শুভেচ্ছা বার্তা

অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা ২০২৪ (Happy New Year Sms)

অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা। প্রিয় ভিউয়ার্স আজকে আমরা এসেছি আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। ইতিমধ্যেই আপনারা বুঝতে পেরেছেন আজকের পোস্টের বিষয়। আজকের পোস্টে আমরা আপনাদের জন্য কিছু আকর্ষণীয় অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা নিয়ে উপস্থিত হয়েছি। খুব শিগগিরই আমাদের নতুন বছর আসতে চলেছে। তাই আমরা ২০২3 কে বিদায় দিয়ে ২০২3 কে বরণ করে নেব। এই নতুন বছরে নতুন ভাবে নিজেকে তৈরি করে সকলের সামনে উপস্থাপন করার চেষ্টা করবো। এই পোস্টে আমরা যে বিষয়ে আপনাদের সহযোগিতা করব সেটি হচ্ছে অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা। অনেকেই রয়েছেন যারা নতুন বছরের শুভেচ্ছা অগ্রিম জানিয়ে থাকে তার পরিবার-পরিজন বন্ধু-বান্ধব সহ আত্মীয়-স্বজনদের মধ্যে। তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এর কারণ এই পোস্টে আমরা সুন্দর সুন্দর কিছু অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা নিয়ে উপস্থিত হয়েছি।

সুতরাং যারা এই সুন্দর সুন্দর অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা এসএমএস অনুসন্ধান করেছেন তারা এখান থেকে শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করুন। আমরা আপনাদের জন্য নতুন শুভেচ্ছা বার্তা নিয়ে উপস্থিত হয়েছি। রে শুভেচ্ছাবার্তা গুলো আপনি এর আগে কোথাও পাননি এ ধরনের কিছু শুভেচ্ছা পত্র রয়েছে এই পোস্টে। আপনারা অবশ্যই আমাদের শুভেচ্ছা বার্তা থেকে আপনার পছন্দের শুভেচ্ছা পাত্রী নির্বাচন করে নিতে পারবেন বলে আশা করি।

অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা ২০২৪

আপনি কি আপনার পরিচিত জন যেমন বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সহ পরিবারের সদস্যদের নতুন বছরের শুভেচ্ছা অগ্রিম জানাতে চান ? তাহলে এই পোস্টটি আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই পোস্টের মাধ্যমে আপনি এমন কিছু শুভেচ্ছাবার্তা পাবেন ।   গুলো আমাদের স্মরণ করে দেয়। তাই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি কিছু অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা বার্তা এসএমএস। নিচে বাত্রা গুলো দেওয়া রয়েছে।

নতুন বছরে সবসময় যেন তোমার মন ভরে থাকে অনেক অনেক আনন্দে…তোমার হাসি অক্ষয় হোক… হ্যাপি নিউ ইয়ার
নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা…তুমি ও তোমার পরিবার যেন সকল সময়ে সুখী থাকো!! হ্যাপি নিউ ইয়ার !!
ব্যাটারি লো, নেটওয়ার্ক বিজি, কল ওয়েটিঃ, মিস’ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যালেন্স জিরো, এই সব কিছুর আগে তোমাকে জানাই !!হ্যাপি নিউ ইয়ার 2023!!
একটি নতুন সকাল কিছু সন্দর স্বপ্ন ! এক মুঠো সাদা মেঘ কিছু মিষ্টি অনুভূতি । আর কিছু স্বপ্নিল সৃষ্টি এই নিয়ে শুরু হোক আগামির দিন গুলো । হ্যাপি নিউ ইয়ার

হাসি দুঃখ গ্লানি ছিল আছে থাকবে ! নতুন বছরের শুভদিন আসবে কাছে ডাকবে ! ঐসব গ্লানি ‍ভূলে গিয়ে নাও মনে ঐ ডাক ! জানাই হে প্রিয় সকলকে ! শুভ হ্যাপি নিউ ইয়ার

নতুন বছরে তোমার প্রতিটি দিন হয়ে উঠুক রঙিন…. বর্ণময়তায় ভরে উঠুক তোমার জীবনের প্রতিটি অধ্যায়… সাফল্য ও সৌভাগ্য সর্বদা ঘিরে থাক তোমায়… হ্যাপী নিউ ইয়ার

নতুন বছর আসুক নিয়ে নতুন নতুন আশা, পৃথিবীতে ছড়িয়ে দিক শুধুই ভালোবাসা। হানা-হানি ভেদাভেদ সব কিছু ভুলি, এসো সবাই মিলে মিশে সৎ পথে চলি। নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা।

 

নবরুপে সাজো, সাঁজাও মনটা নতুন রঙে , মুছে ফেলো মন থেকে দুঃখ বেদনার সৃতি । নব ছন্দে এগিয়ে চলো !! শুভ ইংরেজি নববর্ষ ২০২৩!!

 

চোখের পানি ফেলোনা, বন্ধু তুমি কেদনা, তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না। (২০২২ কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)। !!হ্যাপি নিউ ইয়ার ২০২৩!!

 

লাইফ কে সুন্দর কর। মন কে ফ্রেশ কর। হৃদয়কে কে নরম কর। টাইম কে ইউস কর। লাভ কে মিস্স কর। বন্ধু কে এসএমএস কর। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম কর। !!হ্যাপি নিউ ইয়ার!!

নতুন বছরে দূর হোক সব জাত-পাতের ভেদাভেদ…. ধর্মা-ধর্মের বিভেদ… সুখী হোক সকল পৃথিবীবাসী !হ্যাপী নিউ ইয়ার

 

হে নতুন সূর্য, ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা। তোমার সোনালি আলোয়। হে নতুন সকাল, উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা। তোমার স্নিগ্ধ হাওয়ায়। হে নতুন বছর, তুমি নিয়ে এসো সুখ-আশা-স্বপ্ন আর ভালবাসার অফুরন্ত ঝুরি লয়ে। ২০২৩ নতুন বছরের শুভেচ্ছা।

 

আসছে নতুন বছর, সবাইকে জানাই সুখবর, সবার মনে আনন্দ, তবে কেন মুখ বন্ধ , জোরে জোরে বলা দরকার । হেপি হেপি নিউ ইয়ার!!

Happy New year 2023

হ্যাপি নিউ ইয়ার ২০২৩

নতুন বছর নিয়ে কবিতা

নতুন বছরের শুভেচ্ছা

নতুন বছরের শুভেচ্ছা বাণী

নতুন বছরের শুভেচ্ছা

নতুন বছরের শুভেচ্ছা 2023

হ্যাপি নিউ ইয়ার বাংলা এসএমএস

নতুন বছরের শুভেচ্ছা পিকচার

হ্যাপি নিউ ইয়ার এইচডি পিকচার

হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ

হেপি নিউ ইয়ার ২০২৩ এসএমএস

নতুন বছরের শুভেচ্ছা পিকচার ২০২৪

আপনারা যারা নতুন বছরকে কেন্দ্র করে সুন্দর শুভেচ্ছা পিকচার গুলো হচ্ছেন তাদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা আমাদের আলোচনা নিয়ে এসেছি নতুন বছরের শুভেচ্ছা পিকচার গুলো। আমাদের সাথে থাকার মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা পিকচার গুলো সংগ্রহ করতে পারছেন এখান থেকেই আশা করছি আপনাদের আমাদের প্রধান কিন্তু পিকচার গুলো ভালো লাগবে। সুন্দর পিকচারগুলো আপনাদের মাঝে তুলে ধরা হচ্ছে।

হেপি নিউ ইয়ার পিকচার
হেপি নিউ ইয়ার পিকচার
হেপি নিউ ইয়ার পিকচার
হেপি নিউ ইয়ার পিকচার
হেপি নিউ ইয়ার পিকচার
হেপি নিউ ইয়ার পিকচার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button