ইসলামিক

নোয়াখালী জেলার আজকের ইফতারের সময় [Noakhali Sehri & Iftar Time Today] ২০২৪

প্রিয় নোয়াখালীবাসী আমাদের পোস্ট এর পক্ষ থেকে আপনাদের জানাচ্ছি রমজানের শুভেচ্ছা শুভ রমজান মোবারক। আপনাদের কথা মাথায় রেখেই আজকের পোস্টটি নিয়ে উপস্থিত হয়েছি আমরা। সুতরাং আজকের পোস্টটি শুধুমাত্র নোয়াখালী জেলায় বসবাস রত মানুষদের জন্য। তবে নোয়াখালী জেলার সকল ব্যক্তি এই পোস্টের মাধ্যমে উপকৃত হতে পারবেন না যারা কেবলমাত্র রমজান মাসের সিয়াম পালন করছেন এক্ষেত্রে তাদেরকে প্রয়োজনীয় কিছু সময় সূচি দিয়ে আমরা সহযোগিতা লক্ষ্য নিয়ে উপস্থিত হয়েছি এখানে।

নোয়াখালী জেলায় ইসলাম ধর্মের কিছু বিশেষ ব্যক্তিগণ রয়েছেন যারা ধর্ম প্রচারের কাজে নিয়োজিত। এছাড়াও জ্ঞানীগুণী আলেম-ওলামা অনেক রয়েছে এক্ষেত্রে আমরা এই জেলাটি নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছি। বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক তৈরি রমজানের সময়সূচী সম্পর্কিত তথ্য অনুযায়ী পৃথকভাবে এই পোস্টটিতে রমজানের সময়সূচী প্রদান করা হবে যা জেলাভিত্তিক। এছাড়াও এই পোষ্টের মাধ্যমে প্রতিদিনের অর্থাৎ আজকের ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। সুতরাং গুরুত্বপূর্ণ এই পোস্টটির সাথে থেকে এ বিষয়ে জ্ঞান অর্জনের জন্য বিশেষভাবে বলা যাচ্ছে।

নোয়াখালী জেলার আজকের ইফতারের সময়

আপনি হয়তো এখনো জানেন না আজকে নোয়াখালী জেলায় ইফতার কখন হবে ? না জেনে থাকলে আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে জেনে নিতে পারেন আমরা নিশ্চয়ই আপনাদের প্রয়োজনীয় এই তথ্যটি উল্লেখ করেছি। সুতরাং আপনারা যারা নোয়াখালী জেলা থেকে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তারা সঠিক ওয়েবসাইটে এসেছেন কারণ আপনার প্রয়োজনীয় তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আমরা আলোচনার মাধ্যমে আপনাদের প্রয়োজনীয় তথ্য তুলে ধরা হচ্ছে নিচেই আজকের ইফতারের সময় প্রদান করছি।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৭ am ৪:৫৩ am ৬:০৭ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৬ am ৪:৫২ am ৬:০৭ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৫ am ৪:৫১ am ৬:০৮ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৮ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৯ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৯ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৯ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪০ am ৪:৪৬ am ৬:১০ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৯ am ৪:৪৫ am ৬:১০ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৮ am ৪:৪৪ am ৬:১০ pm

Noakhali Sehri & Iftar Time Today

নোয়াখালী জেলা থেকে কিছু সংখ্যক মানুষ রমজানের সময়সূচী ইংলিশ অনুসন্ধান করছেন তাই আমরা আমাদের টাইটেল সহ পোস্টের ভিতরে এ বিষয়টি তুলে ধরেছি। সুতরাং আপনারা যারা নোয়াখালী জেলা থেকে রামাদানের সময়সূচী তথাপি রমজানের ক্যালেন্ডার টি সম্পর্কে জানতে চান তারা এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারে। আপনি এই সময়সূচী মাধ্যমে উপকৃত হওয়ার পাশাপাশি নোয়াখালীতে আপনার পরিচিত বন্ধুবান্ধব আত্মীয় স্বজনরা থাকলে তাদের মধ্যে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করে তাদেরকে রমজান সম্পর্কিত সময়সূচী সম্পর্কে জানাতে পারেন নিজে রমজানের ক্যালেন্ডার টি তুলে ধরা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button