খেলাধুলা

পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ। পাকিস্তান বনাম আফগানিস্তান টি টুয়েন্টি লাইভ

পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ। পাকিস্তান বনাম আফগানিস্তান টি টুয়েন্টি লাইভ: এশিয়া কাপের শেষ দিকে অবস্থান করছি আমরা। প্রথম রাউন্ডে এশিয়া কাপ থেকে সিটকে পরে বাংলাদেশ এবং হংকং। সেই সাথে ভারতের নেমেছে কাল। সময়ের অপেক্ষা এশিয়া কাপ থেকে ছিটকে পড়বে ভারত। আজকের ম্যাচটি পাকিস্তানের জন্য বিশেষ জয় নিতে পারলেই নিশ্চিত হতে পারে ফাইনাল। অপরদিকে আফগানিস্তান আজকে জয় বরণ করতে পারলে ভারতের সাথে লড়বেন দলটি। অর্থাৎ আজকে পাকিস্তান এবং আফগানিস্তান মুখোমুখি হতে চলেছে। আর আজকের ম্যাচটি যারা সরাসরি উপভোগ করতে চান তারা আমাদের সাথে থেকে এই ম্যাচটি উপভোগ করতে পারেন। আপনাদের সহযোগিতার জন্য আজকের আলোচনায় আমরা নিয়ে এসেছি এই দুটি দল সম্পর্কিত সকল তথ্য পাশাপাশি খেলা দেখার সুযোগ থাকছে আমাদের ওয়েবসাইটে।

সুতরাং আপনারা যারা পাকিস্তান বনাম আফগানিস্তানের ম্যাচটি সরাসরি উপভোগ করতে চান তারা আমাদের সাথে থাকুন। সরাসরি খেলা উপভোগের পাশাপাশি খেলোয়াড় তালিকার সহ খেলা সম্পর্কিত বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে পারবেন আজকের আলোচনায়। প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের সাথে থেকে সরাসরি খেলা উপভোগ করতে পারেন অবশ্যই আপনাদেরকে জিটিভির মাধ্যমে সরাসরি খেলা দেখাতে সহযোগিতা করব আমরা। গুরুত্বপূর্ণ এই ম্যাচটি সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ থেকে থাকলে আমাদের আলোচনার সাথে থাকুন।

পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ

পাকিস্তান বনাম আফগানিস্তান খেলা সরাসরি উপভোগ করে থাকেন অনেকেই। আবার অনেকেই খেলা দেখার জন্য টিভির সামনে থাকতে ব্যর্থ এক্ষেত্রে তারা অনলাইনের মাধ্যমে খেলা দেখার আগ্রহ প্রকাশ করে থাকেন তাই আমরা এমন ব্যক্তিদের সহযোগিতা করব এবং আমাদের আলোচনার মাধ্যমে মোবাইলের মাধ্যমে সরাসরি খেলা দেখার উপায় সম্পর্কে জানাবো ফ্রিতে এবং খুব সহজেই। এশিয়া কাপের টপ ফোরের প্রথম ম্যাচটি পাকিস্তান ভারতের সাথে জয়লা করেছেন। এ পর্যায়ে আফগানিস্তানের সাথে মাঠে নামবেন আজকে। আর এই ম্যাচটি সরাসরি উপভোগ করতে পারেন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আমরা আপনাদেরকে সহযোগিতা করায় লক্ষে সরাসরি খেলা দেখার লিংক দিয়ে সহযোগিতা করেছি নিচে লাইভ খেলা দেখার লিংকটি তুলে ধরা হলো

Pakistan vs Afghanistan live

পাকিস্তান বনাম আফগানিস্তান আজকের খেলা সরাসরি

পাকিস্তান বনাম আফগানিস্তান এর খেলাটি সরাসরি উপভোগ করতে চাইলে করতে পারেন। এশিয়া কাপের বর্তমান সময়ের ম্যাচগুলো প্রতিটি দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ । এক্ষেত্রে সকলেই ভালো খেলে জয় লাভ করার জন্য লড়ছেন। তাই প্রতিদিনের খেলা গুলো দেখার আগ্রহ প্রকাশ করছেন অনেকেই। আজকের খেলাটি সরাসরি আমাদের আলোচনা থেকে উপকৃত হয়ে খেলা দেখতে সক্ষম হবেন আবারও নিচে খেলা দেখার লিংকটি দিয়ে সহযোগিতা করছি আমরা।

পাকিস্তান দলের খেলোয়াড় তালিকা

পাকিস্তান দলের পক্ষে কারা কারা খেলছেন তার একটি তালিকা তুলে ধরেছি আমরা। আমাদের সাথে থেকে পাকিস্তান দলের খেল োয়াড়রা সম্পর্কে জেনে নিতে পারেন আজকে তাদের পক্ষে কারা কারা মাঠে নামছেন এই বিশেষ সম্পর্কে জানার গুরুত্ব অবশ্যই রয়েছে।

Pakistan vs Afghanistan live

Afghanistan Squad: Hazratullah Zazai, Rahmanullah Gurbaz(w), Ibrahim Zadran, Mohammad Nabi(c), Najibullah Zadran, Karim Janat, Samiullah Shinwari, Rashid Khan, Naveen-ul-Haq, Mujeeb Ur Rahman, Fazalhaq Farooqi, Hashmatullah Shahidi, Afsar Zazai, Fareed Ahmad Malik, Usman Ghani, Azmatullah Omarzai, Noor Ahmad

আফগানিস্তান দলের খেলোয়াড় তালিকা

আফগানিস্তান দলের পক্ষে কারা কারা খেলবেন এই বিষয়ে সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের আলোচনার সাথে থাকতে পারেন আপনি। আপনারা যারা আফগানিস্তান দলের পক্ষে রয়েছেন তারা অবশ্যই এই বিষয় সম্পর্কে জানবেন।

Pakistan Squad: Mohammad Rizwan(w), Babar Azam(c), Fakhar Zaman, Khushdil Shah, Iftikhar Ahmed, Shadab Khan, Asif Ali, Mohammad Nawaz, Haris Rauf, Mohammad Hasnain, Naseem Shah, Usman Qadir, Haider Ali, Hasan Ali, Shahnawaz Dahani

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button