ইসলামিক

ফেনী জেলার আজকের ইফতারের সময় [Today Sehri & Iftar Time In Feni] ২০২৪

ফেনী জেলায় অবস্থানরত ভাই ও বোনদের জন্য সুখবর। আজকের পোস্টটিতে আমরা ফেনী জেলার অবস্থানরত মুসলিম ভাই ও বোনদের জন্য সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত তথ্য নিয়ে উপস্থিত হয়েছি এখানে। সুতরাং ফেনী জেলার সকল মানুষ আজকের ইফতারির সময়সূচী সম্পর্কে জানতে পারবেন এখানে আমরা প্রতিদিনই প্রতিদিনই সেহরী ও ইফতারের সময়সূচি দিয়ে সহযোগিতার লক্ষ্যে এই পোস্টটি নিয়ে উপস্থিত হয়েছি। সুতরাং আজকের আলোচনার বিষয় শুধুমাত্র ফেনী জেলার বসবাসরত মুসলিম ভাই ও বোনদের জন্য। অর্থাৎ আপনারা যারা ফেনী জেলায় রয়েছেন তারা অবশ্যই আমাদের সাথে থাকুন আমাদের পুরো পোস্টের সাথে থাকলে আপনি ফেনী জেলার রমজানের সময়সূচী সম্পর্কিত সকল তথ্য সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন।

ফেনী জেলায় অনেক ধর্মপ্রাণ ব্যক্তি রয়েছেন যারা ইসলাম ধর্ম প্রচার করছেন। অনেক আলেম ওলামা রয়েছে এই জেলায়। তাদেরসহ ফেনী জেলায় বসবাসরত সকল মুসলিম ভাই ও বোনদের প্রতি আমার সালাম আসসালামু আলাইকুম। আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের পোষ্টটি শুরু করতে যাচ্ছি পোস্টের শুরুতে আপনারা যে বিষয়ে সম্পর্কে জানতে পারবেন সেটি হচ্ছে আজকের ইফতারের সময় ফেনী জেলা। সুতরাং গুরুত্বপূর্ণ এই তথ্য সম্পর্কে জানতে চোখ রাখুন নিচে।

Feni জেলার আজকের ইফতারের সময়

ফ্রী থেকে অনেকেই আজকের ইফতারির সময় সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করছেন । অবশ্যই এই বিষয় সম্পর্কে জানার প্রয়োজনীয়তা রয়েছে এক্ষেত্রে আমরা সহযোগী এই পোস্টটি নিয়ে উপস্থিত হয়েছে ফেনী জেলার সকল মানুষদের সহযোগিতার উদ্দেশ্যে। বিষয়ভিত্তিক আলোচনা আপনারা প্রতিদিনের ইফতারের সময়সূচি জানার পাশাপাশি এই পোস্টের নিচে আমরা রমজানের সময় সূচির একটি তালিকা প্রদান করেছি যেখান থেকে আপনি সময়সূচী সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন যা শুধুমাত্র ফেনী জেলার জন্য গ্রহণযোগ্য। সুতরাং আর দেরি নয় নিচে সময় প্রদান করা হচ্ছে।

Today Sehri & Iftar Time In Feni

ফেনী জেলার রমজানের সময়সূচী আজকের। সুতরাং আজকে কখন কোন সময়ে সেহেরী শেষ করতে হবে এবং কোন সময় ইফতার গ্রহণ করতে হবে এ বিষয়ে সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে এই বিষয় সর্ম্পকে জানতে পারবেন। ফেনী জেলার বসবাসরত কর্মরত ভাই ও বোনদের সহযোগিতার লক্ষ্যে আমরা একটি পুরো সময়সূচী প্রদান করেছি যেখানে রমজানের ৩০ টি দিনের সেহরি ও ইফতারের সময়সূচি প্রদান করা হয়েছে। সুতরাং নিচে থেকে এই তথ্যগুলো সংগ্রহ করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৬ am ৪:৫২ am ৬:০৬ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৫ am ৪:৫১ am ৬:০৬ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৭ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৭ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৮ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৮ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪০ am ৪:৪৬ am ৬:০৮ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৩৯ am ৪:৪৫ am ৬:০৯ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৮ am ৪:৪৪ am ৬:০৯ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৭ am ৪:৪৩ am ৬:০৯ pm

আশা করছি এই পোষ্টের মাধ্যমে আপনি উপকৃত হয়েছেন। এক্ষেত্রে আপনি বিন্দুমাত্র উপকৃত হয়ে থাকলে এই পোস্টটি আপনাদের ফেনী জেলার কোন বন্ধুদের মাঝে শেয়ার করে তাদের এই বিষয়ে সম্পর্কে জানার সুযোগ করে দিতে পারেন আশা করি বিষয়টি বোঝাতে পেরেছি আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করি রমজানের শুভেচ্ছা মোবারক আপনারা সকলে ভাল থাকবেন, আসসালামু আলাইকুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button