টিপস

রাগ ভাঙ্গার এসএমএস, মেসেজ ও কবিতা

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি রাগ ভাঙ্গার এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আমার আজকের এই পোস্টের আপনি রাগ ভাঙ্গার এসএমএস সম্পর্কে জানতে পারবেন । আমার আজকের এই পোস্ট থেকে রাগ ভাঙ্গার এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার প্রিয় মানুষদের রাগ ভাঙ্গাতে পারবেন। আমার আজকের এই রাগ ভাঙ্গার এসএমএস গুলো পড়লে বা সংগ্রহ করলে আপনি প্রিয় মানুষদের রাগ উপলদ্ধি করতে পারবেন। আজকে শুধুমাত্র আপনাদের কথা ভেবেই আমি রাগ ভাঙ্গার এসএমএস সম্পর্কিত পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করছি আমার আজকের এই পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে এবং পছন্দ হবে।

রাগ মানুষের স্বভাব চরিত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ এটি সাধারণত প্রিয় মানুষদের উপরে বেশি হয়ে থাকে পৃথিবীতে প্রতিটি মানুষ প্রিয় মানুষদের সামান্যতম অবহেলা বা প্রিয় মানুষদের গাছাড়া ভাব মানুষকে কষ্ট দিয়ে থাকে এবং মানুষের মনে রাগ তৈরি করে থাকে। প্রতিটি মানুষ চাই তার প্রিয় মানুষটি যেন তার রাগ ভাঙ্গিয়ে থাকে। আমরা কেউ প্রিয় মানুষদের উপর রাগ করে থাকতে পারি না আবার তাদের রাগ না ভাঙানো টা মেনে নিতে পারিনা। অনেকে অনেক রকম ভাবে প্রিয় জনদের রাগ ভাঙিয়ে থাকে। কেউ প্রিয় মানুষদের প্রশংসা করে তাদের রাগ ভাঙ্গিয়ে থাকে আবার কেউ প্রিয় মানুষদের কে কবিতা বা গানের সুরে তাদের রাগ ভাঙ্গিয়ে থাকে। আমাদের সকলের উচিত প্রিয় জনদের রাগ ভাঙিয়ে তাদের কে আপন করে নেওয়া। তাহলে সম্পর্কটা অনেক সুন্দর ও মিষ্টি সম্পর্কে পরিণত হবে।

রাগ ভাঙ্গার এসএমএস

অনেকেই প্রিয় মানুষদের খুব বেশি ভালোবেসে থাকেন তাদের রাগ ভাঙ্গানোর জন্য তারা বিভিন্ন রকম উপায়ে সম্পর্কে জানতে অনলাইন ওয়েবসাইটে অনুসন্ধান করে যান তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি । পাঠক বন্ধুরা আমাদের আজকের এই পোস্টে আমরা রাগ ভাঙ্গানোর বেশকিছু এস এম এস আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের এসএমএস গুলো থেকে আপনারা রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো পেয়ে যাবেন। আমাদের আজকে রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার প্রিয় জনদের রাগ ভাঙ্গাতে পারবেন। আপনি আমাদের আজকের এই রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় আমাদের আজকের এই রাগ ভাঙ্গানোর এসএমএস শেয়ার করতে পারবেন। নিচে রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো তুলে দেওয়া হলো:

১। আপনার রাগের জন্য হয়তো কেউ আপনাকে শাস্তি দেবে না , কিন্তু আপনার রাগই আপনাকে শাস্তি দেবে।

২। প্রকৃত স্মার্ট তারা , যারা সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারে ।

৩। ৫ মিনিট সময় চেয়ে ৫০ মিনিট ধরে সাজু গুজু করা মেয়েদের জন্মগত অধিকার !

৪। শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে..?

৫। ঘুম ভাঙ্গেছে তবু বিছানা আমাকে ছাড়ে না কেন আরও ঘন্টাখানেক শুয়ে থাকা মানে কি অলসতা নাকি সত্যি বিছানা আমাকে ভালোবাসে

৬। মানবহৃদয় আয়নার মত। সে আয়নায় ভালবাসার আলো পড়লে তা ফিরে আসবেই।

৭। সব শখ মিটে গেলে বেঁচে থাকার প্রেরণা নষ্ট হয়ে যায়। যেসব মানুষের শখ মিটে গেছে তারা অসুখী।

৮। যার কাছে ঘুম আনন্দময় সে-ই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। অতি সামান্য জিনিসও মানুষকে অভিভূত করে ফেলতে পারে।

৯। খুব বেশি সুন্দর কোন কিছু দীর্ঘস্থায়ী হয় না। খুব ভাল মানুষরাও বেশি দিন বাঁচে না। স্বল্পায়ু নিয়ে তারা পৃথিবীতে প্রবেশ করে।

১০। যখন কেউ কারো প্রতি মমতা বোধ করে, তখনই সে লজিক থেকে সরে আসতে শুরু করে। মায়া-মমতা-ভালবাসা এসব যুক্তির বাইরের ব্যাপার।

১১। বেশি নৈকট্য দূরত্বের সৃষ্টি করে। প্রিয়জনদের থেকে তাই দূরে থাকাই ভাল। সম্পর্ক স্থির নয়, পরিবর্তনশীল।

১২। মোহের কাছে পরাজিত হওয়া ঠিক নয়। কিন্তু খুব কম মানুষই মোহযুদ্ধে অপরাজিত থাকে।

১৩। সুন্দর স্বপ্ন আফসোসেরও কারণ। বাস্তবতা যতই মধুরই হোক, স্বপ্নের মত হয় না। স্বপ্ন পূরণ হতেই হবে সেটা কিন্তু সত্যি নয়। স্বপ্ন দেখতে হয় আর সেটার জন্য কাজ করতে হয় – এটা হচ্ছে সত্যি।

১৪। প্রতিজ্ঞা করার আগে তাই একটু হলেও ভাবা উচিত। মিথ্যা দিয়ে হাসানোর চেয়ে সত্য বলে কাঁদানোই শ্রেয়।

পাঠক বন্ধুরা আপনাদের সকলকে আমাদের পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করে আজকের এই লেখাটি এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button