ইসলামিক

বাগেরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক বন্ধুরা আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি বাগেরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার নিয়ে। আমাদের ক্যালেন্ডারটি আপনাদেরকে সেহরি ও ইফতারের সঠিক সময়সূচী সম্পর্কে সুস্পষ্ট ভাবে ধারণা দিতে পারবে। আশা করি আমাদের আজকের পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে। ক্যালেন্ডার টি তে আমরা সেহরি ও ইফতারের সঠিক সময়সূচী সম্পর্কে সুন্দর ভাবে তুলে দেওয়া হয়েছে।

রমজান মাস আমাদের সবার জীবনে গুরুত্বপূর্ণ একটি মাস। এই মাস আমাদের জীবনে সবচেয়ে বড় পাওয়া। রমজান মাস উপলক্ষে আমরা মহান আল্লাহ তায়ালার কাছে সন্তুষ্টি লাভ করতে পারি। এই মাসের ইবাদত মহান আল্লাহ তায়ালার কাছে খুবই প্রিয়। মহান আল্লাহ তায়ালা রমজান মাস উপলক্ষে আমাদের সবার জীবনে সফলতা দান করেন। এই মাসের অনু পরমানু পরিমাণ দানের সওয়াব অন্য মাসের পাহাড় পরিমাণ দান করার সমান হয়। এই মাসটি আমাদের সবার জীবনে আল্লাহ তায়ালার পক্ষ থেকে রহমত ও বরকত নিয়ে আসে। এই মাসের সফলতা আমাদের দুনিয়ার জীবন থেকে শুরু আখিরাতের জীবন পর্যন্ত সীমাবদ্ধ থাকে। তাই তো আমাদের সবার উচিত রমজান মাসে উত্তমরূপে সিয়াম পালন করা।

বাগেরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচী

অনেকেই আছেন যারা ওয়েবসাইটে বাগেরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২ ক্যালেন্ডার টি সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই পোষ্ট। বন্ধুরা এখানে আমরা আপনাদের জন্য বাগেরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ এর একটি নতুন ক্যালেন্ডার প্রকাশ করতে যাচ্ছি । আশা করি আমার ক্যালেন্ডার টি আপনাদের সেহরিও ইফতারের সঠিক সময়সূচী জানতে সাহায্য করবে। ক্যালেন্ডার টি ঐ আপনারা প্রতিদিনের সেহরি ও ইফতারের সময়সূচি ছাড়াও পাঁচ ওয়াক্ত নামাজের সঠিক সময় সূচি সম্পর্কে জানতে পারবেন।

আমাদের ক্যালেন্ডার টিতে প্রতিদিনের সেহরি ও ইফতারের সঠিক সময়সূচী এবং আজকের সেহরির শেষ সময় ও সতর্কতা মূলক সময় উল্লেখ করা হয়েছে। তাই আর দেরি নয় চলুন দেখে নেওয়া যাক আমাদের ক্যালেন্ডার টি। নিম্নে বাগেরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ এর ক্যালেন্ডার টি তুলে দেওয়া হলো:

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৬ pm

 

রমজান মাসের উসিলা করে মহান রাব্বুল আলামিন আমাদের সবার জীবনের সকল চাওয়া যেন পুর্ন করেন এই আশাবাদ ব্যক্ত রেখে আমি আজকের পোস্ট টি এখানেই সমাপ্তি ঘোষণা করছি। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button