স্টাটাস

ভালোবাসা দিবস নিয়ে ফানি ফেসবুক স্ট্যাটাস ২০২৩-14 ফেব্রুয়ারি নিয়ে ফানি স্ট্যাটাস

ভালোবাসা দিবস নিয়ে ফানি ফেসবুক স্ট্যাটাস ২০২৩-14 ফেব্রুয়ারি নিয়ে ফানি স্ট্যাটাস: আমাদের দেশে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর মধ্যে অন্যতম হচ্ছে ফেসবুক। এক্ষেত্রে ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা অনেক বেশি। এবং ফেসবুক ব্যবহার কারিগন নিয়মিত বিভিন্ন বিষয় উৎসব অনুষ্ঠান কেন্দ্র করে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করেন। সেই সমস্ত ফেসবুক ব্যবহারকারীদের সহযোগিতা করে আমরা আমাদের আলোচনার এ পর্যায়ে নিয়ে এসেছি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ফানি কিছু ফেসবুকে স্ট্যাটাস। আপনারা যারা এই দিবসকে কেন্দ্র করে নতুন ফানি স্ট্যাটাস গুলো খুঁজছেন তাদের জন্য এই আলোচনাটি। ভালোবাসা দিবস কে কেন্দ্র করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস রয়েছে আমাদের আলোচনায় তবে সকল আলোচনার মধ্যে রয়েছে মজা অর্থাৎ ফানি বিষয়।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস প্রদান করে থাকে অনেকেই এর মধ্যে সবচেয়ে বেশি যে স্ট্যাটাস গুলো ব্যবহার হয়ে থাকে তা হচ্ছে ফানি। তাইতো আমরা আমাদের আজকের আলোচনায় ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ফানি ফেসবুকে স্ট্যাটাস গুলো তুলে ধরব। অর্থাৎ আপনারা যারা এই দিবসকে কেন্দ্র করে নতুন ও সেরা মজার ফানি স্ট্যাটাস গুলো পেতে চান তাদের জন্য এই আলোচনা। আলোচনা সাপেক্ষে আমাদের সাথে থেকে ব্যতিক্রমধর্মী এই দিবসকে কেন্দ্র করে অদ্ভুত কিছু ফানি স্ট্যাটাস সংগ্রহ করুন এবং আপনার ফেসবুক ফ্রেন্ডদের এমন স্ট্যাটাসের মাধ্যমে আনন্দ প্রদান করুন।

ভালোবাসা দিবস নিয়ে ফানি ফেসবুক স্ট্যাটাস ২০২৩

অনেকেই অনলাইনে ফানি স্ট্যাটাস খুঁজছেন তবে নতুন ফানি স্ট্যাটাস গুলো পাচ্ছেন না। তারা অবশ্যই আগ্রহ নিয়ে আমাদের সম্পূর্ণ আলোচনা সাথে থাকবেন আমরা ব্যতিক্রমধর্মী নতুন কিছু ফানি ফেসবুক স্ট্যাটাস নিয়ে উপস্থিত হয়েছি যেগুলো সম্পূর্ণভাবে ভালোবাসা দিবসের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ফেসবুকে স্ট্যাটাস প্রদানের উদ্দেশ্যে অনেকেই চেয়ে থাকেন নতুন স্ট্যাটাস গুলো সর্বপ্রথম ব্যবহার করতে যাতে করে তা নিজের লেখা বলে অন্যের মাঝে চালাতে পারেন। আর এই সমস্ত বিষয়কে কেন্দ্র করে আমরা চেষ্টা করেছি নতুন স্ট্যাটাস তৈরি করতে তবে ফেসবুকে ব্যবহার করার জন্য নিঃসন্দেহে সেরা ও নতুন কিছু ভালোবাসা দিবসের ফানি ফেসবুকে স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরতে সক্ষম আমরা।

  • “আপনি যদি সকালে তাদের ভূত্বক ভরা চোখ দিয়ে তাদের ভালোবাসেন; আপনি যদি রাতে তাদের রোলার ভরা চুল দিয়ে তাদের ভালোবাসেন তবে সম্ভাবনা রয়েছে, আপনি প্রেমে পড়েছেন।”
  • “আমি একজন বিচারকের দ্বারা বিয়ে করেছি। আমার একটি জুরি চাওয়া উচিত ছিল।”
  • “আপনি আপনার স্বপ্নের মানুষটিকে বিয়ে করতে পারেন, মহিলা, কিন্তু চৌদ্দ বছর পরে আপনি এমন একটি পালঙ্কের সাথে বিয়ে করছেন যা burps হয়।”
  • “একজন সম্পর্কের মানুষ হিসাবে, আপনার দুটি পছন্দ আছে: আপনি সঠিক হতে পারেন, অথবা আপনি সুখী হতে পারেন।”
  • “মহিলাদের জীবনে শুধুমাত্র তিনটি জিনিস প্রয়োজন: খাদ্য, জল এবং প্রশংসা।”
  • “যেভাবেই হোক বিয়ে করো। ভালো বউ পেলে তুমি সুখী হবে। খারাপ পেলে তুমি একজন দার্শনিক হয়ে যাবে।”
  • “ওহ, এখানে একটি ধারণা আছে: আসুন আমাদের অভ্যন্তরীণ অঙ্গগুলির ছবি বানান এবং ভ্যালেন্টাইনস ডে-তে আমাদের ভালবাসার অন্য লোকেদেরকে সেগুলি দেওয়া যাক। এটি মোটেও অদ্ভুত নয়।”
  • “আপনি যদি একটি হ্রদের কাছে থাকেন এবং রুটি পান তবে ভালোবাসা দিবসে আপনি কখনই একা নন।”
  • “আপনি ভালবাসা কিনতে পারবেন না, তবে আপনি এটির জন্য ভারী মূল্য দিতে পারেন।”
  • “ভালবাসা যদি উত্তর হয়, আপনি কি অনুগ্রহ করে প্রশ্নটি পুনরায় লিখতে পারেন?”

14 ফেব্রুয়ারি নিয়ে ফানি স্ট্যাটাস

১৪ই ফেব্রুয়ারি নিয়ে ফানি স্ট্যাটাস গুলো অবশ্যই আমাদের আলোচনার মাধ্যমে পেতে চলেছেন আপনি। আপনারা অনেকেই এই দিনটিকে কেন্দ্র করে মজার ফানি স্ট্যাটাস গুলো ফেসবুক সহ অন্যান্য প্ল্যাটফর্মের ব্যবহার করতে চান। তারা অবশ্যই আমাদের সাথে থেকে এখান থেকে নতুন কিছু 14 ই ফেব্রুয়ারি কেন্দ্রিক অর্থাৎ ভালোবাসা দিবসের ফানি স্ট্যাটাস পেতে চলেছেন। আমরা আমাদের আলোচনায় চেষ্টা করেছি এ বছরের সেরা ফানি স্ট্যাটাস গুলো আপনাদের মাঝে তুলে ধরতে আশা রাখছি আপনারা এমন কিছু স্ট্যাটাসেই সংগ্রহ করতে পারবেন এখান থেকে অন্যান্য ওয়েব সাইটে তুলনায় ব্যতিক্রমধর্মী বেশ মজার ও ফানি স্ট্যাটাস গুলো তুলে ধরা হচ্ছে নিচে।

আকাশের তারা,বাগানের ফুল.বাড়ির কাছে,প্রেম করা ভূল. একজন প্রকৃত প্রেমিক শত শতমেয়েকে ভালবাসে না..বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে..!!

একটা আঁকাশে অনেক তাঁরা । একটা জীবনে দূঃখ ভরা । অনেক রকম প্রেমের ভুল । ভুলের জন্য জীবন দিবো । তবুও আমি তোমারই রবো ।

চায়নি হতে তোমার জীবনে কাটা তারের বেড়া জর না করে প্রজাপতির মতন আলত করে ধরে রাখতে চেয়েছিলাম । আজ দেখছি আমি তোমার পথে বাধা হয়ে গেছি এবং সেটা সরানোর দায়ভার টাও আমিই নিলাম।

ফুল লাল পাতা সবুজ,মন কেন এতো অবুজ ।কথা কম কাজ বেশি,মন চায় তোমার কাছে আশি ।মেঘ চায় বৃষ্টি, চাঁদ চায় নিশি,মন বলে আমি তোমায় অনেক ভালোবাসি…

পৃথিবীর সবচেয়ে আনন্দময় জিনিস গুলিরজন্যে কিন্তু টাকা লাগে না ।বিনা মুল্যে পাওয়া যায় যেমন জোছনা,বর্ষার দিনের বৃষ্টি,মানুষের ভালবাসা|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button