সাজেশন

জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ, Japan Vs. Croatia Live FIFA World Cup 2023

জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ: প্রিয় পাঠক বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। পাঠক বন্ধুগণ আমরা আপনাদের সকলের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ সম্পর্কিত একটি পোষ্ট। আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে কাতার বিশ্বকাপের জাপান বনাম ক্রোয়েশিয়া ফুটবল ম্যাচটি সরাসরি দেখার উপায় সম্পর্কে আলোচনা করবো। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে কাতার বিশ্বকাপের জাপান বনাম ক্রোয়েশিয়া ফুটবল ম্যাচ টি সরাসরি দেখতে পারবেন। ফুটবল সকলের কাছে জনপ্রিয় একটি খেলা। এই খেলাটি প্রতিটি মানুষ পছন্দ করে থাকে।

এজন্য আমরা আজকে আমাদের ওয়েবসাইটে জাপান বনাম ক্রোয়েশিয়া ফুটবল লাইভ সম্পর্কিত পোস্টটি নিয়ে হাজির হয়েছি। আশা করি আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা জাপান বনাম ক্রোয়েশিয়া ফুটবল লাইভ টি দেখতে পারবেন।ফুটবল এমন একটি খেলা যা প্রতিটি মানুষের নিকট পছন্দের একটি খেলা। এই খেলাটি প্রাচীন কাল থেকে সকলে নিকট পরিচিতি লাভ করেছে। প্রাচীনকাল থেকে বর্তমান সময় পর্যন্ত ফুটবল খেলা বিভিন্নভাবে অনুষ্ঠিত হয়ে থাকে। এটি দেশের মধ্যে অভ্যন্তরীণভাবে অনুষ্ঠিত হয় আবার আন্তর্জাতিকভাবে ফুটবল প্রতিযোগিতা বা বিশ্বকাপ অনুষ্ঠিত হয়ে থাকে।

বিশ্বকাপ ফুটবল বা সকার বিশ্বকাপ বলতে বোঝায় আন্তর্জাতিকভাবে ফুটবল প্রতিযোগিতা যেখানে বিশ্বের ফিফা ভুক্তকারী দেশসমূহের পুরুষ জাতীয় সদস্যগণ অংশগ্রহণ করে থাকে। অনেকেই একে সকাল বিশ্বকাপ কিংবা ফুটবল বিশ্বকাপ বলে থাকে। তবে এটি সকলের নিকট বিশ্বকাপ নামে পরিচিতি লাভ করেছে। বিশ্বকাপ ফুটবল সর্বপ্রথম ১৯৩০ সালে অনুষ্ঠিত হয়। এটি ফিফা নিয়ন্ত্রণ করে থাকে। ফিফা বিশ্বকাপ ফুটবল নিয়ন্ত্রণকারী একটি সংস্থা। ১৯৩০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত প্রতি চার বছর পর পর বিশ্বকাপ ফুটবল বা সকার বিশ্বকাপ অনুষ্ঠিত হয়। বিশ্বকাপ ফুটবল সকল বিশ্বকাপ সারা বিশ্বের কোটি কোটি মানুষ লাইভের মাধ্যমে উপভোগ করে থাকে।

জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচি

বাংলাদেশ থেকে অনেকে বিশ্বকাপ উপভোগ করে থাকেন তাদের সহযোগিতার জন্য আমরা আমাদের আলোচনায় বাংলাদেশের সময়ের উপর ভিত্তি করে বিশ্বকাপের সময়সূচি প্রকাশ করেছি। এক্ষেত্রে বাংলাদেশের সময়ের উপর ভিত্তি করে আজ নগআউট পর্বের ম্যাচটি কখনো অনুষ্ঠিত হবে তা জেনে নিতে পারছেন নিচে থেকে।

গ্রুপ পর্বের ১৬ তে উঠার পর জাপান মুখোমুখি হতে যাচ্ছে ক্রোয়েশিয়ার। ক্রোয়েশিয়ার সাথে জাপানের এই ম্যাচটি অনুষ্ঠিত হবে ৫ ডিসেম্বর সোমবার রাত্র ঠিক ৯:০০ টার দিকে বাংলাদেশ সময়ে।

টিভিতে জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা

  • বাংলাদেশBTV, Gazi TV, T-Sports
  • ভারতSports18, Sports18 HD, Sony TV Networks
  • পাকিস্তানARY Digital Network
  • নেপালMedia Hub Private Limited
  • ভারতীয় উপমহাদেশ: Sony Network
  • সৌদি আরব: beIN Sports (TV & App)

অন্যান্য দেশে জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ দেখার মাধ্যম

দেশ/অঞ্চল সম্প্রচার টিভি/মাধ্যম
Afghanistan ABU Asia Pacific Broadcasting Union
Argentina TyC Sports
Armenia AMPTV
Australia SBS, Fox Sports, SEN
Austria ORF, ServusTV
Bangladesh Gazi TV, T-Sports
Brazil TV Globo
Canada CTV, TSN, RDS (Bell Media)
Central Asia Saran Media
China CCTV, Migu
Europe EBU (RTSH-Radiotelevisioni Shqiptar)
France TF1, beIN Sports
Germany ARD, ZDF, Deutsche Telekom
Hong Kong PCCW
India & its Subcontinent Sony Network
Indonesia Klikdaily, Emtek
Ireland RTÉ
Italy RAI
Japan Dentsu Inc
Nepal Media Hub Private Limited
Pakistan ARY Digital Network
South Korea SBS, KBS, MBC
South America DirecTV Latin America
Spain Mediapro, RTVE
United States Fox Sports, Telemundo, Fútbol de Primera
UK BBC, ITV, talkSPORT

জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ

অনেকে অনলাইনে কাতার বিশ্বকাপের ফুটবল ম্যাচ গুলোর লাইভ দেখার জন্য অনুসন্ধান করে থাকে। আজকে আমরা এজন্যই নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ সম্পর্কিত একটি পোষ্ট। আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে বিশ্বকাপের জাপান বনাম ক্রোয়েশিয়া ফুটবল ম্যাচ টি সরাসরি দেখতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে তথ্যগুলো সংগ্রহ করে আপনার ফুটবলপ্রেমী বন্ধুদের মাঝে শেয়ার করে দিয়ে তাদেরকে জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ টি দেখার সুযোগ করে দিতে পারবেন। নিচে জাপান বনাম ক্রোয়েশিয়া লাইভ সম্পর্কিত পোস্ট টি তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button