দিবস

বড়দিনের শুভেচ্ছা ২০২৩, বড়দিনের শুভেচ্ছা এসএমএস ও পিকচার

বড়দিনের শুভেচ্ছা ২০২৩, বড়দিনের শুভেচ্ছা এসএমএস ও পিকচার: অত্যন্ত আনন্দের একটি দিন হচ্ছে বড়দিন। ডিসেম্বর  মাসের ২৫ তারিখে বড়দিন উদযাপিত হয়ে থাকে। এক্ষেত্রে বছর ঘুরে আবারো আমাদের মাঝে উপস্থিত হয়েছে এই তারিখ অর্থাৎ বড় দিন। আনন্দের এই দিনটিকে কেন্দ্র করে আপনাদেরকে গুরুত্বপূর্ণ কিছু তথ্য প্রদান করব আমরা। সুতরাং বড়দিন কেন্দ্রিক তথ্য অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন এমন ব্যক্তিগণ আমাদের সাথে থাকার মাধ্যমে বড়দিনের শুভেচ্ছা ও শুভেচ্ছা এসএমএস এর পাশাপাশি শুভেচ্ছা পিকচার সংগ্রহ করতে সক্ষম হবেন। আমরা লক্ষ্য করেছি ২৫ শে ডিসেম্বর সকল খ্রিস্টাব ধর্ম অনুসারী ব্যক্তিগণ অনলাইনে অনুসন্ধান করেন এমন তথ্যগুলো তাইতো আমরা তাদের সহযোগিতায় এখানে নিয়ে এসেছি সুন্দর কিছু শুভেচ্ছা বার্তা পাশাপাশি এসএমএস ও পিকচার যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজে একে অপরকে শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।

আপনার যত্নের সাথে আপনাদের মাঝে নিয়ে এসেছি এই সকল প্রয়োজনীয় তথ্যগুলো। এতে করে আপনি সুন্দরভাবে আপনার পরিচিত ব্যক্তিদের আপনজনদের বড়দিনের শুভেচ্ছা জানাতে পারেন। ইতিপূর্বে আমরা অনেকেই এসএমএসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানাতে আগ্রহ প্রকাশ করতাম এবং এটিই ছিল সহজ ও জনপ্রিয় পদ্ধতি। তবে বর্তমান সময়ে এটির পাশাপাশি এসএমএসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠানোর বিষয়টি বেশি জনপ্রিয় বিশেষ করে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে সংযুক্ত রয়েছেন। এমন ব্যক্তিগণ অবশ্যই পিকচারের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানানোর বিষয়টি সম্পর্কে সহযোগিতা পাবেন আমাদের আলোচনা থেকে।

বড়দিনের শুভেচ্ছা ২০২৩

প্রতিবছর বড়দিন ডিসেম্বরের ২৫ তারিখ উদযাপিত হয়ে থাকে এক্ষেত্রে বাংলাদেশের আবহাওয়ার উপর ভিত্তি করে আমরা বলতে পারি এটি মূলত শীতের মধ্যে হয়ে থাকে। এক্ষেত্রে অনেকেই বড়দিনের শুভেচ্ছা সাথে শীতের বিষয়টিকে মিলিয়ে সুন্দর একটি শুভেচ্ছা বার্তা তৈরি করার আগ্রহ প্রকাশ করে থাকেন। এমন শোবে সমাত্রা তৈরীর পাশাপাশি আরও বিশেষ কিছু বিষয়কে কেন্দ্র করে তৈরিকৃত সুন্দর শুভেচ্ছা বার্তা গুলো থাকছে আমাদের আলোচনায়। এক্ষেত্রে এমন সুন্দর ও আকর্ষণীয় কিছু শুভেচ্ছা বার্তা পেতে চাইলে আমাদের সাথে থাকুন আমরা আমাদের আলোচনায় অসংখ্য শুভেচ্ছা মাত্রার প্রদান করছি যেগুলো বড়দিনের বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে নতুন ভাবে তৈরি করা হয়েছে। সুতরাং এত সকল শুভেচ্ছা এসএমএসের মধ্যে থেকে আপনার পছন্দের শুভেচ্ছা বার্তাটি নির্বাচন করুন।

  • আশা করি বড়দিনের শুভ মুহূর্তটি আপনার এবং আপনার পরিবারের জন্য সৌভাগ্য এবং সুস্বাস্থ্য বহন করে নিয়ে আসুক । হাসিখুশি, মজাও আনন্দে কাটুক বড়দিন ।স্যান্টা ক্লজ করুক সকল স্বপ্নপূরণ। হ্যাপি ক্রিসমাস ডে!!!
  • আনন্দ, খুশি ,মজা ও হইচই করে কাটুক বড়দিনের আনন্দঘন মুহূর্তটি। স্যান্টা ক্লজ মনের সব বাসনা পূর্ণ করুক ; প্রতিটি স্বপ্ন পাক পরিপূর্ণতা । সবাইকে জানাই হ্যাপি ক্রিসমাস ডে।
  • ক্রিসমাস উপলক্ষে আপনার ও আপনার পরিবারের জন্য কামনা করি একটি সুন্দর সময়ের এবং তার সাথে জানাই আন্তরিক শুভেচ্ছা। আগামী দিনগুলি আপনার সকলের জীবনে বয়ে নিয়ে আসুক অসংখ্য সাফল্য এবং গৌরব । শুভ বড়দিন“।
  • বড়দিন শুধুমাত্র একটি উৎসবই নয়; এটি একটি এক অনন্য অনুভূতি। আসুন আমরা সকলে মিলে সেই অনুভূতি ভাগ করে নিয়ে সবাই মিলে আনন্দ করি । শুভ বড়দিন।
  • সকলের উদ্দেশ্যে এই কামনা করি যেন বড়দিনের এই পবিত্র দিনটি সেজে ওঠে সুখময় স্মৃতিতে। প্রভু যিশুর আশীর্বাদে সকলের জীবন যেন হয়ে ওঠে রঙিন। শুভ বড়দিন“।
  • “বিশ্ব পিতা তুমি হে প্রভু আমাদের প্রার্থনা এই শুধুতোমারি করুণা হতে বঞ্চিত না হই কভু “প্রভু যিশুর কৃপায় ধন্য হোক সকল মানবজাতি ; আনন্দময় হোক আজ ও আগামীর দিনগুলি। শুভ বড়দিন !!!
  • বড়দিনের এই শুভক্ষণে সবকিছু হোক শুভ ;আনন্দ বিরাজ করুক ঘরে ঘরে ; খুশি তে কাটুক আগামী দিনগুলি, সুস্থতা বজায় থাকুক, ভালোবাসায় ভরে উঠুক পৃথিবী ।হ্যাপি ক্রিসমাস ডে !!
  • পবিত্র বড়দিন সবার কাটুক শান্তি ও আনন্দে !!মেরি ক্রিসমাস ডে!!

বড়দিনের শুভেচ্ছা এসএমএস

বড়দিন কে কেন্দ্র করে সুন্দর শুভেচ্ছা এসএমএসগুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করে অনেকেই বর্তমান সময়ে অনলাইন অনুসরণ করছেন। এর কারণ আমাদের মাঝে উপস্থিত হয়েছে বড়দিন। এমন সময় আপনাদেরকে সহযোগিতা করার জন্য আমরা নিয়ে এসেছি বড়দিনের কিছু শুভেচ্ছা এসএমএস। আপনার পরিচিত ব্যক্তিদের মাঝে বড়দিনের আনন্দ অনুভূতিগুলো পৌঁছে দিতে এমন এসএমএস গুলো ব্যবহার করতে পারেন আপনিও। এসএমএস এর পাশাপাশি আমরা আমাদের আলোচনায় শুভেচ্ছা পিকচার দিয়ে সহযোগিতা করব।

  • বড়দিনের মোমবাতির আলোর মতো তোমার প্রত্যেকটা দিন ই হয়ে উঠুক আলোকময়; বড়দিনের কেকের মতোই মিষ্টি হয়ে উঠুক তোমার প্রত্যেকটি মুহূর্ত ! প্রভুর আশিস থাকুক তোমার ও তোমার পরিবারের সকলের ওপর ! বড়দিনের আন্তরিক শুভেচ্ছা জানাই।
  • এই বড়দিনটি তােমার ও তোমার পরিবারের সকলের জীবনেনিয়ে আসুক খুশির বার্তা ; আগামী বছর হোক আনন্দমুখর ।অনেক অনেক শুভেচ্ছা,তুমি ও তােমার পরিবারসদা সুখে থাকো এই কামনা করি ।
  • বিশ্বপিতা প্রভু যিশুর কৃপায় বড়দিনের এই পবিত্র দিনটি হয়ে উঠুক মঙ্গলময়; শান্তি বিরাজ করুক ঘরে ঘরে । পৃথিবী হোক রোগমুক্ত, আগামী বছর বয়ে আনুক সমৃদ্ধি !!মেরি ক্রিসমাস ।
  • প্রভু যিশুর কৃপায় মহামারি থেকে মুক্তি লাভ করুক এ ধরা ।শান্তি ফিরে আসুক এই পৃথিবীতে ; ফিরে আসুক সুস্থতা । আনন্দ বিরাজ করুক প্রতিটি ঘরে ঘরে; ঈশ্বরের কাছে এ প্রার্থনা করি বারে বারে ! বড়দিন শুভ হোক !!
  • জীবন যখন শুকায়ে যায়;করুণা ধারায় এসো “প্রভুর কৃপা-বৃষ্টি পড়ুক সকলের ঘরে ঘরে এই শুভ দিনটিতে ! আনন্দ সমৃদ্ধিও সুস্থতায় ভরে উঠুক বড়দিনের পবিত্র মুহূর্তটি। শুভেচ্ছা রইল।
  • বড়দিনের শুভেচ্ছা , আন্তরিক শুভকামনা ও অনাবিল ভালোবাসা জানাই তোমাকে ও তোমার পরিবারের সকলকে। ভালো কাটুক আজ ও আগামীর দিনগুলো ; ভরে উঠুক পরিপূর্ণতা ও সমৃদ্ধিতে। মেরি ক্রিসমাস !!

বড়দিনের শুভেচ্ছা পিকচার ২০২২

বড়দিন কে কেন্দ্র করে নিয়ে এসেছি সুন্দর কিছু শুভেচ্ছা পিকচার। এই দিনে মানুষ একে অপরের প্রতি বৈষম্য ভেদাভেদ গুলো ভুলে যায় সকলেই উৎসবের আনন্দে মেতে ওঠে। এক্ষেত্রে বড়দিন কে কেন্দ্র করে গরিব ধনী সকল ধরনের ভেদাভেদ ভুলে গিয়ে সকলেই এক পরিবারের মানুষ হিসেবে আনন্দ উদযাপন করাই হচ্ছে মনুষত্ব ও মুহূর্তের পরিচয়। আমরা অবশ্যই সমস্ত ভেদাভেদ ভুলে সকলকে নিয়ে বড়দিন উদযাপন করব। বড়দিনের সুন্দর সুন্দর কিছু পিকচার আপনাদের মাঝে তুলে ধরছি আপনারা চাইলে এমন পিকচার ব্যবহার করে আপনার পরিচিত ও আপনজনদের বড়দিনের শুভেচ্ছা জানাতে পারেন। নিচে তুলে ধরছি বড়দিনের শুভেচ্ছা পিকচার ২০২২।

বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার
বড়দিনের পিকচার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button