খেলাধুলা

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচী ২০২২, লাইফ, খেলোয়াড় তালিকা, লাইভ টিভি

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচী ২০২২, লাইফ, খেলোয়াড় তালিকা, লাইভ টিভি: ক্রিকেট বিশ্বকাপ এর পরবর্তী সময়ে বাংলাদেশের প্রথম সিরিজ হচ্ছে এটি। এই সিরিজে খেলবেন বাংলাদেশ বনাম ভারত । অর্থাৎ বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবেন ভারত নিঃসন্দেহে ভারত অত্যন্ত শক্তিশালী একটি দল দীর্ঘদিন পর বাংলাদেশের সাথে সিরিজ খেলতে বাংলাদেশে আসছেন ভারত। বাংলাদেশের ওয়ানডে এই সিরিজ সম্পর্কিত সমস্ত তথ্য আপনাদের মাঝে তুলে ধরার উদ্দেশ্য নিয়েই উপস্থিত হয়েছি আমরা। বাংলাদেশ থেকে অসংখ্য মানুষ ক্রিকেট পছন্দ করে থাকেন এক্ষেত্রে প্রতিপক্ষ দল ভারত হওয়ায় আগ্রহের সাথে সকলেই ম্যাচটি উপভোগ করবেন। বিশ্বকাপ ক্রিকেটের পর ভারত বেশি কিছু সিরিজ খেলেছে তবে বাংলাদেশ এর জন্য এটি প্রথম সিরিজ ওয়ানডে এই সিরিজ সম্পর্কিত সকল বিষয় সম্পর্কে আপনাদের জানাবো।

টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ ভালো ফলাফল দেখাতে পারেননি দীর্ঘদিন। এক্ষেত্রে বাংলাদেশের সমর্থক বিন্দুগণ সত্যিই হতাশ এছাড়াও প্রতিপক্ষ দল হিসেবে ভারত অত্যন্ত শক্তিশালী। তাই শক্তিশালী এই দলকে পরাজিত করার জন্য বাংলাদেশের চেষ্টা অন্যতম সেরাটি প্রদান করতে হবে। অনেকেই রয়েছেন যারা বাংলাদেশ বনাম ভারতের সিরিজের সময়সূচি সহ এই খেলার বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য জানার আগ্রহ প্রকাশ করে online অনুসন্ধানে আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনায়। আপনাদেরকে বাংলাদেশ ও ভারতের মধ্যে অনুষ্ঠিত হওয়া সিরিজের সকল মেসের সময়সূচি দিয়ে সহযোগিতা করব ।

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচি ২০২২

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচি সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনেকেই অনলাইনে এসেছে। ২০২২ সালের শেষদিকে অর্থাৎ ডিসেম্বর মাসে এই সিরিজটি অনুষ্ঠিত হচ্ছে। বাংলাদেশ দীর্ঘদিন পর ভারতের সাথে ওডিআই সিরিজ খেলছেন। এক্ষেত্রে এই সিরিজ সম্পর্কিত বিষয়গুলোর প্রতি মানুষের জানার আগ্রহ অনেক বেশি। তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে এই সিরিজের সময়সূচির পাশাপাশি সমস্ত বিষয় সম্পর্কে জানাবো। বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচি সম্পর্কে নিজে তথ্য প্রদান করা হচ্ছে।

বাংলাদেশ বনাম ভারত ওডিআই সিরিজ ২০২২

বাংলাদেশ বনাম ভারত খেলবেন ওডিআই সিরিজ। টি-টোয়েন্টিতে বাংলাদেশ দীর্ঘদিন ধরে অনেকটাই খারাপ খেলে আসছেন বলে জানা যাচ্ছে। তবে ওডিআই অর্থাৎ ওয়ানডে ম্যাচে কি পারবে বাংলাদেশ ভারতের বিপক্ষে জয়লাভ করতে। এটি দেখার জন্য চোখ রাখতে হবে সরাসরি ম্যাচগুলোর উপর আর সরাসরি ম্যাচ দেখার উদ্দেশ্যে আপনাকে জানতে হবে সময়সূচী। গুরুত্ব আলোচনার মাধ্যমে অবশ্যই আপনি বাংলাদেশ বনাম ভারতের এ বছরের শেষ দিকের অর্থাৎ ডিসেম্বর মাসের সিরিজের সময়সূচি সম্পর্কে জেনে নিতে পেরেছেন।

তারিখ সময় ম্যাচ ভেনু
৪ ডিসেম্বর  দুপুর ১২ টা  ওয়ানডে  মিরপুর
৭ ডিসেম্বর  দুপুর ১২ টা  ওয়ানডে  মিরপুর
১০ ডিসেম্বর  দুপুর ১২ টা  ওয়ানডে  চট্টগ্রাম
১৪-১৮ ডিসেম্বর  সকাল ৯:৩০ মিনিট  টেস্ট  চট্টগ্রাম
২২-২৬ ডিসেম্বর  সকাল ৯:৩০ মিনিট  টেস্ট  মিরপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button