স্টাটাস

ভালো মানুষকে নিয়ে স্ট্যাটাস, উক্তি ছন্দ ও কিছু কথা

ভালোবাসার মানুষকে নিয়ে অনেকেই স্ট্যাটাস দিতে আগ্রহ করেন। ভালো মানুষের স্ট্যাটাস নিতে ইচ্ছুক অনেকেই তবে এক্ষেত্রে কি লিখবেন কিভাবে ভালো মানুষের প্রতি সম্মান প্রদর্শন করবেন এই বিষয়ে বুঝে উঠতে পারেনা। তাই তারা ভালো মানুষকে উল্লেখ করে স্ট্যাটাস খুঁজে থাকেন অনলাইনে আর এই পোস্টে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি তেমন কিছু সেরা স্ট্যাটাস ভালো মানুষদের নিয়ে তৈরি হয়েছে। সুতরাং আপনি যদি ভাল মানুষকে নিয়ে স্ট্যাটাস খুঁজে থাকেন তাহলে এখান থেকে উপকৃত হবেন খুব সহজেই সেরা কিছু স্ট্যাটাস পেতে চলেছেন।

বর্তমান সমাজে ভালো মানুষের সংখ্যা খুবই কম। তবে কিছু সংখ্যক মানুষ রয়েছে যারা সমাজের জন্য কাজ করে যাচ্ছে বিভিন্ন ভাবে নিজের ভালো মানুষের পরিচয় দিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। এক্ষেত্রে আমরা তাদের অনুপ্রেরণা দিতে তাদের প্রতি সম্মান প্রদর্শন করব সম্ভব হলে স্ট্যাটাস এর মাধ্যমে তাদের অনুপ্রেরণা দেব। সুতরাং আপনারা যারা ভাল মানুষ নিয়ে স্ট্যাটাস অনুসন্ধান করছেন তারা এখান থেকে স্ট্যাটাস সংগ্রহ করতে পারেন।

ভালো মানুষকে নিয়ে স্ট্যাটাস

ভালো মানুষকে চেনা খুবই কঠিন। অনেকেই রয়েছেন যারা ভালো মানুষের মুখোশ পড়ে চলাফেরা করেন সমাজে। এই সকল মানুষ থেকে দূরে থাকবেন। তবে প্রকৃত অর্থে কিছু সংখ্যক মানুষ রয়েছে যারা সত্যিকার অর্থে অনেক ভালো মানুষও সমাজ জাতির জন্য নিজের সবকিছু বিসর্জন দিয়ে যাচ্ছে। মানব সেবায় নিয়োজিত রয়েছেন। এই ধরনের ভালো মানুষদের প্রতি আমরা কৃতজ্ঞ। সম্ভব হলে আমরা তাদের সম্মান করবো। এই ভালো মানুষের নিয়ে কিছু স্ট্যাটাস আমরা সংগ্রহ করেছি অনলাইন থেকে।

বর্তমান সমাজের কিছু সংখ্যক মানুষ রয়েছেন যারা তাদের অনুপ্রেরণা দিতে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকেন। এক্ষেত্রে আমরা কিছু সেরা স্ট্যাটাস সংগ্রহ করেছি আশা করি এই স্ট্যাটাসগুলোর সাথে আপনার দেখা ভালো মানুষ টাকে জড়িয়ে স্ট্যাটাস করতে পারবেন।

১. আঘাত করা মানুষের কাছে শ্বাস – প্রশ্বাসের মতো ব্যাপার।
– জে.কে. রাউলিং

তোমাদের মধ্যে ভালো মানুষ তারা, যাদের দেখলে আল্লাহর কথা স্মরণ হয় ।
— সুনানে ইবনে মাজাহ ১১৫২

২. মানুষের জীবন একটি সরল অংকের মতো, যতই দিন যাচ্ছে আমরা সমাধানের দিকে এগিয়ে যাচ্ছি ।
– হুমায়ুন আহমেদ

৩. একজন মানুষকে তার উত্তর দিয়ে নয়, তার প্রশ্নের দ্বারা বিচার করুন।
– ভলতেয়ার

৪. একজন মহান মানুষ নিজের উপর কঠিন ; একটি নীচ মানুষ অন্যদের উপর কঠিন।
– কনফুসিয়াস

৫.আল্লাহ তাদের প্রতি দয়া করবেন না যারা মানুষজাতির প্রতি দয়াবান নয়।
– সহীহ বুখারী

৬. প্রায় সব মানুষই প্রতিকূলতা সহ্য করতে পারে, কিন্তু যদি আপনি একজন মানুষের চরিত্র পরীক্ষা করতে চান, তাহলে তাকে ক্ষমতা দিয়ে দেখুন।
– আব্রাহাম লিঙ্কন

৭. এমন মানুষদের মধ্যে থাকুন যারা আপনাকে আল্লাহর কথা মনে করিয়ে দিবে।
– ড. বিলাল ফিলিপ্স

৮. যদি আমি একটি গাছ হতাম, আমার কোন মানুষকে ভালবাসতে কোন কারণ প্রয়োজন হতো না।
– ম্যাগি স্টিফভটার

৯. আমি বিশ্বাস করি যে প্রতিটি মানুষের মন অন্যের ভাল করতে পেরে আনন্দ অনুভব করে।
– থমাস জেফারসন

১০. যত্ন এমন একটি অবস্থা যেখানে সবকিছুই গুরুত্বপূর্ণ; এটি মানুষের কোমলতার উৎস।
– রোলো মে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button