স্টাটাস

পুকুর নিয়ে ক্যাপশন ও স্ট্যাটাস

পুকুর কি ? এটির কাজ কি এর ব্যবহার সহ সমস্ত বিষয় সম্পর্কে আমরা সকলেই জানি । তবে প্রিয় পাঠক বন্ধুগণ কুকুর বিভিন্ন ভাবে ব্যবহার করে থাকেন বিভিন্ন ব্যক্তি অনেকেই শুধুমাত্র মাছ চাষের জন্য পুকুর খনন করে থাকেন। আবার বাগানের সৌন্দর্য বৃদ্ধির কারণে পুকুর থেকে থাকে এছাড়াও বিভিন্ন ক্ষেত্রে আমরা পুকুর লক্ষ্য করে থাকি আর এই পুকুর গুলো অনেক সুন্দর হয়ে থাকে আমাদের দেশে বেশ কিছু কুকুর রয়েছে যেগুলো দেখতে অনেক সুন্দর হয়ে থাকে এর চারদিকের পরিবেশ মিলিয়ে খুবই সুন্দর্য প্রকাশ করে থাকে। আর এই সুন্দর কুকুরগুলোতে ছবি তুলে অনেকেই স্ট্যাটাস দিয়ে থাকেন আবার অনেক ক্ষেত্রে এই পুকুরকে কেন্দ্র করে সুন্দর সুন্দর ক্যাপশন দেওয়ার প্রয়োজন মনে করে থাকেন অনেকেই। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে তুলে ধরব পুকুর কে কেন্দ্র করে নির্বাচিত সেরা কিছু ক্যাপশন। প্রিয় পাঠক বন্ধুগণ এখানে আমরা আপনাদের মাঝে তুলে ধরব পুকুর কে নিয়ে স্ট্যাটাস ও ক্যাপশনগুলো।

পুকুরের চারদিকের পরিবেশ ও পুকুরের নিজস্ব সৌন্দর্যের উপর প্রশংসা করে আমরা আজকের আলোচনায় আপনাদের মাঝে প্রদান করব কুকুর কেন্দ্রিক গুরুত্বপূর্ণ কিছু তথ্য যেগুলো হয়তো আপনাদের ভালো লাগবে। সাম্প্রতিক সময়ে পুকুরকে কেন্দ্র করে অনেকেই এই তথ্যগুলো খুঁজছেন। পুকুরের সামনে দাঁড়িয়ে ছবি তুলে সেই ছবির সাথে পুকুরকেন্দ্রিক স্ট্যাটাস কিংবা ক্যাপশন দিলে মন্দ হয় না ।

পুকুর নিয়ে ক্যাপশন

পুকুরের সাথে অনেকের জড়িয়ে রয়েছে অনেক ধরনের স্মৃতি। পুরনো এই স্মৃতিগুলো মনে করে অনেকেই ফেসবুকে ক্যাপশন প্রদান করে থাকেন এক্ষেত্রে পুকুরের সাথে জড়িত সুন্দর কিছু ফেসবুক ক্যাপশন আপনাদের মাঝে তুলে ধরার উচ্চ আকাঙ্ক্ষা নিয়ে কাজ করেছি। এক্ষেত্রে কুকুর কেন্দ্রিক কিছু ক্যাপশন আমরা তুলে ধরতে সক্ষম হয়েছি যা সত্যিই অনেক সুন্দর।

  • পানির প্রতিটা ফোটায় জীবনের গল্প লুকিয়ে আছে।
  • পাথরে পূর্ণ একটি নদীর চেয়ে মাছ পূর্ণ একটি পুকুর ভালো।
  • ছুটি নেয়ার সময় থেকে দেখুন পুকুরপাড় দেখুন তাল খেলছে জলে কোথাও নেই তরে।
  • ওই পুকুর ভরাট জলের কুঁড়েঘরে নিদেন খানিক ঘটনা যায় উরে কাল কাঠের ভরাট মাস্তুলে নেহারি দূরে আছে দূরে।
  • একটি বাঁশের সাঁকোর পরে তিন পুকুরের ঘাট শিমুলের শিকড় দিয়ে নাম লিখে রাখলাম।  –   সংগৃহীত
  • পুকুরপাড়ে গুগোল হাস তো ব্যাপক হত সিন। প্রেমের শত্রুরা কোথাও থেকে নিয়ে এলো ওয়াশিং মেশিন।  –   দীপঙ্কর চৌধুরী
  • সেই জলে যেন পদ্দাপুকুর মেঘলা আকাশে মধ্যদুপুর অচেনা এক বনভা শিশুর বিষাদে কোমল আমার আছে জল।  –   হুমায়ূন আহমেদ
  • সবচেয়ে বড় পুকুর যেটা দুই ধারে বাঁশঝাড় আর দু’ধারে আমের বাগান চওড়া সে দুই সেতু পার। এই পুকুরে মাছ এরা সব কিলিবিলি এ চলে রাত গভীরে বন্ধু হয়ে মনের কথা বলে।  –   সংগৃহীত

পুকুর নিয়ে স্ট্যাটাস

পুকুরকে কেন্দ্র করে সেরা ও সুন্দর স্ট্যাটাসগুলো পেতে আগ্রহী হয়ে থাকলে আমাদের আলোচনাটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ এই আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে আমরা পুকুরের বিভিন্ন বিষয়ের উপর কেন্দ্র করে নিয়ে এসেছি স্ট্যাটাস।

  • একটা আকাশ পোড়া পুকুরঘাট।  –  সুদীপ্ত চাউলিয়া
  • পাতা খসে পড়ার শব্দ পাখিদের নিত্যনতুন কথা প্রাচীন পুকুর ঘাটে।  –   শেখর ঘোষ
  • এবার সবাই হাতে হাত ধরে দাঁড়াও প্রোমোটারের শরীরী বাসনা বয়াল রাবণ চোখ প্রাচীন পুকুর ঘাটে।  –   শেখর ঘোষ
  • এই সেই পুকুরঘাট আমি চিনি অনেক বর্ষার অকালে ভিজেছ তুমি এখানে।আমি দেখেছি তবু তোমাকে করিনি বারণ।  –  সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button