ইসলামিক

ঠাকুরগাঁও জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

আসসালামু আলাইকুম এই মুহূর্তে আপনারা যারা আমাদের ওয়েবসাইটে ভিজিট করতেছেন তাদের জন্য আমাদের আজকের এই পোষ্ট ।বন্ধুরা আমরা আজকে আপনাদের জন্য ঠাকুরগাঁও জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2022 এর ক্যালেন্ডার নিয়ে আলোচনা করবো । আমার ক্যালেন্ডার টি ঠাকুরগাঁও জেলার মুসলিম ভাই-বোন বন্ধুদের অনেক উপকারে আসবে।

ঠাকুরগাঁও সেহরীর সময়সূচী ২০২৪

রমজান মাস আমাদের জীবনে সাফল্য নিয়ে আসে।এ মাস ধনী-গরীবের মাঝে সকল বৈষম্য দূর করে দেয়। রমজান মাসের ইবাদতের মাধ্যমে আমরা দুনিয়া ও আখেরাতে সফলতা লাভ করতে পারি।এ মাস আমাদের আল্লাহ তায়ালার নৈকট্য লাভের সুযোগ করে দেয়।এ মাসের ফজিলত অনেক। রমজান মাসের সিয়াম পালনকারীকে আল্লাহ তায়ালা আখিরাতে নিজেই পুরষ্কিত করবেন। রমজান মাসের এক মাসের ইবাদতের সওয়াব বাকি সব মাসের ইবাদতের সওয়াব থেকে উত্তম। তাই তো আমি আজ আপনাদের মাঝে ঠাকুরগাঁও জেলার সেহরির সময়সূচী ২০২৪ সম্পর্কিত একটি ক্যালেন্ডার নিয়ে হাজির হলাম। আমার ক্যালেন্ডার টি ঠাকুরগাঁও জেলার মুসলিম ভাই বোন বন্ধুদের অনেক কাজে লাগবে। নিচে নিচে ঠাকুরগাঁ জেলার সেহরি সময়সূচী ২০২৪ প্রকাশ করা হলো:

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৫:০০ am ৫:০৬ am ৬:১৫ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৯ am ৫:০৫ am ৬:১৫ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৮ am ৫:০৪ am ৬:১৬ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৭ am ৫:০৩ am ৬:১৬ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫৬ am ৫:০২ am ৬:১৭ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫৫ am ৫:০১ am ৬:১৭ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫৪ am ৫:০০ am ৬:১৭ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৮ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৮ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৮ pm

ঠাকুরগাঁও ইফতারের সময়সূচি ২০২৪

বন্ধুরা এখানে আমরা আপনাদের জন্য ইফতারের সময়সূচি ২০২৪ এর একটি নতুন ক্যালেন্ডার নিয়ে হাজির হয়েছি। আমাদের ক্যালেন্ডার টি সংগ্রহ করলে আপনি ইফতারের সঠিক সময়সূচী সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন। ক্যালেন্ডার টি আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং নিজেও সংগ্রহ করতে পারবেন। নিচে ঠাকুরগাঁ জেলার ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার তুলে দেওয়া হলো:

পাঠক বন্ধুরা মুসলিম জাতির জীবনে সর্বশ্রেষ্ঠ খাওয়া হলো রমজান মাস। এটি মুসলিম জাতিকে আল্লাহ তায়ালার সর্বোত্তম বন্ধু বানাতে সাহায্য করে। তাই আমাদের মুসলিম হিসেবে সবার উচিত পবিত্র রমজানের পবিত্রতায় নিজেকে পবিত্র করে গড়ে তোলা। তাহলেই আমরা দুনিয়া ও আখিরাতে সফলকাম হতে পারবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button