন ছাড়া কোনো কাজেই সফলতা লাভ করা যায় না। এজন্য আমরা আপনাদের কথা ভেবে নিয়ে এলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩ এর সম্পূর্ণ নতুন একটি ক্যালেন্ডার। আমার ক্যালেন্ডার টি আপনাদের যে কোনো পরিস্থিতিতেই সেহরি ও ইফতারের সঠিক সময় সূচি সম্পর্কে জানতে সাহায্য করবে। এটি আপনাদের প্রয়োজনীয়তার কথা ভেবে প্রকাশ করতে যাচ্ছি। আমাদের ক্যালেন্ডারটি অনুযায়ী আপনারা সেহরি ও ইফতার করলে ইনশাআল্লাহ আপনার রোজা পরিপূর্ণতা লাভ করবে। নিচে চাঁপাইনবাবগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩ এর ক্যালেন্ডার টি তুলে দেওয়া হলো:

 

বন্ধুরা পবিত্র রমজান মাসের পবিত্রতায় আপনাদের সবার জীবন পবিত্র করে তুলুন এই প্রত্যাশা ব্যক্ত রেখে আজকের লেখাটি আমি এখানেই শেষ করছি। লেখার ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button