নিউ ইয়ার

বছরের শেষ দিনের স্ট্যাটাস, এসএমএস ও ক্যাপশন

বছরের শেষ দিনের স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন: প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলকে জানাচ্ছি আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। ভিউয়ার্স আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি পোষ্ট। আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে বছরে শেষ দিনের স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। অর্থাৎ আমরা আজকে আপনাদের মাঝে বছরে শেষ দিন নিয়ে বেশ কিছু স্ট্যাটাস এসএমএসে ক্যাপশন তুলে ধরব। অনেকেই অনলাইনে বছরের শেষ দিন উপলক্ষে স্ট্যাটাস এসএমএস ক্যাপশন গুলোর অনুসন্ধান করে থাকে। তাদের কথা ভেবে আমাদের আজকের এই পোস্টটি আমরা বছরে শেষ দিনের স্ট্যাটাস ক্যাপশনও এসএমএস গুলো নিয়ে হাজির হয়েছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে আপনার পছন্দনীয় বছরের শেষদিনের স্ট্যাটাস ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনার প্রয়োজনে ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে আমরা আপনাদেরকে সহায়তা করব।

প্রতিবছর আমাদের মাঝে এমন একটি দিন চলে আসে যা আমাদেরকে ব্যথিত করে তোলে। আর সেই দিনটি হচ্ছে বছরের শেষ দিন। বছরের শেষ দিনটির মাধ্যমে আমরা আমাদের জীবন থেকে একটি বছরকে বিদায় জানিয়ে থাকি। এই দিনের মাধ্যমে আমরা আমাদের জীবনের অনেক দুঃখ কষ্ট ও স্মৃতি বিদায় জানাই এবং নতুন একটি বছরকে সাদরে আমন্ত্রণ করে থাকি। বছরের শেষ দিনটি প্রতিটি মানুষের জীবনে প্রভাবিত হয়। এই দিন উপলক্ষে অনেকেই অনেক রকম পার্টি গান নাচ এবং অনুষ্ঠানের আয়োজন করে থাকে। সবকিছুর মূলে একটি উদ্দেশ্য থাকে আর সেটি হচ্ছে জাঁকজমক পূর্ণভাবে পুরাতন বছরের দুঃখময় স্মৃতি ও বছরটিকে বিদায় জানানো। অনেকেই আবার বছরের শেষ দিনে মূহূর্তটুকু নিজের জীবনে চির স্মরণীয় করে তুলতে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশন এর মাধ্যমে স্মৃতিটুকু জমা করে রাখে। যার ফলে পুরাতন বছরের সুন্দর কিছু মুহূর্ত স্মৃতিতে জমা হয়ে থাকে।

বছরে শেষ দিনের স্ট্যাটাস

অনেকে অনলাইনে বছরে শেষ দিনের স্ট্যাটাস সম্পর্কে জানতে আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকেন। আমরা তাদেরকে শয়তান জন্য আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি বছরে শেষ দিনের স্ট্যাটাস সম্পর্কিত এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আমরা আপনাদের মাঝে বছরে শেষ দিনের বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে বছরের শেষ দিন উপলক্ষে আপনি আপনার বন্ধুদের মাঝে স্ট্যাটাস গুলো শেয়ার করতে পারবেন এবং আপনার ফেসবুক আইডিতে স্ট্যাটাসগুলো ব্যবহার করতে পারবেন। তাই আপনারা যারা বছরে শেষ দিনের স্ট্যাটাস গুলো সম্পর্কে জানার আগে প্রকাশ করেছেন তারা আমাদের আজকের পোস্টটি সংগ্রহ করুন। নিচে বছরের শেষ দিনের স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

ফুরিয়ে গেলাে একটি বছর,
সময় হল বিদায় বেলার,
নতুন দিনে নতুন ভাবে
দেখা হবে দুজনে আবার।
বছরের শেষের দিনের শুভেচ্ছা ২০২৩

চোখের পানি ফেলোনা,
বন্ধু তুমি কেদনা,
তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না।
(2022 কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।
হ্যাপি নিউ ইয়ার 2023

আর মাত্র একদিন, বছরের শেষের দিন
আমাকে চলে যেতে হবে, আর ফিরবো না,
দেখা হবে না, যে চলে যায় সে কি আর আসতে পারে?
আমিও আর আসবো না
ইতি ২০২৩
হ্যাপি নিউ ইয়ার New Year Sms 2023

রাতের শেষে মিষ্টি হেসে তাকাও চোখ খুলে
নতুন আলোয় নতুন ভোরে দুখঃ যাবে ভূলে
ঝিলমিলিয়ে হাসবে আবার, আধার হবে শেষ
এসে গেছে নতুন বছরের নতুন এসএমএস!

আগামী বছরটা যেন তোমার
গত বছরের চেয়েও ভালো কাটে
সেই সমস্ত সুখ ও আনন্দ
যা তুমি গত বছরে পাও নি
তা যেন এই বছরে পাও
হ্যাপি নিউ ইয়ার, New Year Wishes এসএমএস ২০২৩

সবার সামনের বছরগুলো ভালো কাটুক,
সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা

তাকিয়ে দেখো
নতুন বছরের নতুন সময় দিচ্ছে উঁকি।
কেননা তার আগমনের যে,
আর খুব স্বল্প সময় বাকি।
তাইতো মুক্ত আকাশে উড়ছে পাখি,
বন্ধু তোমাকে আগেই বলে রাখি,

তুই কি শুনেছিস,,
2022 চলে যাচ্ছে
আর তার দাদা 2023 আসছে।
জানার দরকার নেই তোর।
শুনে রাখ-
হ্যাপী নিউ ইয়ার–2023

বছরের শেষ দিনের এসএমএস

অনেকে অনলাইনে বছরের শেষ দিনের এসএমএস গুলো অনুসন্ধান করে থাকে। আমরা আজকে তাদেরকে সহায়তা করার জন্য আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি বছরের শেষ দিনের বেশ কিছু এসএমএস। আমাদের আজকের এই বছরের শেষ দিনের এসএমএস গুলো আমরা নতুন আঙ্গিকে আপনাদের মাঝে তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই ওয়েবসাইট থেকে বছরে শেষ দিনের এসএমএস গুলো সংগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ার বন্ধুদের মাঝে এসএমএস গুলো পাঠাতে পারবেন। এমনকি আপনি আমাদের আজকের এই এসএমএস গুলো মোবাইল ফোনের মাধ্যমে সকলের মাঝে পাঠিয়ে দিতে পারবেন। নিচে বছরের শেষ দিনের এসএমএস গুলো তুলে ধরা হলো:

একটি নতুন বছরের জন্য শুভকামনা আমাদের জন্য এটি সঠিকভাবে পাওয়ার একটি সুযোগ।

বছরের শেষ দিনের ক্যাপশন

পাঠক বন্ধুগণ এখন আমরা আপনাদের মাঝে তুলে ধরব বছরের শেষ দিনের বেশ কিছু ক্যাপশন। কেননা অনেকেই অনলাইনে বছরের শেষ দিনের ক্যাপশন গুলো সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকে। তাদের কথা ভেবে আমরা আজকে আমাদের ওয়েব সাইটে বছরের শেষ দিনে বেশ কিছু ক্যাপশন সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে আপনার পছন্দনীয় বছরের শেষ দিনের ক্যাপশনটি সংগ্রহ করে আপনি সোশ্যাল মিডিয়ায় বছরে শেষ দিনটিকে স্মৃতিতে জমা করে রাখতে পারবেন। আমাদের আজকের এই ক্যাপশন গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিয়ে তাদেরকে সাহায্য করতে পারবেন। নিচে বছরের শেষ দিনের ক্যাপশন গুলো আপনাদের মাঝে তুলে ধরা হলো:

আপনার সমস্ত সমস্যা নববর্ষের রেজুলেশন পর্যন্ত স্থায়ী হোক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button