টিপস

দুবাই হাউস ড্রাইভিং ভিসা বেতন কত ও সিকিউরিটি গার্ড কোম্পানি

দুবাই হাউস ড্রাইভিং ভিসা বেতন কত ও সিকিউরিটি গার্ড কোম্পানি: আপনারা যারা কর্মসংস্থানের উদ্দেশ্যে দেশের বাইরে যেতে চান তাদের জন্য গুরুত্বপূর্ণ একটি আলোচনা এটি। এছাড়া অনেকেই ড্রাইভিং এর উপর বেশ আগ্রহ প্রকাশ করেন বিভিন্ন দেশ থেকে ড্রাইভিং এর জন্য দুবাইয়ে নিয়োগ প্রদান করা হয়ে থাকে আর এই নিয়োগ সম্পর্কিত তথ্য সম্পর্কে জানার পাশাপাশি দুবাই হাউজ ড্রাইভিং এর বেতন কত এই বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করে অনেকেই অনলাইনে আসেন। তাদেরকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে আমরা সঠিক তথ্য সংগ্রহ করতে সক্ষম হয়েছি। আপনারা যারা দুবাই হাউজ ড্রাইভিং ভিসায় দুবাইয়ে যেতে চান তারা অবশ্যই আজকের এই আলোচনা সাথে থেকে এর বেতন সহ সিকিউরিটি গার্ড কোম্পানি সম্পর্কিত বিষয়ে বিস্তারিত জ্ঞান লাভ করতে পারেন।

অন্যান্য কাজের তুলনায় ড্রাইভিং ভিসায় কিছুটা সুযোগ সুবিধা রয়েছে এছাড়াও পরিশ্রম অনেক কম পাশাপাশি অনেক ধরনের সুযোগ-সুবিধা থাকায় অনেকেই এই বিষয়ে দেশের বাইরে অর্থাৎ দুবাইয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করে থাকেন। যেহেতু এই দেশের দেশের মানুষজনের মাথাপিছু আয় অনেক বেশি তাই সকলের বাসায় গাড়ি রয়েছে এছাড়াও যাত্রীসেভার জন্য রয়েছে আরও অসংখ্য যাত্রী নির্বাহী গাড়ি। তাই সাধারণভাবেই প্রতিবছর অসংখ্য ড্রাইভার নিয়োগ করা হয় আর এই ড্রাইভার ভিসার বেতন অনেক বেশি এই বেতন সহ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত বিষয় সম্পর্কে আপনাদের জানানোর আগ্রহ নিয়ে আজকের এই আলোচনা।

দুবাই ড্রাইভিং ভিসার বেতন কত

দুবাই আয়তনের তুলনায় অনেক ছোট্ট একটি দেশ হলেও দেশটি অনেক উন্নত। একটি দেশ উন্নত হলে অবশ্যই দেশের রাস্তাঘাট সহ শহর গুলো অনেক উন্নত হবে তাই উন্নত এই রাস্তায় উন্নত মানের গাড়ি ড্রাইভিং এর অভিজ্ঞতা থেকে থাকলে আপনি ড্রাইভিং হিসাব পাবেন দুবাইয়ে। বর্তমান সময়ে অনেকেই ড্রাইভিং ভিসা নিয়ে দুবাইয়ে কাজ করছেন যারা অনেক ভালো বেতন নিয়ে কাজ করছে সেখানে। এক্ষেত্রে একটি বিষয় সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছি আমরা তা হচ্ছে ব্যক্তি মালিকানার ক্ষেত্রে এবং কোম্পানির ক্ষেত্রে আপনি নিজেই সিদ্ধান্ত গ্রহণ করবেন আপনি ব্যক্তি মালিকানায় ড্রাইভিং করবে নাকি কোন কোম্পানির অধীনে ড্রাইভিং করবেন। আর এই সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনাকে জানতে হবে বেতন সম্পর্কে। তাইতো আমরা আমাদের আলোচনায় বেতন সম্পর্কিত বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব।

আপনি যদি হাউজ ড্রাইভ হিসেবে কাজ করেন তাহলে বেতন হবে ১১০০ থেকে ১৫০০ দেরহাম।
কোম্পানিতে ড্রাইভার হিসেবে থাকলে বেতন হবে ১৫০০ থেকে ২০০০ দেরহাম।

দুবাই হাউস ড্রাইভার নিয়োগ

হাউস ড্রাইভার এর সুযোগ সুবিধা অনেক বেশি। তবে কোম্পানির ড্রাইভার হিসেবে থাকলে বেতন কিছুটা বেশি তবে সুযোগ-সুবিধা দিক থেকে অবশ্যই এগিয়ে থাকবে দুবাই হাউস ড্রাইভার। উন্নত মানের গাড়ি ও রাস্তার কারণে খুবই সুন্দর ভাবে ড্রাইভ করা সম্ভব আপনারা যারা ড্রাইভ সম্পর্কে জানেন ড্রাইভারের প্রশিক্ষণ রয়েছে তারা খুব সহজেই দুবাই হাউজ ড্রাইভার হিসেবে নিয়োগ করতে পারেন নিয়োগ সম্পর্কিত তথ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরার দায়িত্ব নিয়ে কাজ করছি আমরা।

দুবাই সিকিউরিটি গার্ড কোম্পানি

দুবাইয়ে এই সিকিউরিটি গ ার্ড এর চাকরিটা অনেক আরামদায়ক ও নিরাপদ। বিশেষ করে যারা বিভিন্ন সেনাবাহিনীতে কাজ করেছেন তারা খুব তাড়াতাড়ি অবসর নিয়ে থাকেন তাদের জন্য বিদেশী সিকিউরিটি গার্ডের চাকরি হচ্ছে অনেক সম্মানের ও আরামের। আর অনেকেই সেনাবাহিনীর চাকরি থেকে অবসর নিয়ে দুবাইয়ে গিয়ে সিকিউরিটি গার্ডের কাজ করছেন এক্ষেত্রে খুব ভালো মানের বেতনের সাথে আরামদায়ক চাকরির সুযোগ পাচ্ছেন। সিকিউরিটি গার্ড এর নিয়োগ প্রকাশ হলে আমরা আপনাদের জানাবো আমাদের আলোচনার মাধ্যমে।

দুবাই ড্রাইভিং ভিসার বেতন কত

বেতন সম্পর্কিত বিষয় সম্পর্কে অবশ্যই জানতে পেরেছেন আমরা উপরোক্ত আলোচনায় ভেতরের বিষয় সম্পর্কে আপনাদের জানিয়েছি। আপনারা যারা আমাদের আলোচনায় রয়েছেন তারা অবশ্যই দুবাইয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করছেন আলোচনা সাপেক্ষে আপনাদেরকে দুবাই ড্রাইভিং ভিসা সম্পর্কিত বিষয় সম্পর্কে জানিয়েছে বেতনের বিষয়ে হচ্ছে দুই ধরনের। আপনারা যারা বিভিন্ন কোম্পানির ড্রাইভার হিসেবে নিয়োগ হবে তাদের বেতন তুলনামূলক কিছুটা বেশি এটি হতে পারে ১৫০০ থেকে ২০০০ দিরহাম।

পাশাপাশি মালিকানাধীন অর্থাৎ হাউস ড্রাইভার হিসেবে চাকরি করে থাকলে আপনার বেতন হতে পারে ১১০০ থেকে ১৫০০ দেরহাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button