স্টাটাস

মেয়েদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস । মেয়েদের প্রতারণা নিয়ে স্ট্যাটাস

মেয়েদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস। এদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস কয়েক ধরনের আমরা উল্লেখ করতে চেষ্টা করেছি। এর মধ্যে কিছু স্ট্যাটাস রয়েছে মেয়েদের পক্ষে। আবার কিছু স্ট্যাটাস রয়েছে মেয়েদের বিপক্ষে। মেয়েদের ভালো দিক গুলো নিয়ে স্ট্যাটাস করতে পারেন। আবার চাইলে মেয়েদের খারাপ দিক ও মেয়েদের প্রতারণা নিয়ে স্ট্যাটাস করতে পারেন। আমরা উভয় পক্ষের কিছু স্ট্যাটাস দিয়ে আপনাদের সহযোগিতা করার উদ্দেশ্যে উপস্থিত হয়েছি আজকের পোস্ট নিয়ে।

অনেকেই অনেক বিষয়ের উপরে স্ট্যাটাস দিয়ে থাকেন। এক্ষেত্রে আমরা মেয়েদের উপর ভিত্তি করে আজকের পোস্টটি লিখতে সক্ষম হয়েছি। আশা করি আপনি এখান থেকে উক্ত বিষয় এর উপর বিভিন্ন ধরনের স্ট্যাটাস পেতে সক্ষম হবেন। অনেক মেয়ে আছে যারা নিজেদের বিষয়ে স্ট্যাটাস দেওয়া আগ্রহ নিয়ে অনলাইনে এস্টাটাজ অনুসন্ধান করতে । আমরা তাদের পক্ষেও কিছু স্ট্যাটাস উল্লেখ করেছি আপনারা চাইলে এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন নিজেদের পক্ষ থেকে। এছাড়া অনেকেই রয়েছে যারা মেয়েদের বিভাগের স্ট্যাটাস করে থাকেন এছাড়াও মেয়েদের বিভিন্ন বিষয় নিয়ে স্ট্যাটাস করতে আগ্রহী। তাদের জন্য কিছু স্ট্যাটাস রয়েছে এখানে।

সুতরাং যারা বিষয়ভিত্তিক স্ট্যাটাস পেতে আগ্রহী তারা অবশ্যই আগ্রহের সাথে আমাদের পুরো পোস্টটি পড়তে হবে জানতে হবে স্ট্যাটাস গুলো সম্পর্কে। এরপর আপনার পছন্দের একটা শাস্তি নির্ধারণ করে ব্যবহার করতে পারেন।

মেয়েদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস

মেয়েদের নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকেন অনেকেই। আবার অনেকেই রয়েছেন যারা এই বিষয়ে এ স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে স্টাটাস খুঁজে যাচ্ছেন। একে এক ব্যক্তি একেক ধরনের স্ট্যাটাস দিতে পছন্দ করেন তাই আজকের বিষয় ভিত্তিক স্ট্যাটাস গুলো তে আমরা সময় ও শ্রম এর মাধ্যমে নির্বাচিত সেরা স্ট্যাটাস গুলো উপস্থাপন করার চেষ্টা করেছি। নিচে মেয়েদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়া রয়েছে।

চিকন মেয়ে নীল শাড়ী,
লাল লিপস্টিক ঠিক যেন একটা হারপিকের বোতল

আজ আমি গরীব বলে মেয়েরা
শুধু ফ্রেন্ড রিকুয়েস্ট পাটায়
বড়লোক হলে তো প্রেমের রিকুয়েস্ট পাটাতো** ….

এই পৃথিবীর অষ্টম আশ্চর্য
জিনিস হলো মেয়েদের জিন্সের প্যান্ট এর
চেইন

হাসি পায় প্রচুর হাসি পায়
-যখন bf পাশে থাকতেও
মেয়েরা আমার দিকে তাকায়

বাসর ঘরে ঢুকে বউকে
একটা থাপ্পড় দিয়ে বলবো
এতদিন কোথায় ছিলে

মেয়েদের শাড়ি সামলানোর
দৃশ্যটা পৃথিবীর সবচেয়ে সুন্দর দৃশ্যেগুলোর একটি

আতা গাছে তোতা পাখি
নারিকেল গাছে ডাব
মাঝে মাঝে BF বদলানো
মেয়েদের স্বভাব

চিকন মেয়েদের দেখলে মশাও
মনে করে রক্ত খাব নাকি দিব

মেয়েদের প্রতারণা নিয়ে স্ট্যাটাস

অনেক ছেলে রয়েছে মেয়েদের সাথে সম্পর্ক তৈরী করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছে। এক্ষেত্রে এমন ব্যক্তিগণ তাদের এই প্রতারণার উপর ভিত্তি করে ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিতে আগ্রহী। এ ধরনের ব্যক্তিগণ অনলাইনে অনুসন্ধান করেন মেয়েদের প্রতারণা নিয়ে স্ট্যাটাস পাওয়ার জন্য। তাই এখানে আমরা মেয়েদের প্রতারণার উপর ভিত্তি করে তৈরি করেছি কিছু স্ট্যাটাস। আর সেই স্ট্যাটাস গুলো নিচে উল্লেখ করা রয়েছে।

” লোকেরা সুযোগে প্রতারণা করে না, তারা পছন্দ করে প্রতারণা করে ।

” প্রতারণা করা কিছু কিছু মানুষের স্বভাব, এটা তাদের ভুল নয় ।”

” সব প্রতারকই নিজেকে সঠিক বোঝাতে এক হাজার অজুহাত দেখায় যে সে সঠিক কাজ করেছে ।”

” প্রতারণাপূর্ণ একজন লোক বিজয়ী হওয়ার ভান করে কিন্তু হেরে যায় ।”

” আপনি যদি এমন কারো সাথে প্রতারণা করেন, যে আপনার জন্য কিছু করতে চায়, তবে সত্যিকার অর্থে আপনি নিজের সাথেই প্রতারণা করছেন ।”

” যে একবার প্রতারণা করে সে প্রতারক, তাকে আর কখইনই বিশ্বাস করা উচিৎ নয় ।”

” সম্পর্কের তিনটি নিয়ম: মিথ্যা বলবেন না, প্রতারণা করবেন না এবং এমন প্রতিশ্রুতি দিবেন না যা আপনি রাখতে পারবেন না ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button