টিপস

বিকাশের টাকা দেখার নিয়ম। বিকাশ ব্যালেন্স চেক

প্রিয় পাঠক বন্ধু বিকাশের ব্যালেন্স চেক করার নিয়ম অথবা পাকা দেখার নিয়ম সম্পর্কে জানতে আগ্রহ নিয়ে আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করেছেন তাদের সহযোগিতার জন্য আজকের আলোচনায় আমরা আপনাদের জানাব কিভাবে আপনি খুব সহজেই বিকাশের টাকা দিতে পারবে। বিকাশ হচ্ছে জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। মোবাইল ব্যাংকিং গুলোর মধ্যে অন্যতম হচ্ছে বিকাশ দীর্ঘদিন ধরে আমাদের মাঝে সেবা প্রদান করে আসছে এই মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানটি। প্রতিনিয়ত অনেক নতুন ব্যবহারকারী যুক্ত হচ্ছে বিকাশে এক্ষেত্রে নতুন এই ব্যবহারকারীগণ জানেন না কিভাবে বিকাশের টাকা দেখতে হয় কিভাবে ব্যালেন্স চেক করতে হয় এই সমস্ত বিষয় তাদের কাছে অজানা।

তাই তারা অনলাইনে সহযোগিতা নিতে চাচ্ছেন এমন ব্যক্তিদের সহযোগিতার জন্য আজকের আলোচনায় আমরা তুলে ধরব বিকাশে টাকা দেখার নিয়ম। খুবই সহজ প্রক্রিয়া আমরা সকলেই আজকের আলোচনা থেকে এ বিষয়ে সম্পর্কে জানতে সক্ষম হব। গুরুত্বপূর্ণ এই বিষয় সম্পর্কে জানার জন্য আমাদের সাথে থাকতে পারেন আমরা আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করব। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে ক্রয় প্রক্রিয়া সম্পর্কে জানুন এবং নিরাপদে বিকাশ ব্যবহার করুন।

বিকাশের টাকা রাখার নিয়ম

বিকাশে মূলত দুই ভাবে টাকা দেখা সম্ভব। একটি হচ্ছে বিকাশ এপস এর মাধ্যমে টাকা দেখা সম্ভব এবং অপরটি হচ্ছে কোড ডায়াল করে ব্যালেন্স দেখা সম্ভব। আমরা যারা স্মার্ট ফোন ব্যাবহার করি এক্ষেত্রে বিকাশ অ্যাপ রয়েছে তারা বিকাশ এপস এর মাধ্যমে খুব সহজেই ব্যালেন্স চেক করতে পারবেন। এর জন্য বিকাশ অ্যাপস ঢোকার পরবর্তী সময়ে প্রথম পেজে আপনাকে দেখানো হবে ব্যালেন্স দেখুন সেখানে ট্যাপ করলে সরাসরি আপনাকে ব্যালেন্স দেখানো হবে । আশা করছি বিষয়টি বোঝাতে পেরেছি নিচে আমরা কোড ডায়াল করে ব্যালেন্স চেক করার বিষয়টি তুলে ধরছি।

বিকাশ ব্যালেন্স চেক

বিকাশের ব্যালেন্স চেক করার জন্য অ্যাপস সহযোগিতা নিতে পারেন পাশাপাশি কোড ডায়াল করে ব্যালেন্স চেক করার উপায় রয়েছে। কিভাবে আপনি কোড ডায়াল করে ব্যালেন্স চেক করবেন এই বিষয় সর্ম্পকে নিচে তথ্য প্রদান করা হয়েছে আমাদের নির্দেশনা অনুযায়ী আপনি খুব সহজেই বিকাশের ব্যালেন্স চেক করে নিতে পারবেন নিচে ব্যালেন্স চেক করার পদ্ধতি প্রক্রিয়া তুলে ধরা হয়েছে ।

মাই বিকাশ চেক ব্যালেন্স

আপনার বর্তমান একাউন্ট ব্যালেন্স চেক করার জন্য –

১। *২৪৭# ডায়াল করে বিকাশ মোবাইল মেন্যুতে যান

২। “মাই বিকাশ” সিলেক্ট করুন

৩। “চেক ব্যালেন্স” সিলেক্ট করুন

৪। আপনার পিন নম্বরটি দিন

আপনি আপনার বিকাশ একাউন্টের বর্তমান ব্যালেন্স দেখতে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button