উক্তি

ভালো লাগার অনুভূতি নিয়ে উক্তি, স্ট্যাটাস ও ফেসবুক ক্যাপশন

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ হতে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোষ্ট। আমাদের আজকের পোস্টটি হচ্ছে ভালোলাগার অনুভূতি নিয়ে উক্তি সম্পর্কিত একটি পোস্ট অর্থাৎ আজকে আপনাদের মাঝে ভালোলাগার অনুভূতি নিয়ে বেশ কিছু উক্তি তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ভাললাগার অনুভূতি নিয়ে উক্তি গুলো সংগ্রহ করে আপনার ভালোলাগার মানুষদের বা প্রিয়জনদের নিকট নিজের মনের কথা প্রকাশ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্টটি আপনাদের কে নিজের ভালোবাসা প্রকাশ করতে সাহায্য করবে। আমরা শুধুমাত্র আজকে আপনাদের কথা ভেবেই আমাদের এই পোস্টটি নিয়ে এসেছি। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে এবং হৃদয় ছুয়ে যাবে।

পৃথিবীতে প্রতিটি মানুষের ভালোলাগার কিছু অনুভূতি রয়েছে যে অনুভূতি গুলোর মাধ্যমে মানুষ নিজের ভালো লাগা বা ভালোবাসা প্রকাশ করে থাকে। পৃথিবীতে প্রতিটি মানুষের ভালোলাগার অনুভূতি গুলো তাদের প্রিয় জনদের জন্যই হয়। প্রতিটি মানুষের মনের মধ্যে প্রিয় জনদের জন্য একটি টান বা মায়া তৈরি হয় যেখান থেকে তাদের প্রতি ভালো লাগা ও ভালোবাসার সৃষ্টি হয়। ভালো লাগার অনুভূতি থেকেই ভালোবাসার সৃষ্টি হয়। ভালোলাগার অনুভূতি আছে বলেই পৃথিবীতে আজও সম্পর্কগুলো এত সুন্দর ভাবে টিকে আছে।

প্রতিটি মানুষের মাঝেই ভালোলাগার অনুভূতি রয়েছে। হোক সেটা বন্ধুত্ব কিংবা ভালোবাসা সবক্ষেত্রেই ভালোলাগার অনুভূতি রয়েছে। যে সম্পর্কে কোনো অনুভূতি কাজ করে না সে সম্পর্কের কোনো মূল্য থাকে না। পৃথিবীতে অনুভূতিহীন সম্পর্ক গুলো দিন দিন মরে যায়। ভালোলাগার অনুভূতি গুলো প্রিয়জনদের নিকট প্রকাশ করলে প্রিয়জনেরা খুশি হয় এবং নিজেকে অনেক হালকা মনে হয়। ভালোলাগার এই অনুভূতি গুলো প্রকাশ করার মাধ্যমে সম্পর্ক অনেক মিষ্টি হয়ে উঠে।

ভালোলাগার অনুভূতি নিয়ে উক্তি

অনেকেই আছেন যারা অনলাইন বা ওয়েবসাইটে ভালোলাগার অনুভূতি নিয়ে উক্তি খুঁজে বেড়াচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই পোষ্ট। বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ভালো লাগা অনুভূতি নিয়ে বেশ কিছু উক্তি। আমাদের আজকের এই উক্তিগুলো সংগ্রহ করে আপনি আপনার প্রিয় জনদের নিকট ভালোলাগার অনুভূতি গুলো প্রকাশ করতে পারবেন। আপনি যদি আপনার প্রিয়জনের নিকট ভালোলাগার অনুভূতি গুলো সরাসরি প্রকাশ করতে না পারেন তাহলে আপনি আমাদের এই উক্তি গুলোর মাধ্যমে আপনার ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়াতে আপনার ভালোলাগার অনুভূতি গুলো প্রকাশ করতে পারবেন। তো আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের এই পোস্টটি। নিচে ভালোলাগার অনুভূতি নিয়ে উক্তি গুলো তুলে দেওয়া হলো:

আমি আয়নাতে তাকাতে ভালোবাসি এবং আমি যা দেখি তা নিয়ে ভালো লাগা কাজ করে।
— হিথার মরিস

নিজেকে নিয়ে ভালো লাগা অনুভূত হওয়ার একটি উপায় হলো নিজেকে ভালোবাসা এবং নিজের খেয়াল রাখা, যত্ন নেয়া।
— গোল্ডি হোন

অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মত এমন বিড়ম্বনা আর না”।

– রবীন্দ্রনাথ ঠাকুর

বন্ধুত্ব একবার ছিঁড়ে গেলে পৃথিবীর সমস্ত সুতো দিয়েও রিপু করা যায় না”।

_কার্লাইল

নিজেকে নিয়ে ভালো লাগা কাজ করার পরও হৃদয়কে একটা ধন্যবাদ না দেয়ার মানে হলো কারো জন্য উপহার সাজানো। অথচ তাকে জিনিসটা কখনোই না দেয়া।
— চিপ কনলেই

আমার মনে হয় কোনো কিছুতে সঠিক হওয়ার মাঝে একটা ভালো লাগা কাজ করে।— ক্লার্কস

যদি তোমাকে ভালো দেখায় তবে তোমার ভিতরে ভালো লাগা কাজ করবে, এবং যখন তোমার ভালো লাগা শুরু হবে, তখন ভালো কিছু করো।— জর্জস সেইন্ট পিয়েরে

সুখ হলো যখন আপনার নিজেকে নিয়েই এক ধরনের ভালো লাগা কাজ করে কারোর অনুমোদন ছাড়াই।— সংগৃহীত

ভালোলাগার অনুভূতি নিয়ে স্ট্যাটাস

ভালো লাগার অনুভুতি সম্পর্কিত কিছু সেরা স্ট্যাটাস আপনাদের মাঝে প্রদান করা হবে আজকে। প্রিয় বন্ধুগণ আপনারা যারা আমাদের ওয়েবসাইট থেকে এই ধরনের স্ট্যাটাসগুলো সংগ্রহ করার লক্ষ্য নিয়ে অবস্থান করছেন তারা অবশ্যই আমাদের সাথে থাকুন এবং এই বিষয়ে সেরা গুরুত্বপূর্ণ স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন আশা করি এই স্ট্যাটাস গুলো আপনি ফেসবুক ব্যবহার করতে পারবেন ।

➤ক্যালেন্ডার পরিবর্তন হয়।
পেরেক টা ঠিক জায়গাতেই থেকে যায়।
ক্ষতগুলো পেরেকের মত,
সুখ গুলো ক্যালেন্ডারের মত!
-মুন্নী
➤টুকরো কিছু স্বপ্ন আছে বাকি
হারাচ্ছো রোজ একটু একটু করে,
তোমার মনেও দিচ্ছে নতুন স্বপ্ন উঁকি
যাচ্ছে হৃদয় স্বেচ্ছায় অবসরে।
-কাজী জাহিদ
➤সবার’ই ইচ্ছে হয়!
আলোর ঝলকানি দেখে হাসতে।
নিশিতে স্মৃতিবিজড়িত হয়ে যখন
তুষারের পাহাড় গড়ে,
তখন সবার’ই তো ইচ্ছে হয়!
মুখ ঘুচিয়ে কাঁদতে।
হায়, এমন তো হয়!
দু’টোয় ভুলেছে শোকে।
তবে তারা কী করে বেঁচে রয়?
-দীপু
➤চলে গেছে ভালো দিন,
নেই জ্বীন আলাদীন।
আছে শুধু জঞ্জাল,
মানবতার কঙ্কাল।
– কাজী জাহিদ
➤–ভালোবাসি খুব?
হয়তো ঠিক ভাবে তোকে বুঝতে পারিনা
কিন্তু ভালোবাসি খুব,
হয়তো ঠিক ভাবে তোকে বুঝাতে পারিনা
তারপরও ভালোবাসি খুব,,
হয়তো একটু সাদামাটা
তারপরও ভালোবাসি খুব,,
হয়তো সময়ের বিবর্তনে ছেড়ে গেছিলাম
কিন্তু ভালোবাসতাম খুব,,
আর
হ্যা,,
এখনো ভালোবাসি খুব

Alone অনুভুতি সম্পর্কিত উক্তি

সবাই তোমাকে কষ্ট দিবে, তোমাকে শুধু এমন একজন কে খুঁজে নিতে হবে যার দেয়া কষ্ট তুমি সহ্য করতে পারবে
– হুমায়ূন আহমেদ

আমি বেঁচে ছিলাম অন্যদের সময়ে
– হুমায়ূন আজাদ

পৃথিবীতে অনেক ধরনের অত্যাচার আছে। ভালবাসার অত্যাচার হচ্ছে সবচেয়ে ভয়ানক অত্যাচার। এ অত্যাচারের বিরুদ্ধে কখনো কিছু বলা যায় না, শুধু সহ্য করে নিতে হয়।
– হুমায়ূন আহমেদ

সরাসরি চোখের দিকে তাকিয়ে কেউ মিথ্যা বলতে পারে না। মিথ্যা বলতে হয় অন্যদিকে তাকিয়ে!
– হুমায়ূন আহমেদ

পাঠক বন্ধুরা আমাদের ওয়েবসাইটটি ফলো করার জন্য আমাদের ওয়েবসাইট এর পক্ষ হতে আপনাদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি এবং সেই সাথে আরো নতুন নতুন বিষয় সম্পর্কে জানতে আমাদের ওয়েব সাইটটি ফলো করার আমন্ত্রণ জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন । আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button