ইসলামিক

নোয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের সবাইকে পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নোয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার টি প্রকাশ করবো। আমার প্রকাশিত ক্যালেন্ডার টি নোয়াখালী জেলার মুসলিম ভাই-বোন বন্ধুদের কে সেহরি ও ইফতারের সঠিক সময় সূচি সম্পর্কে জানতে সাহায্য করবে। ক্যালেন্ডার টি তে অত্যন্ত সুন্দরভাবে সমস্ত কিছু তুলে দেওয়া হয়েছে। তাই নিঃসন্দেহে বলা যায় যে আমাদের প্রকাশিত ক্যালেন্ডার টি আপনাদের অবশ্যই কাজে লাগবে।

বছর ঘুরে আবারও আমাদের মাঝে উপস্থিত হয়েছে মাহে রমজান। রমজান মাস আমাদের সবার জীবনে আল্লাহ তায়ালার পক্ষ থেকে রহমত ও বরকত নিয়ে আসে। রমজান মাস আমাদের কে সুখ শান্তি এবং সমৃদ্ধি দান করে। মহান আল্লাহ তায়ালা আমাদের সবাইকে রমজান মাসের উসিলা করে আমাদের জীবনের পূর্বের সকল গুনাহ মাফ করে দেন।এ মাসে পরিপূর্ণভাবে মহান আল্লাহ তায়ালার ইবাদতের মাধ্যমে আমরা তাঁর নৈকট্য লাভ করতে পারি। রমজান মাসের উসিলা করে মহান আল্লাহ আমাদের আত্মপরিশুদ্ধি লাভ করার সুযোগ করে দিয়েছেন। তাই নিঃসন্দেহে বলা যায় যে রমজান মাস আমাদের সবার জীবনে সফলতা ও কল্যাণ বয়ে আনে। এজন্য আমাদের সবাইকে রমজান মাসে উত্তমরূপে আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সিয়াম পালন করতে হবে।

নোয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী

রমজান মাসে উত্তমরূপে সিয়াম পালন করার জন্য আমাদের সেহরি ও ইফতারের সময়সূচী সম্পর্কে সঠিকভাবে জানতে হবে। কেননা সঠিক সময় সূচি মেনে কোনো কাজ করলে সে কাজে সফলতা লাভ করা যায়। অনেকেই আছেন যারা অনলাইনে নোয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার টি নিয়ে অনুসন্ধান করে যাচ্ছেন কিন্তু পছন্দনীয় কোনো ক্যালেন্ডার খুঁজে পাচ্ছেন না তাদেরকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম এখানে আমরা আপনাদের জন্য নিয়ে এলাম নোয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর সম্পূর্ণ নতুন একটি ক্যালেন্ডার ক্যালেন্ডার। আমার ক্যালেন্ডার টি আপনাদের কে নোয়াখালী জেলার সেহরি ও ইফতারের সঠিক সময় সূচি সম্পর্কে সুস্পষ্ট ভাবে ধারণা লাভ করতে সাহায্য করবে। নিচে আমার নোয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী 2023 এর ক্যালেন্ডার টি প্রকাশ করা হলো:

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৭ am ৪:৫৩ am ৬:০৭ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৬ am ৪:৫২ am ৬:০৭ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৫ am ৪:৫১ am ৬:০৮ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৮ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৯ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৯ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৯ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪০ am ৪:৪৬ am ৬:১০ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৯ am ৪:৪৫ am ৬:১০ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৮ am ৪:৪৪ am ৬:১০ pm

রমজান মাস আপনাদের সবার জীবনে সফলতা বয়ে আনুক এই প্রত্যাশা ব্যক্ত করে আমার আজকের পোস্ট টি এখানেই শেষ করছি। আল্লাহ তায়ালা আমাদের সবাইকে রমজান মাসের ফজিলত সম্পর্কে সুস্পষ্ট ভাবে জানার এবং বুঝার তৌফিক দান করুক। আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button