ভ্রমন

ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া, কাউন্টার নাম্বার ও সময়সূচী

ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া, কাউন্টার নাম্বার ও সময়সূচী: ঢাকা টু খাগড়াছড়ি এই রোডটি অনেকটাই ব্যস্ত রোড। প্রতিদিন অসংখ্য মানুষ ঢাকা থেকে খাগড়াছড়ি ভ্রমণ করে থাকেন এর মধ্যে বিভিন্ন পরিবহনে ভ্রমণ করে করে থাকলেও বহু ব্যবহৃত যানবাহন হচ্ছে বাস। এক্ষেত্রে আমরা আপনাদেরকে ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া সম্পর্কে জানাবো এর পাশাপাশি অনেকেই কাউন্টার নাম্বার সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়ার পাশাপাশি কাউন্টার নাম্বার ও সময়সূচী দিয়ে সহযোগিতা করছি । সুতরাং আপনারা যারা ঢাকা টু খাগড়াছড়ি যেতে চান এক্ষেত্রে পরিবহন হিসেবে বাস্কে নির্ধারণ করছেন তারা অবশ্যই আপনার পছন্দের বাসটির ভাড়া সম্পর্কে জানবেন আমাদের সাথে থেকে সেই সাথে কাউন্টার নাম্বার সংগ্রহ করার মাধ্যমে প্রয়োজনীয় যে কোন তথ্য সম্পর্কে জেনে নিতে পারবেন তাদের সাথে কথা বলার মাধ্যমে।

প্রতিদিন অসংখ্য মানুষ ব্যবসা প্রতিষ্ঠান কর্মসংস্থান ও অন্যান্য প্রয়োজনে খাগড়াছড়ি থেকে ঢাকায় আসেন আবার প্রয়োজন শেষে ঢাকা থেকে খাগড়াছড়ি ফিরিয়ে যান। এদের মধ্যে অনেকেই রয়েছেন যারা দর্শনার্থী ভ্রমণের উদ্দেশ্য নিয়ে ঢাকা থেকে খাগড়াছড়ি যাচ্ছেন আবার কিছু সংখ্যক ব্যক্তি রয়েছেন যারা এই পথে প্রথম যাত্রা করছেন এক্ষেত্রে যাত্রা খরচ এর পাশাপাশি যাত্রা সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য গুলো জানার আগ্রহ প্রকাশ করে অনলাইনে এসেছেন তারা অবশ্যই আমাদের সাথে থাকবেন আমরা পৃথকভাবে আপনাদেরকে প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে সহযোগিতা করব এর বাইরে আপনার অন্যান্য তথ্য জানার আগ্রহ থেকে থাকলে সরাসরি আপনার নির্ধারিত বাসটির কাউন্টার নাম্বার সংগ্রহ করে কথা বলার মাধ্যমে আপনার জানতে চাওয়ার প্রশ্নগুলো করতে পারেন তাদের।

ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া

বাস সহ যেকোনো পরিবহন এর ভাড়া নির্ধারণ হয়ে থাকে যাত্রাপথের দূরত্বের উপর ভিত্তি করে। তবে একই যাত্রা হওয়ার শর্তেও ভাড়ার বিষয়ে রয়েছে বৈষম্য এর কারণ পরিবহন এর সুযোগ সুবিধা। বিভিন্ন শ্রেণীর বাস রয়েছে আমাদের দেশে সেই ধারাবাহিকতায় ঢাকা টু খাগড়াছড়ি রোডে চলাচলকৃত বাস গুলোর মধ্যে রয়েছে উন্নত মানের সেরা বাস যেগুলো ভ্রমণের ক্ষেত্রে আপনাকে ভালো সেবা প্রদান করতে পারবে এমন বাসে টিকিট ক্রয়ের মাধ্যমে আপনি আরামদায়ক সুন্দর একটি ভ্রমণ নিশ্চিত করতে পারবেন। এর পাশাপাশি তুলনামূলক কিছু কম অর্থ ব্যয় করেও আপনি ঢাকা থেকে খাগড়াছড়ি যাত্রা করতে পারবেন এক্ষেত্রে আপনার সামর্থ্য অনুযায়ী পরিবহন নির্বাচন করে টিকিট ক্রয় করার পরামর্শ প্রদান করছি আমরা। আপনাদের সুবিধার কথা চিন্তা করে ঢাকা টু খাগড়াছড়ি যে সমস্ত বাস যাত্রা করে থাকে তাদের একটি ছোট্ট তালিকা তৈরি করেছি উক্ত তালিকার মধ্যে বাসের নাম এর পাশাপাশি ভাড়ার বিষয়টি উল্লেখ করা থাকছে।

ঢাকা-খাগড়াছড়ি এসি বাসের ভাড়া ও সময়সূচি

বাসের নাম বাসের ব্র্যান্ড সিটের ধরণ ভাড়া
হানিফ এন্টারপ্রাইজ ভলভো (Volvo) বিজনেস ক্লাস ১৪০০
দেশ ট্রাভেলস হুন্দাই (Hyundai) বিজনেস ক্লাস ১৪০০
লন্ডন এক্সপ্রেস ম্যান (Man) বিজনেস ক্লাস ১৪০০
গ্রীন লাইন পরিবহন ভলভো (Volvo) বিজনেস ক্লাস ১৪০০
শ্যামলী পরিবহন হুন্দাই (Hyundai) বিজনেস ক্লাস ১৪০০
রবি এক্সপ্রেস হুন্দাই (Hyundai) বিজনেস ক্লাস ১৪০০
ইকোনো সার্ভিস হিনো (Hino) বিজনেস ক্লাস ৯০০

ঢাকা-খাগড়াছড়ি ননএসি বাসের ভাড়া ও সময়সূচি

বাসের নাম বাসের ব্র্যান্ড সিটের ধরণ ভাড়া
শান্তি পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০
হানিফ এন্টারপ্রাইজ হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০
ইকোনো সার্ভিস হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬৩০
শ্যামলী পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০
সেন্টমাটিন পরিবহন হিনো (Hino) বিজনেস ক্লাস ৭০০
সৌদিয়া এয়ারকন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০

ঢাকা টু খাগড়াছড়ি বাস কাউন্টার নাম্বার

অনেকেই রয়েছেন যারা ঢাকা থেকে খাগড়াছড়ি বাস ভ্রমণ করার আগ্রহ নিয়ে কাউন্টার নাম্বার অনুসন্ধান করেন। সরাসরি কাউন্টার নাম্বারে কথা বলার মাধ্যমে টিকিটের মূল্য সম্পর্কিত বিষয়ের পাশাপাশি পরিবহনের সময়সূচি সম্পর্কে সঠিক তথ্য জানা যায়। এছাড়াও যানবাহন সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন কাউন্টার নাম্বারে যোগাযোগ মাধ্যমে তাইতো এই রোডে চলাচলকৃত সকল বাসের কাউন্টার নাম্বার গুলো প্রদান করছি এখানে সুতরাং আপনার নির্ধারিত বাসের কাউন্টার নাম্বার সংগ্রহ করে প্রয়োজনীয় সকল তথ্য জেনে নিতে পারেন তাদের সাথে ফোন করলে যুক্ত হওয়ার মাধ্যমে নিচে ঢাকা টু খাগড়াছড়ি বাসের সকল কাউন্টার নাম্বার তুলে ধরা হচ্ছে। 

বাস সার্ভিসের নাম যোগাযোগের নম্বর বাসের মডেল
হানিফ এন্টারপ্রাইজ বাস 01971- 691 341 ভলভো এসি
Shymoli Paribahan (NR) 01865- 068922 706 হুন্ডাই
ঈগল পরিবহন 01779- 492927 হিনো 1 এজে
সেন্টমার্টিন হুন্ডাই 01971- 691341 6 হুন্ডাই ইউনিভার্স এসি
গ্রীন লাইন পরিবহন 01730- 060006 Hino 1J প্লাস Hyundai

ঢাকা টু খাগড়াছড়ি কত কিলোমিটার

কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে যারা নিজস্ব পরিবহনে ঢাকা থেকে খাগড়াছড়ি যাত্রা করার আগ্রহ প্রকাশ করেন। এক্ষেত্রে ঢাকা টু খাগড়াছড়ি রোড এর দূরত্ব সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে ঢাকা টু খাগড়াছড়ি রোডের দূরত্ব সম্পর্কে আপনাদের জানাচ্ছি আমরা মূলত কিলোমিটারের মাধ্যমে আপনাদেরকে জানাবো এই পথের দ্রুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button