টেলিকম

রবি মিনিট ব্যালেন্স চেক করার কোড ২০২৩

আপনি কি রবি গ্রাহক, আপনি যদি রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনাদের জন্য গুরুত্বপূর্ণ। এই পোস্টে আমরা যে বিষয়টি সম্পর্কে আলোচনা করব সেটি হচ্ছে রবি মিনিট ব্যালেন্স চেক কোড। অনেক গ্রাহক রয়েছেন যারা এই বিষয়টি সম্পর্কে জানেনা অথবা জানে না কিভাবে রবির মিনিট ব্যালেন্স চেক করতে হয়। এর ফলে তাদের সমস্যার সম্মুখীন হতে হয় । গ্রাহক বুঝতে পারেনা তখন তাদের মিনিট ব্যালেন্স শেষ হবে অথবা মিনিট ব্যালেন্স এর মেয়াদ। এই সমস্যার সম্মুখীন হয়ে অনেকেই অনলাইনে অনুসন্ধান করেন এই মিনিট ব্যালেন্স চেক করতে সম্পর্কে জানার জন্য। আর এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের এই তথ্যটি দিয়ে রাখব আপনারা কিভাবে মিনিট ব্যালেন্স চেক করবেন এ বিষয়টি। বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর কোম্পানি হচ্ছে রবি। বিগত দিন থেকে এ রবি মোবাইল ফোন কোম্পানি টি আমাদের মাঝে সেবা প্রদান করে আসছে । তাদের গ্রাহক সেবা সম্পর্কে আমরা সকলেই কমবেশী জেনেছি।

রবি মিনিট ব্যালেন্স চেক কোডটি জানা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সুতরাং যারা রবি সিম ব্যাবহার করেন তারা অবশ্যই জেনে যাবেন এখান থেকে এই কোডটি। এই তথ্যটি জানার ফলে আপনি নিচ্ছোই উপকৃত হবেন। সুতরাং পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল

রবি মিনিট ব্যালেন্স চেক কোড ২০২৩

এখানে আমরা আপনাদের জানিয়ে দেবো কিভাবে রবি সিম থেকে আপনি সহজেই মিনিট ব্যালেন্স দেখতে পারবেন এ বিষয়ে। মিনিট ব্যালেন্স দেখার জন্য কোট এর প্রয়োজন হয়না আপনি যদি স্মার্ট ফোন ব্যবহার করে থাকেন তাহলে মাই রবি অ্যাপ থেকে রবির সকল বিষয় যেমন ইন্টারনেট ব্যালেন্স মিনিট ব্যালেন্স এসএমএস ব্যালেন্স চেক সহ সকল সার্ভিস পেয়ে যাবেন একটি অ্যাপ থেকে। কিন্তু অনেক ক্ষেত্রেই আমরা কোড গুলো সম্পর্কে জানার চেষ্টা করি তাই আমরা এই পোস্টে আপনাদের এই কোডটি দিয়ে রাখছি আপনারা এই কোডটি আপনার রবি সিম থেকে ডায়াল করলে জানতে পারবেন রবি মিনিট ব্যালেন্স । এ প্রয়োজনীয় কোটি নিচে দেওয়া রয়েছে আপনারা দেখে নিন।

রবি মিনিট ব্যালেন্স চেক কোড  *222*2#  বা *222*9#

রবি মিনিট দেখার কোড

অনেক রবি ব্যবহারকারী রয়েছেন । যারা প্রয়োজনে মিনিট ক্রয় করেন। কিন্তু মিনিট ব্যালেন্স চেক করতে পারে না । অর্থাৎ কিভাবে মিনিট দেখবেন এই কোডটি তাদের জানা নেই। এমন ব্যক্তিগণ এখান থেকে উপকৃত হবেন। এর কারণ আমরা এখানে কিভাবে মিনিট দেখতে হবে মিনিট দেখার উপায় নিয়ে আলোচনা করছি। অনেক সচেতন ব্যক্তিগণ রয়েছে যারা একাউন্ট ব্যালেন্স থেকে কথা না বলে মিনিট প্যাকেজ ক্রয় করে মিনিট প্যাকেজ ব্যবহার করে কথা বলে থাকেন।

এক্ষেত্রে তাদের প্যাকেজ এর কত মিনিট অবশিষ্ট রয়েছে এটি জানার জন্য ব্যালেন্স চেক করার উপায় সম্পর্কে জানতে হয় কিভাবে মিনিট ব্যালেন্স চেক করবেন এজন্য আপনি চাইলে স্মার্টফোন থেকে মাই রবি অ্যাপ ইন্সটল করে মিনিট ব্যালেন্স দেখতে পারেন। অথবা আপনি আপনার ছোট ফোন থেকে ডায়েল এর মাধ্যমে খুব সহজেই মিনিট ব্যালেন্স দেখতে পারেন । এক্ষেত্রে আমরা মিনিট ব্যালেন্স চেক করার কোড দিয়ে আপনাদের সহযোগিতা করছি।

*222*2#  বা *222*9#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button