চাকরি

প্রাথমিকের নিয়োগ পরীক্ষা ২০২২ । জেলাভিত্তিক পরীক্ষার তারিখ ও সময়

প্রিয় পাঠক আসসালামুয়ালাইকুম আজকে আমরা খুবই গুরুত্বপূর্ণ একটি চাকরির খবর নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের জানাব প্রাথমিক নিয়োগ পরীক্ষা ২০২২ সম্পর্কিত সকল তথ্য। এবারের প্রাথমিক নিয়োগ পরীক্ষায় ব্যতিক্রম কিছু নিয়ম লক্ষ করা গেছে পূর্বের ন্যায় কিছুটা ব্যতিক্রম হবে এবারের নিয়োগ পরীক্ষা টি। এছাড়াও আপনারা সকলেই জানেন এবারে জেলাভিত্তিক পরীক্ষার জন্য সময়সূচি ব্যতিক্রম হবেন । এছাড়াও পূর্বে নিজ জেলায় নিয়োগ পরীক্ষা সম্পন্ন করা হতো তবে এবারে এর ব্যতিক্রম হবেন।

সুতরাং আবেদনকারীকে জানতে হবে নিজজেলা পরীক্ষার সময়সূচি সম্পর্কে। এখনো হয়তো অনেকেই জানেন না জেলা ভিত্তিক প্রাথমিকের নিয়োগ পরীক্ষার সময়সূচী। ইতিমধ্যে এর জন্য একটি নিউজ প্রকাস হয়েছেন সে নিউজ এর উপর ভিত্তি করে আমরা তথ্যগুলো প্রদান করব আপনাদের মাঝে সুতরাং আপনারা অবশ্যই যারা আবেদন করেছেন আবেদনকারীদের জন্য গুরুত্বপূর্ণ এই পোস্টটির সাথে থাকার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে আশা করছি গুরুত্বপূর্ণ বিষয়ের উপর ভিত্তি করে প্রয়োজনীয় কিছু তথ্য দিয়ে সহযোগিতা করতে পারবো আপনাদের।

প্রাথমিকের নিয়োগ পরীক্ষা ২২ এপ্রিল ২২ জেলায়

৭ এপ্রিল নোটিশের মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করেন। আশা করছি বিষয়টি বুঝতে পেরেছেন সেখানে পরিষ্কারভাবে উল্লেখ করা হয়েছে প্রাথমিক নিয়োগ পরীক্ষা ২২ এপ্রিল নেওয়া হবে। সুতরাং এই মাসের ২২ তারিখ প্রাথমিকের নিয়োগ পরীক্ষা নেওয়া হচ্ছে তবে বাংলাদেশের সকল জেলার জন্য এই নিউজটি নয় । এর কারণ সেখানে পরিষ্কারভাবে বলা হয়েছে বাস জেলার পরীক্ষা সম্পন্ন করা হবে উক্ত তারিখে। এক্ষেত্রে অবশ্যই জানার প্রয়োজনীয়তা রয়েছে এই ২২ জেলার মধ্যে কোন কোন জেলা রয়েছে । এবং পরীক্ষার সময়সূচি সম্পর্কে অবশ্যই জানার প্রয়োজনীয়তা রয়েছে সুতরাং গুরুত্বপূর্ণ এই সকল তথ্য প্রদান করা হবে আপনাদের মাঝে আশা করছি এই সকল তথ্য জেনে উপকৃত হবেন আপনারা।

প্রাথমিক নিয়োগ ইতিহাসের মধ্যে সর্বোচ্চ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে এবারে। অবিশ্বাস্য সংখ্যা এর কারণ এবারে শিক্ষক শিক্ষিকা নেওয়া হবে ৪৫ হাজার। যা ইতিমধ্যে আর কখনোই লক্ষ করা হয়নি। দুই ধাপে এই ৪৫ হাজার প্রাইমারি শিক্ষক নিয়োগ করা হবে। এক্ষেত্রে আমরা নিয়োগের প্রথম ধাপ সম্পর্কে তথ্য প্রদান করছে আপনাদের। এবং প্রথম ধাপে অংশগ্রহণ করবেন ২২ জেলা। জেলা শিক্ষা অফিসারকে চিঠির মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করেছেন। সুতরাং প্রথম ধাপের প্রাইমারি পরীক্ষার নিয়োগ তারিখ সম্পর্কে জানতে পেরেছেন এ বিষয়ে বিস্তারিত সকল তথ্য প্রদান করার প্রচেষ্টায় কাজ করছি আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button