ইসলামিক

বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের সবাইকে পবিত্র রমজান মাসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট। আমাদের আজকের পোস্টটি হচ্ছে বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর সম্পূর্ণ একটি নতুন ক্যালেন্ডার প্রকাশ করবো। আমাদের আজকের পোস্টটি বগুড়া জেলার মুসলিম ভাই-বোন বন্ধুদের কে সেহরি ও ইফতারের সঠিক সময় জানতে সাহায্য করবে। আমাদের পোস্ট টিতে আপনারা সেহরি থেকে শুরু করে ইফতার পর্যন্ত সব ধরনের সময় সূচি সম্পর্কে জানতে পারবেন।

পবিত্র রমজান মাস আমাদের সবার জীবনে গুরুত্বপূর্ণ একটি মাস। আমাদের জীবনে এ মাসের ফজিলত অত্যন্ত গুরুত্বপূর্ণ। রমজান মাসে আল্লাহ তায়ালার তাকাওয়া অর্জনের জন্য আমরা সিয়াম পালন করে থাকি। আমাদের জীবনে সিয়ামের গুরুত্ব অনেক। রমজান মাসের সিয়াম পালন আমাদের সবার জন্য ফরজ করা হয়েছে। সিয়াম পালন করার জন্য আমরা মহান আল্লাহ তায়ালার কাছে ক্ষমা লাভ করতে পারি। সিয়াম পালন করার মাধ্যমে আমরা দুনিয়া ও আখিরাতে সফলতা লাভ করতে পারি। রমজান মাস আমাদের সবার জীবনে বয়ে আনে অনাবিল সুখ শান্তি ও আনন্দ। এ মাসের ফজিলত বলে শেষ করা যাবে না। রমজান মাস আমাদের কে মহান আল্লাহ তায়ালার নৈকট্য লাভ করার সুযোগ করে দেয়। এজন্য আমাদের সবার উচিত পবিত্র মাহে রমজানের একটি মুহূর্ত অবহেলায় নষ্ট না করে মহান আল্লাহ তায়ালার ইবাদতের মাধ্যমে কাটিয়ে দেওয়া। তাহলে আমরা দুনিয়া ও আখিরাতে সফলতা লাভ করতে পারবো ইনশাআল্লাহ।

বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচী

আপনারা যারা অনলাইনে বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার টি সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য সুখবর বন্ধুরা আজকে আমরা শুধুমাত্র আপনাদের জন্য নিয়ে এলাম বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার টি। আমাদের ক্যালেন্ডারটি আপনাদেরকে সেহরি ও ইফতারের সঠিক সময় সম্পর্কে সুস্পষ্ট ভাবে জানতে সাহায্য করবে। আমাদের ক্যালেন্ডারটি ফলো করলে আপনারা প্রতিদিনের সেহরি ও ইফতারের সঠিক সময় জানতে পারবেন এবং ফজর থেকে শুরু করে তারাবির নামাজ পর্যন্ত সকল নামাজের সঠিক সময় সূচি সম্পর্কে জানতে পারবেন। তাই আর দেরি নয় চলুন দেখে নেওয়া যাক আমাদের বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ সম্পর্কিত ক্যালেন্ডার টি। নিচে আমাদের বগুড়া জেলার ক্যালেন্ডার টি প্রকাশ করা হলো:

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৫ am ৫:০১ am ৬:১৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৪ am ৫:০০ am ৬:১৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৬ pm

পবিত্র মাহে রমজান আমাদের সবার জীবনে কল্যাণ বয়ে আনুক এই প্রত্যাশা ব্যক্ত করে আজকের মতো এখানেই শেষ করছি। ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button