খেলাধুলা

বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সূচি ২০২২, ওডিআই ও টেস্ট ম্যাচ

বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সূচি ২০২২, ওডিআই ও টেস্ট ম্যাচ: বাংলাদেশ ক্রিকেট প্রেমী একটি দেশ। ক্রিকেট থেকে পাওয়ার অনেক কিছু থাকলেও অনেক কিছুই পাওয়ার অপূর্ণতা রয়েছে। এরপরেও বাংলাদেশের মানুষ ক্রিকেটকে পছন্দ করে থাকে বাংলাদেশের ক্রিকেট টিমকে ভালোবেসে থাকেন। এক্ষেত্রে বাংলাদেশের ক্রিকেট খেলা গুলো সরাসরি উপভোগ করার আগ্রহ প্রকাশ করেন। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা বাংলাদেশের একটি সিরিজ সম্পর্কে আলোচনা করব যেটি ইন্ডিয়ার বিপক্ষে খেলবেন বাংলাদেশ। ইন্ডিয়ার বিপক্ষে বাংলাদেশের খেলা গুলোর প্রতি মানুষের আগ্রহ অনেক বেশি এক্ষেত্রে এই ম্যাচ সম্পর্কিত সমস্ত বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনলাইনে এসে থাকেন তাইতো বাংলাদেশের এই সিরিজ সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য অর্থাৎ সময়সূচি দিয়ে আপনাদের সহযোগিতা করব।

বাংলাদেশ দীর্ঘদিন পর ইন্ডিয়ার সাথে সিরিজ খেলছেন নিজ দেশে। এখানে আমরা লক্ষ্য করব ওডিআই অর্থাৎ ওয়ানডে সিরিজ এবং টেস্ট সিরিজ। ইন্ডিয়া ক্রিকেটে অনেক শক্তিশালী একটি দল এ বিষয়ে সম্পর্কে আমরা সকলেই জানি তাই ইন্ডিয়ার সাথে বাংলাদেশের খেলা গুলো দেখার আগ্রহ প্রকাশ করে থাকে অনেকেই। তাইতো আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে সরাসরি খেলা দেখার উপায় সম্পর্কে জানাবো পাশাপাশি সিরিজের সময়সূচি দিয়ে সহযোগিতা করব। ইন্ডিয়া থেকে যারা আমাদের আলোচনা রয়েছে তাদেরকে এখান থেকে সরাসরি সময়সূচি প্রদান করে সহযোগিতা করবো।

বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সূচি

বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সূচি সম্পর্কে জানার উদ্দেশ্য নিয়ে যারা বর্তমান সময়ে আমাদের আলোচনায় রয়েছেন তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থাকবেন। এক্ষেত্রে আপনি বাংলাদেশ বনাম ইন্ডিয়ার সিরিজের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন আমরা বাংলাদেশের সময়ের উপর ভিত্তি করে সিরিজের সময় প্রদান করব পাশাপাশি ইন্ডিয়া থেকে যারা সময়ের সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা অবশ্যই নিজ দেশের সময়টি বুঝে নিতে সক্ষম হবেন। পূর্বের সিরিজ কিংবা অন্যান্য টুর্নামেন্টের খেলাগুলোর প্রতি লক্ষ্য রাখলে আমরা বুঝতে পারি বাংলাদেশ এর বিপক্ষে ইন্ডিয়া খেললে বাংলাদেশ অনেকটাই ভালো খেলে থাকেন অনেক ভালো একটি খেলা উপভোগ করতে পারি আমরা তাই তো বাংলাদেশ বনাম ভারত অর্থাৎ ইন্ডিয়ার খেলার প্রতি মানুষের আগ্রহ অনেক বেশি। এক্ষেত্রে আমরা বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সূচি দিয়ে আপনাদের সহযোগিতা করছি। সুতরাং আমাদের সাথে থেকে বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সূচি সম্পর্কে জেনে নি। আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে সে যে সময়সূচী তুলে ধরা হচ্ছে।

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচি ২০২২ ওয়ানডে ও টেস্ট

তারিখ সময় ম্যাচ ভেনু
৪ ডিসেম্বর  দুপুর ১২ টা  ওয়ানডে  মিরপুর
৭ ডিসেম্বর  দুপুর ১২ টা  ওয়ানডে  মিরপুর
১০ ডিসেম্বর  দুপুর ১২ টা  ওয়ানডে  চট্টগ্রাম
১৪-১৮ ডিসেম্বর  সকাল ৯:৩০ মিনিট  টেস্ট  চট্টগ্রাম
২২-২৬ ডিসেম্বর  সকাল ৯:৩০ মিনিট  টেস্ট  মিরপুর

বাংলাদেশ বনাম ইন্ডিয়া ওডিআই সিরিজ

ওডিআই সিরিজ এর কোন ম্যাচটি কত তারিখ হবে তা জানার উদ্দেশ্য নিয়ে যারা আমাদের ওয়েবসাইটটিতে রয়েছেন তারা এখান থেকেই খুব সহজ ভাবে সিরিজের সময়সূচি জেনে নিতে পারবেন জানতে পারবেন কত তারিখ কোন দলের খেলা রয়েছে এ বিষয়টি। একজন ক্রিকেটপ্রেমের ব্যক্তির জন্য অবশ্যই এ বিষয়গুলো জানার প্রয়োজন রয়েছে। সিরিজের সময়সূচি সম্পর্কে জানার মাধ্যমে সরাসরি খেলা দেখার প্রস্তুতি গ্রহণ করতে পারবেন খেলার পূর্বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button