দিবস

মহান বিজয় দিবসের স্টাটাস ২০২২

মহান বিজয় দিবসের স্ট্যাটাস। আপনি কি মহান বিজয় দিবসের স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসেছেন ? তাহলে সঠিক ওয়েবসাইটে এসেছেন এখানে থেকে আপনারা এই বিষয়ে জানতে পারবেন। আমরা অনুসন্ধানের মাধ্যমে জানতে পেরেছি বিপুলসংখ্যক মানুষ মহান বিজয় দিবসের স্ট্যাটাস অনুসন্ধান করে থাকেন। এর কারণ এইগুলো তারা সোশ্যাল মিডিয়ায় আপলোড সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করে থাকেন। সুতরাং যারা এই বিষয়ে জানার জন্য আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন তারা এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন। আমরা দীর্ঘ সময় অনুসন্ধানের ফলে আপনার জন্য সেরা স্ট্যাটাস গুলো নির্বাচন করতে সক্ষম হয়েছে। এক্ষেত্রে বলা যায় আপনি এই পোষ্টের মাধ্যমে আপনার পছন্দের স্ট্যাটাস গুলো পেতে চলেছেন।

মহান বিজয় দিবস স্ট্যাটাস অনুসন্ধান কারীদের জন্য গুরুত্বপূর্ণ একটি পোষ্ট হতে চলেছে এটি। আমরা অনেক ওয়েবসাইট থেকে এ ধরনের স্ট্যাটাসগুলো নির্বাচন করেছি যেগুলো আপনাদের সামনে প্রকাশ করা হবে এই পোস্টে।

মহান বিজয় দিবস স্ট্যাটাস ২০২২

এ বছরের নতুন স্ট্যাটাস গুলো রয়েছে পোস্টে। সুতরাং যারা নতুন স্ট্যাটাস গুলো পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট এসেছেন তারা এখান থেকে এ ধরনের স্ট্যাটাসগুলো সংগ্রহ করতে পারেন। আপনাদের সহযোগিতার লক্ষ্যে এই পোস্টে আমরা বিজয় দিবসের স্ট্যাটাস গুলো দিয়ে যাচ্ছি। আমরা অনেক স্ট্যাটাস দিয়ে রাখবো সকলেই স্ট্যাটাস পড়ার পর আপনার জন্য উপযুক্ত স্ট্যাটাসটি নির্বাচন করুন। এবং এই টেস্টগুলো আপনি ব্যবহার করতে পারেন সকল ক্ষেত্রে। নিচ থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন।

  • খুলে দাও সব জানালা, আমি গাইবো, গাইবো বিজয়ের গান। তারা আসবে নীরবে যারা এই দেশকে ভালোবেসে জীবন দিয়েছে। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।
  • আজ ১৬ ডিসেম্বর। মোহন বিজয় দিবোশ। ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ ও ৩০ লাখ আত্মত্যাগের পর ১৯৭১ সালের এই দিনে আমরা পেয়েছি আমাদের মাতৃভূমি বাংলাদেশ। শুভ বিজয় দিবোশ।
  • লালে ভালোবাসা, সাদায় বন্ধুত্ব, নীলে বেদনা, কালো কালো আর সবুজে আমার বাংলাদেশ। সবাইকে বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা।
  • বিজয় আমাকে পথ দেখিয়েছে, বাঁচার আশা দিয়েছে। আমি গাই বিজয়ের গান; আমি স্বাধীনতা চাই। বিজয়ের পতাকা ধরে রাস্তা পার হতে চাই। শুভ বিজয় দিবসের শুভেচ্ছা।
  • স্বপ্ন তোমার মধ্যে শুরু, তোমার মধ্যেই শেষ। তবু তুমি ভালোবাসো হে আমার বাংলাদেশ। শুভ বিজয় দিবস বাংলাদেশ।
  • হে আমার প্রিয় মাতৃভূমি, তুমি আমার জন্মস্থান; তুমি সেই জায়গা যেখানে আমি শেষ নিঃশ্বাস নিতে চাই। আমার রক্তে তুমি আছো এবং থাকবে। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।
 "বিজয় সর্বদা একটি সম্ভাবনা - তবে এটি তখনই ঘটে যখন আপনি এটিকে আপনার বাস্তবতা করার সিদ্ধান্ত নেন। - স্টুয়ার্ট স্টাফোর্ড"
"নাগরিক হিসাবে আমার প্রথম বিজয়, আমি অন্যায়ের বিরুদ্ধে আইনের পাশে দাঁড়িয়েছি। - ড.পি.এস. জগদীশ কুমার"
 "এমনকি আপনি যখন লড়াইয়ের মধ্য দিয়ে যাচ্ছেন তখনও ঈশ্বর আপনাকে বিজয়ের পথে নিয়ে যাবেন। - উপহার গুগু মোনা"
 "গতকালের পরাজয় আগামীকালকের বিজয়। - ক্রিস্টিনা এঙ্গেলা"
 "কিছু বিজয় তাদের মতো মিষ্টি স্বাদ পায়নি। - মরগান রোডস"
 "সমস্ত বিজয়ের গোপনীয়তা অপরিবর্তিতদের সংগঠনে থাকে। - মার্কাস অরেলিয়াস"
“বিজয় সবচেয়ে ধৈর্যশীল। – নেপোলিয়ন বোনাপার্ট”
“বিজয় কেবল তাদের তৈরির জন্য আসে, এবং এটি গ্রহণের জন্য। – টম ক্ল্যান্সি”
“সমস্ত বিজয়ের গোপনীয়তা অপরিবর্তিতদের সংগঠনে থাকে। – মার্কাস অরেলিয়াস”
“বিজয় যখন আরও বেশি অর্থবহ হয় তখন তা কেবল একজনের কাছ থেকে আসে না, অনেকের সম্মিলিত সাফল্য থেকে আসে। – হাওয়ার্ড শুল্টজ”
“সহজ বিজয়গুলি সস্তা। যারা কেবল লড়াইয়ের ফলস্বরূপ আসে তারাই মূল্যবান। – হেনরি ওয়ার্ড বিচার”

মহান বিজয় দিবসের শুভেচ্ছা বার্তা

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আমরা প্রিয়জনকে বিভিন্ন রকম শুভেচ্ছা বার্তা দিয়ে এ দিবসটি উদযাপন করি। তাই আপনি যদি মহান বিজয় দিবসের প্রীতি ও শুভেচ্ছা বার্তা পেতে চান না তাদের এই অংশটি মনোযোগ দিয়ে পড়বেন।

  • ১৬ ডিসেম্বর তুমি এই বাঙালি জাতির অহংকার। তুমি লাখো বিজয়ের স্বাক্ষর, তুমি স্বাধীনতার স্বাক্ষর। 16 ডিসেম্বর শুভ বিজয় দিবস।
  • মোহন বিজয় দিবসের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। বিজয় মানেই স্বাধীনতা, বিজয় মানেই সুন্দর মাতৃভূমি বাংলাদেশ। শুভ বিজয় দিবস।
  • যাদের আত্মত্যাগে আমরা স্বাধীনতা পেয়েছি তাদের আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button