ইসলামিক

রাঙামাটি জেলার আজকের ইফতারের সময় [Rangamati District Sehri Iftar timings] ২০২৪

রাঙামাটি জেলার আজকের ইফতার কখন হবে এই বিষয় সর্ম্পকে জানতে আগ্রহের সাথে অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন রাঙ্গামাটি জেলার কিছু সংখ্যক মানুষ। তাই আজকে আমরা এ বিষয় সম্পর্কে আলোচনা করতে চলে এসেছি আপনাদের মাঝে। আজকের আলোচনায় আপনি রাঙ্গামাটি জেলার আজকের ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি আমরা রমজানের সময়সূচী পুরোটাই দিয়ে রাখব অর্থাৎ পুরো 30 দিনের রমজানের সময়সূচী সম্পর্কে জানতে পারবেন । অর্থাৎ বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে আজকের পোস্টটি তবে পোস্টটি শুধুমাত্র রাঙ্গামাটি জেলার জন্যই গুরুত্বপূর্ণ অন্য সকল জেলার মানুষ এই পোষ্টের মাধ্যমে কোন প্রকার উপকৃত হতে পারবেন না।

মুসলিম ভাইদের সহযোগিতার জন্য মূলত আজকের পোস্টটি নিয়ে এসেছি আমরা রাঙ্গামাটিতে বিপুলসংখ্যক মুসলিম ভাই ও বোন রয়েছেন যারা রমজান মাসের সিয়াম পালন করছেন। এই সকল ভাই ও বোনদের সহযোগিতায় কাজ করেছি আমরা তাদের জন্য নিয়ে এসেছি রমাযানের আজকের ইফতারের সময়সূচি।

রাঙ্গামাটির আজকের ইফতারের সময়

আপনি হয়তো জানেন না আজকে রাঙামাটিতে কখন ইফতার করা হবে ? সুতরাং আজকের ইফতারের সময় কখন হবে রাঙ্গামাটিতে এ বিষয়ে সম্পর্কে অনুসন্ধানের মাধ্যমে সঠিক তথ্য নিয়ে উপস্থিত হয়েছি এখানে। সুতরাং আপনি যদি রাঙ্গামাটি জেলায় বসবাস করে থাকেন এমন অবস্থায় সিয়াম পালনের পর রমজানের আজকের রোজাটি ইফতারের সময় সম্পর্কে জানার প্রয়োজনীয়তা অনুভব করে থাকেন তাহলে নিচে থেকে সময়সূচী টি দেখে নিতে পারেন। আপনাদের সহযোগিতায় আমরা প্রতিদিন আপডেট সময়সূচী দিয়ে আপনাদের সহযোগিতা করব আর ততদিনে সময়সূচী প্রতিদিন জানতে পারবেন এখান থেকে।

Rangamati District Sehri Iftar timings

রাঙ্গামাটি জেলা থেকে অনেকেই ইংলিশে রমজানের সময়সূচী অনুসন্ধান করে থাকেন তাই আমরা টাইটেলে এ বিষয়টি তুলে ধরেছি আশা করছি এখান থেকে আপনি রমজানের প্রতিটি রোজা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন আপনাদের সহযোগিতার লক্ষ্যে আজকের এই পোস্ট সুতরাং প্রিয় রাঙ্গামাটি বাসি আপনারা আমাদের সাথে থেকে আপনাদের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪০ am ৪:৪৬ am ৬:০৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৩৯ am ৪:৪৫ am ৬:০৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৩৮ am ৪:৪৪ am ৬:০৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৩৭ am ৪:৪৩ am ৬:০৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৩৬ am ৪:৪২ am ৬:০৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৫ am ৪:৪১ am ৬:০৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৪ am ৪:৪০ am ৬:০৬ pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button