স্টাটাস

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস ২০২৩

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস ২০২৩: বড় ভাইদের প্রতি সম্মান ও ভালবাসা থাকুক চিরকাল। আপনারা যারা বড় ভাইয়ের এই বিশেষ দিনে বড় ভাইকে স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা জানাতে চান তাদের সহযোগিতা করে আজকের এই আলোচনা। মূলত সকলেই বড় ভাইকে শুভেচ্ছা জানিয়ে সুন্দর স্ট্যাটাস লিখতে সক্ষম নয় । আবার অনেকেই সময় স্বল্পতার কারণে এমন স্ট্যাটাস গুলো লিখতে পারছেন না। তাই আমরা আপনাদের কথা চিন্তা করে এই আলোচনার মাধ্যমে তৈরিকৃত সুন্দর কিছু স্ট্যাটাস নিয়েই উপস্থিত হয়েছি যা আপনারা নির্বাচন করে নিয়ে খুব সহজেই ব্যবহার করতে পারবেন। প্রতিদিন অসংখ্য বড় ভাইদের জন্মদিন হয়ে থাকে তারা স্ট্যাটাস প্রদান করার জন্য আগ্রহ প্রকাশ করে।

শুভেচ্ছা বার্তার বিষয়টি বর্তমান সময়ে স্ট্যাটাসের সাথে সরাসরি সাদৃশ্য। এসএমএস এর মাধ্যমে শুভেচ্ছা জানানোর বিষয়টি অনেক পুরনো তবে স্টাটাসের মাধ্যমে শুভেচ্ছা জানানোর বিষয়টি বেশি আনন্দের তাইতো সকলেই চেয়ে থাকেন স্ট্যাটাসের মাধ্যমে বড় ভাইদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে। অনেকেই এক্ষেত্রে বড় ভাইয়ের সাথে ছবি ব্যবহার করে শুভেচ্ছা বার্তা জানানোর ক্যাপশন ব্যবহার করে স্ট্যাটাস প্রদান করে থাকেন ফেসবুকে।

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা ২০২৩

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানানোর অন্যতম সেরা কিছু শুভেচ্ছা বার্তা নিয়ে উপস্থিত হয়েছি আজকে। আমাদের আলোচনায় থাকা শুভেচ্ছা বার্তা গুলো নতুন আমরা চেষ্টা করেছি কিছু কিছু শুভেচ্ছা বার্তা নিজেই তৈরি করার আবার কিছু কিছু শুভেচ্ছা বার্তা অনলাইন থেকে অনেক নির্বাচনের পরবর্তী সময়ে প্রদান করছি আমাদের আলোচনায়। এক্ষেত্রে অবশ্যই আপনারা নতুন কিছু শুভেচ্ছা বার্তা পেতে চলেছেন আমাদের আজকের আলোচনা থেকে। অনেক আলোচনার মধ্য থেকে আপনার পছন্দের শুভেচ্ছা বার্তাটি বেছে নেওয়ার সুযোগ থাকছে। আশা করছি এ বছরের সেরা কিছু শুভেচ্ছা বার্তা সম্পর্কে জানতে পারছেন।

জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন আপনাকে !
সুন্দর ও প্রাণবন্ত হোক আপনার আগামীর প্রতিটি সূর্যোদয়,চাঁদের আলোই উদ্ভাসিত হোক আপনার  জীবনের প্রত্যেকটি মুহূর্ত।

তুমি আমার একমাত্র ভাই…তাই চাই সারা জীবন এক সাথে থাকতে।  সেই ছোট্ট কালের ভাইয়ের মতো শুভ জন্মদিন…।

জন্মদিন মানে সব সময়ই একটা শুভ দিন। আর সেই জন্মদিন যদি তোমার হয় ভাই তাহলে তো কথাই নাই আর!! শুভ জন্মদিন আমার ভাই।

জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা বড় ভাই। আমি আপনার জন্মদিনের তারিখটা কিন্তু ঠিকই স্মরণে রেখেছি এইবার আপনার ট্রিট দেওয়ার পালা। আশা করি স্মরণ করিয়ে দিতে হবেনা। আপনিও মনে রাখবেন।

শুভ জন্মদিন ভাইয়া! সকলেই বলে আপনার নাকি বয়স যত বাড়ছে আপনি তত বেশি স্মার্ট হয়ে উঠছেন। অবশ্য আমরা এখনো সেই আগের মত করে অনেক কাজ করি যা আমার  অনেক ভালো লাগে। যে কাজগুলো আমরা ছোটবেলায় করতাম। শুভ জন্মদিন বড় ভাই, তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল!

তনয়ের মত উজ্জ্বল হও। তটিনীর মত চঞ্চল হও। অম্বর এর মত করে উদার হও। আর ঢেউয়ের মতন হও উচ্ছল। শুভ জন্মদিন ভাই। সারা জীবন পাশে থাকো এটাই আমি চাই।

শুভ জন্মদিন ভাইয়া! আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। আপনার জীবন হোক রংধনুর রং এর মত সুন্দর, বরকতময় এবং আনন্দময়।
শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।

তুমি হলে আমার একে তিন – একটি ভাই, একটি ভাল বন্ধু  সেইসাথে আবার একটি দেহরক্ষী। শুভ জন্মদিন ভাই আমার!

আজ এক নতুন সকাল, নতুন একটি দিন, নতুন করে  হয়েছে শুরু, এ যেন কখনো হয় নাকো শেষ। আজকের দিনে যেমন আছো সারা জীবন থেকো বেশ।  আজকের এই জন্মদিনে তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া। >>>শুভ জন্মদিন<<<

শুভ রজনী শুভ দিন , আমার প্রিয় ভাই আজকে তোমার জন্মদিন। জন্মদিনে কি বা দিবো তোমায়, এক জোড়া গোলাপ ফুল আর এক বুক ভালবাসা ছাড়া কিছুই দেওয়ার নেই আমার। শুভ জন্মদিন প্রিয় ভাই

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস ২০২৩

আপনি যদি কিনা একজন ফেসবুক ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এই আলোচনাটি আপনার জন্য। আলোচনা সাপেক্ষে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করব আমরা। অনেকেই চেয়ে থাকেন বড় ভাইয়ের জন্মদিনে বড় ভাইকে কেন্দ্র করে সুন্দর একটি স্ট্যাটাস ব্যবহার করবেন ফেসবুকে। আপনাদের এই ইচ্ছের কথা চিন্তা করে আমরা নিয়ে এসেছি বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস। এক্ষেত্রে আলোচনাটি আপনাদের সহযোগিতামূলক করার জন্য নিয়ে আসা হয়েছে নতুন ও সেরা কিছু শুভেচ্ছা বার্তা জানানোর ফেসবুক স্ট্যাটাস। আশা রাখছি আমাদের সাথে থেকে এমন শুভেচ্ছা বার্তা ও facebook স্ট্যাটাস জানার মাধ্যমে উপকৃত হতে পারবেন আপনি।

১) প্রিয় ভাইয়া! আপনি পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আপনি ছাড়া, আমাদের পরিবার সম্পূর্ণ করা অসম্ভব ছিল এবং আপনি আমার এবং আমাদের পিতামাতার জন্য আশীর্বাদসরুপ। আমরা আপনাকে অসীম ভালবাসি। শুভ জন্মদিন, প্রিয়তম ভাই!

২) প্রিয়, বড় ভাই! আপনার আশাবাদী অনুভূতি এবং প্রফুল্ল শব্দ সবসময় আমাকে অনুপ্রাণিত করে। এমন ভাই হওয়ার জন্য ধন্যবাদ। বাবা মা’র পর আপনিই একমাত্র আমার অভিভাবক। শুভ জন্মদিন!

৩) শ্রদ্ধেয় বড় ভাইয়া! আপনি আমার পাশে সদাসর্বদা সমর্থনের স্তম্ভ হয়ে দাঁড়িয়েছেন। আমি আপনাকে সত্যিই শ্রদ্ধা করি, প্রিয় ভাই। আপনি বাস্তবিকই বিস্ময়কর। জন্মদিনের শুভেচ্ছা!

৪) কষ্টের সময়ে আমাকে সমর্থন করার জন্য এবং অপ্রীতিকর পরিস্থিতিতে মা ও বাবার তিরস্কার থেকে আমাকে রক্ষা করার জন্য অনেক ধন্যবাদ। প্রার্থনা করি আজকের দিনটি আপনার জীবনে স্মরণীয় বরণীয় হয়ে থাকুক। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।

৫) আমার সুপারহিরোকে জন্মদিনের শুভেচ্ছা। ধন্যবাদ আমাকে সকল অনিষ্টাচার হতে বাঁচানোর জন্য, ছোটবেলায় আমাকে আপনার কাঁধে নিয়ে চলার জন্য এবং আমাকে সর্বত্র সমর্থন করার জন্য। অসংখ্য ধন্যবাদ প্রাণের বড় ভাই। শুভ জন্মদিন!

৬) পৃথিবীর সবচেয়ে বিস্ময়কর ভাই পেয়ে আমি আজ অনেক ধন্য। আপনার সাথে বেড়ে ওঠা, পথচলা সত্যিই একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা ছিল। আপনার জন্মদিনের উষ্ণতম শুভেচ্ছা।

৭) হেই বড় ভাইয়া! আপনি সদাসর্বদা ছায়া হয়ে আমার পাশে ছিলেন। আপনি শিখিয়েছেন কিভাবে জীবনটাকে উপভোগ করতে হয়।ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। শুভ জন্মদিন।

৮) জীবন নামক দঁড়িতা কিভাবে বাঁধতে হয় তা শেখানোর জন্য ধন্যবাদ। আমি সম্পূর্ণরূপে নিশ্চিত যে আমি আপনার কারণে আমার পথে আসা যে কোনও কিছু থেকে বাঁচতে পেরেছি।  আমার শিক্ষক হয়ে পাশে থাকার জন্য আবারও ধন্যবাদ। শুভ জন্মদিন শ্রদ্ধেয় ভাই!

৯) আজ আপনার জীবনের একটি বিশেষ দিন। আপনি এক বছরের বড়। আমি আশা করি আপনি আমার দুষ্টুমি মনে রাখা এবং আমার জন্য কেক রাখতে ভুলবেন না। আপনার জন্মদিনের উষ্ণতম শুভেচ্ছা আমার বড় ভাই!

১০) প্রিয় ভাইয়া! আরেকটা বছর তোর মাথার চুল একটু কম হয়ে গেছে, তবুও তোর জন্য আমার হৃদয়ে অনেক ভালোবাসা আছে। তোকে তোর সুন্দরতম জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন।

১১) আমার সমর্থক, আমার নায়ক, আমার বড় ভাইকে জন্মদিনের উষ্ণতম শুভেচ্ছা! তোমাকে অনেক ভালোবাসি! শুভ জন্মদিন।

১২) আমার বড় ভাই, আপনার জীবনের প্রতিটি দিন ভালবাসা, আশা এবং সাফল্যে পূর্ণ হোক! জন্মদিনের রইলো অফুরন্ত ভালোবাসা এবং শুভেচ্ছা। শুভ জন্মদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button