স্টাটাস

দেবরকে নিয়ে স্ট্যাটাস, উক্তি ও ক্যাপশন

দেবরকে নিয়ে স্ট্যাটাস, উক্তি ও ক্যাপশন: দেবরকে কেন্দ্র করে অনেকেই স্ট্যাটাস ও ক্যাপশন দিয়ে থাকেন আজকের আলোচনায় সেই সমস্ত ভাবিদের সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে উপস্থিত হয়েছি যারা দেবরকে কেন্দ্র করে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন খুঁজে থাকেন। দেবর অর্থাৎ স্বামীর ছোট ভাই। পরিবারের ছোট সদস্য। প্রতিটি ভাবেই তাদের দেবরকে ভাইয়ের মত সম্মান করে থাকে ছোট ভাইয়ের মতো আদর করে থাকে । দেবর ভাবির সম্পর্ক অনেক ভালো হয়ে থাকে। অনেক ভাবেই রয়েছে যারা দেবরকে ছোট ভাইয়ের মতো দেখে থাকে এক্ষেত্রে রিভুর কে কেন্দ্র করে অনেক সময় অনেক ধরনের স্ট্যাটাস ক্যাপশন প্রদান করে থাকেন সুন্দর এই সম্পর্কে এমন স্ট্যাটাস ক্যাপশন আপনাদের মাঝে তুলে ধরার আগ্রহ নিয়েই উপস্থিত হয়েছি।

বর্তমান সময়ে সকলেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সাথে সংযুক্ত থাকে তাই বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে স্ট্যাটাস ও ক্যাপশন এর প্রয়োজন অনুভব করে। পরিবারের এই ছোট্ট সদস্য অর্থাৎ দেবর কে কেন্দ্র করে অনেক সময় অনেক ধরনের দুষ্টামি হয়ে থাকে বিভিন্ন বিষয়কে স্মরণীয় করে রাখতে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করে থাকে। যদি আপনি আপনার বিবুরকে উল্লেখ করে কিংবা আপনাদের সম্পর্কের বিষয়ে উল্লেখ করে সুন্দর একটি স্ট্যাটাস প্রদান করতে চান কিংবা আপনাদের ছবির সাথে সুন্দর ক্যাপশন যুক্ত করতে চান তাহলে আপনাদের জন্য এই আলোচনাটি। সমস্ত ভাবিদের শুভেচ্ছা জানিয়ে আমরা আমাদের আলোচনার মূল পর্বে প্রবেশ করছি আশা করছি ভাবীর আমাদের সাথে থেকে নিব কে কেন্দ্র করে সুন্দর এই স্ট্যাটাস ও ক্যাপশন গুলো ব্যবহার করবে।

দেবর কে নিয়ে স্ট্যাটাস

ভাবি হচ্ছে বড় বোনের মত আমরা বড় বোনের মত সম্মান করবো ভাবীকে । তাহলেই কেবলমাত্র ছোট ভাইয়ের মতো আদর পাওয়া সম্ভব। এমন সুন্দর সম্পর্কের মধ্যে অনলাইন প্লাটফর্ম গুলোতে অনেকেই এই সম্পর্কের মধ্যে থাকা অনেক বিষয়কে কেন্দ্র করে সুন্দর স্ট্যাটাস প্রদান করতে আগ্রহ প্রকাশ করে। সে ক্ষেত্রে আমরা দেবর ও ভাবীর উপর ভিত্তি করে তৈরিকৃত সুন্দর ও ছোট কিছু ক্যাপশন তুলে ধরছি আপনাদের মাঝে যা অবশ্যই অসম্ভব সুন্দর একটি স্ট্যাটাস হতে পারে। আমাদের সাথে থেকে সুন্দর এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন।

এক ভাবির আবেগি পোস্ট
~ স্বামী কে কখনো ভালোবেসে
বাবু ডাকতে পারিনাই
~ কারন ভাসুরের ছেলের এর
নাম বাবু বাবির জীবনটা বেদনা

দেবর কে নিয়ে ক্যাপশন

অনেক ভাবি রয়েছে যারা দেবর কে ছোট ভাইয়ের মতো দেখে ছোট ভাই এর সাথে ছবি তুলে সুন্দর একটি ক্যাপশন ব্যবহার করার আগ্রহ প্রকাশ করে সুন্দর স্ট্যাটাস তুলে ধরার চেষ্টা করে থাকে। তাদের সম্পর্কের বিষয়টি উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই স্ট্যাটাস প্রদান করে থাকে। এমন ক্যাপশন গুলো আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরব আপনাদের মাঝে। চেষ্টা করছি এই বিষয়ে সুন্দর ক্যাপশন তুলে ধরতে আশা রাখছি সম্পূর্ণ আলোচনার সাথে থেকে সুন্দর এই ক্যাপশন গুলো সংগ্রহ করবেন।

চাঁদনি রাতে বদনা হাতে
~ভাবি আমার হাইট্টা যায়
-বুকটা ফাইট্টা যায়
-বুকটা ফাইট্টা যায়

দেবরকে নিয়ে উক্তি

দেবর ভাবির সম্পর্ক অনেক সুন্দর সম্পর্ক এই সুন্দর সম্পর্কের মধ্যে অনেক ব্যক্তি অনেক ধরনের কথাই বলেছেন । জ্ঞানী ব্যক্তিগণ অনেক সুন্দর বিষয়ে মতামত প্রকাশ করেছেন এই সম্পর্কের উপর ভিত্তি করে । আপনারা যদি কিনা লেবুরকে নিয়ে সুন্দর সুন্দর উক্তি গুলো পেতে চান জ্ঞানী ব্যক্তিদের বিভিন্ন মতামত পেতে চান তাহলে অবশ্যই আমাদের সাথে থাকতে পারেন।

প্রেমিক: দেখো আমাদের আর এভাবে লিভ টুগেদার করা উচিত নয়
প্রেমিকা: ঠিক বলেছ বিয়ে করে ফেলা দরকার
প্রেমিক: তাহলে তুমি আগে করো কারণ লেডিস ফার্স্ট

পৃথিবীতে যার মা-বাবা নেই সে বুঝে তার বেদনা আর এই বেদনা থেকে অনেকেই রক্ষা পায় বড় ভাবির আদর স্নেহের মাধ্যমে।

 — সংগৃহীত

বড় ভাবি মানে অন্য কিছু বড় ভাবি মানেই মায়ের সমতুল্য।

 — লর্ডস

আমি আমার বাবা মাকে পাইনি তাতে কি হয়েছে পেয়েছি আমি মায়ের সমতুল্য ভাবিকে।

 — ফরেন লেখক

নিজের বড় ভাবিকে সম্মান করতে শিখুন দেখবেন আপনার সম্মানের কমতি থাকবে না

 — সংগৃহীত

একজন শিশু যখন বাবা-মাকে হারিয়ে ফেলে তখন তার সম্বল হয়ে দাঁড়ায় মা সমতুল্য বড় ভাবি।

 — সংগৃহীত

তোমাকে জানাই স্যালুট তোমাকে জানাই অবিরাম ভালোবাসা আমার প্রিয় ভাবীরা তোমাদেরই জন্য আজকে আমি এতদূর।

 — সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button