টিপস

ঢাকা সেরা নাচের স্কুলের নাম ঠিকানা ও মোবাইল নাম্বার

ঢাকা সেরা নাচের স্কুলের নাম ঠিকানা ও মোবাইল নাম্বার: সম্মানিত পাঠক আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমাদের আজকের এই পোস্ট টি হচ্ছে ঢাকার সেরা নাচের স্কুলের নাম ঠিকানা ও ফোন নাম্বার সম্পর্কিত একটি পোস্ট। আমরা আমাদের এই পোস্টে আপনাদের মাঝে ঢাকার সেরা স্কুলের নাম ঠিকানা ও মোবাইল নাম্বার সম্পর্কিত সকল ধরনের তথ্য দিয়ে সহায়তা করব। অনেকে অনলাইনে ঢাকায় সেরা নাচের স্কুলের নাম ঠিকানা মোবাইল নাম্বার সংগ্রহ করার জন্য অনুসন্ধান চালিয়ে যায় আমরা তাদের সাহায্য করার উদ্দেশ্যে আমাদের এই পোস্টটিতে ঢাকা সেরা স্কুলের নাম ঠিকানা মোবাইল নাম্বার সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ঢাকা সেরা নাচের স্কুলের নাম ঠিকানা মোবাইল নাম্বার সহ সকল ধরনের তথ্য সংগ্রহ করে আপনার সন্তান পরিচিত বন্ধু কিংবা আত্মীয়দের ভর্তি করাতে পারবেন। এক্ষেত্রে আমাদের আজকের এই পোস্টটি আপনাদের কে সহায়তা প্রদান করবে।

নাচের স্কুল বলতে সাধারণত নৃত্য বিষয়ক শিক্ষা প্রদানকারী স্কুল সমূহকে বুঝিয়ে থাকে। এই স্কুলগুলোর মাধ্যমে শিক্ষার্থীরা নৃত্য সম্পর্কিত সকল ধরনের শিক্ষা গ্রহণ করে নৃত্য বিষয়ে দক্ষতা অর্জন করতে পারে। বাংলাদেশ সরকার নৃত্য কে প্রাধান্য দিয়ে বাংলাদেশের বিভিন্ন জায়গায় বেশ কিছু নাচের স্কুল প্রতিষ্ঠা করেছেন। এই স্কুলগুলো সাধারণত অভিজ্ঞতা সম্পন্ন নৃত্যশিল্পী দ্বারা পরিচালিত হয়ে আসছে। সারাদেশের সকল অঞ্চলে যতগুলো নাচের স্কুল রয়েছে। শুধুমাত্র রাজধানীতে এর অধিক নাচের স্কুল রয়েছে। কেননা ঢাকা বাংলাদেশের মধ্যে স্থল ও রাজধানী হওয়ার কারণে বাংলাদেশের সকল ক্ষেত্রে দিয়ে ঢাকা এগিয়ে আছে। এটি বাংলাদেশের মধ্যমনি। বাংলাদেশ সরকার এখানে অসংখ্য স্কুল কলেজ মাদ্রাসা একাডেমী ও নাচের স্কুল তৈরি করেছেন। এই স্কুলগুলোতে শিক্ষা গ্রহণ করার পরে একটি শিক্ষার্থী নাচ-গান অভিনয় পরিবেশনের জন্য নিজেকে উপযুক্ত করে তুলতে পারে।

ঢাকার সেরা নাচের স্কুলের নাম ও ঠিকানা

অনেকেই ঢাকার সেরা নাচের স্কুলের নাম ও ঠিকানা সম্পর্কে জানার জন্য আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে আমরা আজকে তাদের সহায়তা করার উদ্দেশ্যে নিয়ে এসেছি ঢাকায় সেরা নাচের স্কুলের নাম ও ঠিকানা সম্পর্কিত বেশ কিছু তথ্য। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদেরকে ঢাকা সেরা নাচের স্কুলের নাম ও ঠিকানা সম্পর্কে বিস্তারিতভাবে জানাবো। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ঢাকার সেরা নাচের স্কুলের নাম ঠিকানা সংগ্রহ করার মাধ্যমে নিয়ে আপনার পরিচিত আত্মীয় বন্ধু কিংবা আপনার ছেলে মেয়েকে ভর্তি করাতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে ঢাকা সেরা নাচের স্কুলের নাম ঠিকানা আপনার বন্ধুদের মাঝে জানিয়ে দিতে পারবেন। নিচে ঢাকায় সেরা নাচের স্কুলের নাম ও ঠিকানা তুলে ধরা হলো:

ঢাকা: রাজধানীর লালমাটিয়ায় নতুন একটি নাচের প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু হয়েছে। প্রতিষ্ঠানটির পরিচালনায় আছেন জিনাত কবির তিথি ও ইভান শাহরিয়ার সোহাগ।
মূলত এ প্রতিষ্ঠানে ৫- ১৫ বছরের যেকোনো শিক্ষার্থী নাচ, গান ও  ছবি আঁকা শিখতে পারবে।

এখানে ক্লাসিকাল, ফোক, মর্ডান নাচের পাশাপাশি গান ও ছবি আঁকা শেখানো হবে।

কাস কালাচারাল একাডেমির ঠিকানা- ৮/৯, ব্লক সি, লালমাটিয়া, ঢাকা-১২০৭। মোবাইল নাম্বর: ০১৮৪১ ১৮৮৮৮১, ০১৬১৮ ২২৭৩৩৭।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৩

Pallabi Roy Bir
(4) · নাচের স্কুল
Maynaguri, West Bengal, India
Closed ⋅ Opens 11AM Mon
Saptaparni
No reviews · নাচের স্কুল
Maynaguri, West Bengal, India
Open 24 hours
Karish Kathak Kendra
3+ years in business · Dhupguri, West Bengal, India
Open ⋅ Closes 8PM
DIRECTIONS
Dance academy
Jasai hat
01310-115495
 Natanikkyan Dance School Office
7+ years in business · Jalpaiguri, West Bengal, India · +91 97359 73848
Open ⋅ Closes 7:30PM
অগ্নিবীনা ললিতকলা একাডেমী
3+ years in business · Rangpur

ঢাকায় সেরা নাচের স্কুলের মোবাইল নাম্বার

আমরা আপনাদের সকলের সুবিধার্থে এখানে ঢাকার সেরা নাচের স্কুলের মোবাইল নাম্বার তুলে ধরব। অনেকে অনলাইনে ঢাকা সেরান আজকের স্কুলের মোবাইল নাম্বার জানার জন্য অনুসন্ধান করে থাকেন। তাদের কথা ভেবে আমরা আজকে আমাদের ওয়েবসাইট ঢাকার সেরা নাচের স্কুলের মোবাইল নাম্বার তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ঢাকা সেরা নাচের স্কুলের মোবাইল নাম্বার সংগ্রহ করার মাধ্যমে নাচের স্কুলের কর্তৃপক্ষের সাথে যেকোনো ধরনের তথ্য জানতে যোগাযোগ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে ঢাকার সেরা নাসির স্কুলের ফোন নাম্বার সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত আত্মীয়দের মাঝে শেয়ার করতে পারবেন এতে পারে অনেকের অনেক কাজে লাগবে। নিচে ঢাকার সেরা নাসির স্কুলের ফোন নাম্বার তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button