টেলিকম

রবি এসএমএস কেনার কোড। রবি এসএমএস অফার

রবি এসএমএস কেনার কোড। রবি ব্যবহারকারী বিবাহের জন্য এটি আকর্ষণীয় ও গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। এর কারণ এখান থেকে রবি এসএমএস কেনার কোড গুলোর পাশাপাশি রবি এসএমএস অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। রবি হচ্ছে বাংলাদেশের সিম অপারেটর কোম্পানি গুলোর মধ্য থেকে একটি। গ্রাহকের সংখ্যা দিয়ে বিবেচনা করলে এটি বাংলাদেশের দ্বিতীয় স্থানে রয়েছেন। অ্যাক্টিভ গ্রাহক রয়েছে বিপুল পরিমাণে প্রায় সকলেই আগ্রহ ও আনন্দের সাথে এই রবি সিম ব্যাবহার করে থাকেন। সুতরাং আজকে যারা রবি এসএমএস কেনার কোড অথবা রবি এসএমএস অফার সংক্রান্ত তথ্য জানতে অনলাইনে অনুসন্ধান করেছেন তারা পুরো পোস্টের সাথে থেকে এই বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করুন।
এসএমএস কেনার কোড গুলো বিভিন্ন প্রয়োজনে এসএমএস কিনতে গিয়ে আমাদের মনে থাকে না। এক্ষেত্রে আমরা আপনাদের সহযোগিতার লক্ষ্যে এই পোস্টের মধ্যে এসএমএস কেনার কোড গুলো তুলে ধরব। তবে আপনাদের চাহিদা অনুসারে প্রয়োজন এর কথা চিন্তা করে কোড ডায়াল করার জন্য বলা হচ্ছে।

রবি কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের এসএমএস প্যাকেজ রেখেছেন। 2 টাকা থেকে শুরু করে 20 টাকা নামের এসএমএস প্যাকেজ রয়েছে রবিতে। 20 টাকায় আপনি ব্যবহার করতে পারেন ১৪০০ এসএমএস। সর্বনিম্ন থেকে শুরু করে সর্বোচ্চ সকল প্যাকেজের এক্টিভেট কোড সহ বিস্তারিত তথ্য তুলে ধরা হবে।

রবি এসএমএস কেনার কোড

আপনি কি রবি এসএমএস কিনতে আগ্রহী ? প্রয়োজনে এসএমএস কেনার কোড টি মনে করতে পারছেন না ? তাহলে এখানে আপনার সমস্যার সমাধান দিতে পারেন। এর কারণ এখানে আমরা রবির সকল প্যাকেজের এসএমএস ক্রয় করি আপনাদের সহযোগিতা করবো। যোগাযোগের ক্ষেত্রে বিপুলসংখ্যক মানুষ এসএমএস ব্যবহার করে থাকেন এছাড়াও গুরুত্বপূর্ণ অনেক ক্ষেত্রে এসএমএস এর ব্যবহার লক্ষ্য করা যায়। জরুরী প্রয়োজনে অনেক সময় এসএমএস ক্রয় করতে গেলে প্রয়োজনীয় কোড গুলো জানার জন্য অনলাইনে অনুসন্ধান করতে হয় এক্ষেত্রে আমরা নিচে এসএমএস কেনার কোড গুলো দিয়ে আপনাদের সহযোগীতা করছি।

SMS Price Valitidy USSD
20 SMS BDT 3 1 Hour ‌*123*6*5#

রবি 5 টাকায় 180 ‌‌এসএমএস অফার

SMS Price Valitidy USSD
180 SMS BDT 5 30 Days *123*2*7*1*1#

10 টাকায় 450 রবি ‌‌এসএমএস কেনার কোড

SMS Price Valitidy USSD
450 SMS BDT 10 30 Days *123*2*7*2*1#

20 টাকায় 1400 রবি ‌‌এসএমএস অফার

SMS Price Valitidy USSD
1400 SMS BDT 20 30 Days *123*2*7*3*1#

রবি এসএমএস অফার

অনেক সময় রোগী তাদের গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে এসএমএস অফার দিয়ে থাকেন যদিও এসএমএস অফার খুবই স্বাভাবিক হয়ে থাকে রেগুলার প্যাকেজ এই বেশি লক্ষ্য করা যায় এর পরেও অনেকেই রবি এসএমএস অফার লিখে অনুসন্ধান করেন গুগল। এক্ষেত্রে আমরা এই বিষয়গুলো উল্লেখ করছি তবে উপরে যে প্যাকেজগুলো এক্টিভেশন কোড দেওয়া রয়েছে সেগুলো সকল সময় সকল অবস্থায় ক্রয় করতে পারেন এগুলো ব্যতীত সাশ্রয়ী কোন প্যাকেজ অফারের মধ্যে দিয়ে আসলে আপডেটের মাধ্যমে আমরা আপনাদের সামনে তুলে ধরব।

রবি 200 এসএমএস কেনার কোড

অনেক রবি সিম ব্যবহারকারী ব্যক্তিগণ রয়েছেন যারা 200 এসএমএস কেনার কোড গুগলে অনুসন্ধান করেন । এ কারণে আমরা এই পোস্টটিতে 200 এসএমএস কেনার কোড দিয়ে আপনাদের সহযোগীতা করার উদ্দেশ্যে উপস্থিত হয়েছি। আমাদের দাওয়া করছি আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করলে 200 এসএমএস ক্রয় করতে সক্ষম হবেন। তবে এখানে একটি বিষয় উল্লেখ্য যে প্যাকেজটি এক্টিভেট করার জন্য যে পরিমাণে অর্থ প্রয়োজন সেটি আপনার মোবাইল ব্যালেন্স এ থাকা জরুরি অন্যথায় আপনি এসএমএস কিনতে ব্যর্থ হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button