Biography

নুরুল হাসান সোহাগ এর জীবনী

নুরুল হাসান সোহাগ সম্পর্কিত আজকের আলোচনায় আমরা এই ব্যক্তির বিষয়ে বিস্তারিত সকল তথ্য তুলে ধরার লক্ষ্যে কাজ করেছি। সুতরাং আমাদের আজকের আলোচনার সাথে থেকে আপনি নুরুল হোসাইন সোহাগ এর জীবনী সহ বিস্তারিত সকল বিষয় সম্পর্কে জানতে পারবেন অনেক বিষয় সম্পর্কে জানানোর চেষ্টা করব আপনাদেরকে। নুরুল হাসান বাংলাদেশ ক্রিকেট টিম ের অন্যতম সেরা খেলোয়াড়। যেহেতু ক্রিকেটে বাংলাদেশের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সে দিক থেকে এই ক্রিকেটারের ব্যাপক জনপ্রিয় রয়েছে বাংলাদেশের প্রায় সকল ব্যক্তি এই ক্রিকেটার কে চিনে থাকেন। জনপ্রিয়তার ফলে অনেকেই এই ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তাই এই ব্যক্তির বিস্তারিত তথ্য প্রদানের লক্ষ্য নিয়ে কাজ করেছি আমরা।

বাংলাদেশের ক্রিকেটার হিসেবে এই ব্যক্তি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে জাতীয় দলের হয়ে বেশ কিছু ম্যাচ খেলেছেন এই ক্রিকেটার। এক্ষেত্রে অনেকেই বর্তমান সময়ে জনপ্রিয় এই ক্রিকেটারের বিষয়ে বিস্তারিত জানার জন্য আগ্রহ প্রকাশ করে অনলাইনে এসে থাকেন। তাই আজকের আলোচনায় এই ব্যক্তির বিষয়ে সমস্ত তথ্য তো যদি আপনাদের সহযোগিতা করব প্রথমত তার জীবন দিয়ে আপনাদেরকে সহযোগিতা।

নুরুল হাসান সোহাগ এর জীবনী

বাংলাদেশের জাতীয় দলের এই ক্রিকেটারের জীবনী সম্পর্কে আজকে আমরা আপনাদের জানানোর আগ্রহ নিয়ে কাজ করেছি। এখান থেকে এই ব্যক্তির জন্মতারিখ জন্মস্থান বর্তমান বয়স উচ্চতা ওজন পরিবার বর্তমান বাসস্থান সহ সমস্ত বিষয়ে তথ্য প্রদান করা হবে। এছাড়াও তার বিবাহিত জীবন সম্পর্কিত বিষয় সম্পর্কে জানতে পারবেন এছাড়াও ক্রিকেটে আসার ইতিহাস সম্পর্কে জানতে পারবেন এই ব্যক্তির সমস্ত বিষয় মিলিয়ে ব্যক্তির জীবন সম্পর্কিত বিভিন্ন তথ্য সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের পুরো আলোচনার সাথে থাকুন আজকের আর্টিকেলের মাধ্যমে নুরুল হাসান সোহাগ এর সমস্ত বিষয় সম্পর্কে আপনাদের মাঝে তুলে ধরব।

নুরুল হাসান সোহান
প্রাথমিক জীবন
পিতার নাম নাসিবুল ইসলাম সান্নু
মাতার নাম জাকিয়া হাসান লাকি
জন্মগ্রহণ ২১ নভেম্বর ১৯৯৩ সালে
বয়স ২৮ বছর
স্ত্রীর নাম তাসনিমা ইসলাম লিসা
উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি।
বাড়ি খুলনা জেলায়।

নুরুল হাসান সোহান এর ক্যারিয়ার

নুরুল হাসান সোহান অভিষেক টিম
টেস্ট ক্রিকেটে অভিষেক ২০ জানুয়ারি ২০১৭ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে
ওয়ানডে ক্রিকেট অভিষেক ২৯ ডিসেম্বর ২০১৬ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে
টি-টোয়েন্টি ক্রিকেট অভিষেক ১৫ জানুয়ারি ২০১৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button