ইসলামিক

লালমনিরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪

আসসালামু আলাইকুম সবাইকে পবিত্র অগ্রিম শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট । আমাদের আজকের পোষ্ট টি হচ্ছে লালমনিরহাট জেলা সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার টি প্রকাশ করবো । আশা করি আমার পোস্টটি লালমনিরহাট জেলার মুসলিম ভাই-বোন বন্ধুদের সঠিক সময় জানতে সাহায্য করবে।

আমরা একই অনুসন্ধানের মাধ্যমে জানতে পেরেছি লালমনিরহাট জেলা থেকে বিপুল সংখ্যক রোজাদার ব্যক্তি অনুসন্ধান করছেন তাদের নিজ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য। তাই তো আমরা এই পোস্টটিতে এই জেলাটি রমজানের সময়সূচী নিয়ে উপস্থিত হয়েছি। সুতরাং লালমনিরহাটের রোজাদার ভাই ও বোনদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। অর্থাৎ গুরুত্বপূর্ণ এ পোস্টের সাথে থেকে আপনি রমজানের সময়সূচী সম্পর্কে জানতে পারেন। রোজাদার ব্যক্তি দের সহযোগিতার জন্য আমরা এখানে সময়সূচী তালিকা প্রদান করছি উক্ত তালিকার মধ্যে রমাযানের প্রয়োজনীয় সকল সময়সূচী প্রদান করা হয়েছে।

লালমনিরহাট জেলার সেহরির সময় ২০২৪

সেহরির সময় সূচির ক্যালেন্ডার আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা সঠিক সময় মত কাজ না করলে কোন কাজে সফলতা লাভ করা যায় না। কিন্তু পবিত্রতম একটি মাস সেহেতু আমাদের সবার উচিত এ মাসে সময় মতো আল্লাহর ইবাদত করা। রমজান মাসে আমাদের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসে। এ মাসে আল্লাহ তাআলা আমাদের কে শুধরে নেওয়ার সুযোগ দিয়েছেন। রমজান মাসে আমাদের কে আল্লাহ তাআলা তার নৈকট্য লাভের সুযোগ করে দেন।তাই তো আমি আপনাদের মাঝে লালমনিরহাট জেলার সেহরির সময়সূচী ২০২৪ সম্পর্কিত একটি ক্যালেন্ডার নিয়ে হাজির হয়েছি। আমাদের ক্যালেন্ডারটি আপনাদেরকে সেহরির সঠিক সময় জানতে সাহায্য করবে। নিচে লালমনিরহাট জেলার সেহরির সময়সূচী 2023 এর ক্যালেন্ডার টি প্রকাশ করা হলো:

লালমনিরহাট জেলার ইফতারের সময়সূচি ২০২৪

আপনি কি অনলাইনে লালমনিরহাট জেলার ইফতারের সময়সূচী ২০২৪ এর ক্যালেন্ডার টি সম্পর্কে জানতে চান। তাহলে আপনি আমাদের ওয়েব সাইটটি ফলো করতে পারেন। কেননা এখানে আমরা আপনাদের জন্য লালমনিরহাট জেলার ইফতারের সময়সূচি ২০২৪ সম্পর্কিত ক্যালেন্ডার তুলে ধরবো। আশা করি আমাদের ক্যালেন্ডারটি আপনাদের ইফতারের সঠিক সময় জানতে সাহায্য করবে। নিচে লালমনিরহাট জেলার ইফতারের সময়সূচি ২০২৪ সম্পর্কিত ক্যালেন্ডার টি তুলে ধরা হলো:

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৬ am ৫:০২ am ৬:১২ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৫ am ৫:০১ am ৬:১২ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৪ am ৫:০০ am ৬:১৩ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৩ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৪ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৪ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৪ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৫ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৫ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৫ pm

বন্ধুরা প্রতিবছর আমাদের জীবনে রমজান আসে একবারেই। রমজান আল্লাহ তা’আলার পক্ষ থেকে রহমত বরকত নিয়ে আসে।এ মাসের উসিলায় আল্লাহ তা’আলা আমাদের জীবনের পূর্বের সমস্ত গুনাহ ক্ষমা করে দিয়ে আমাদেরকে কবুল করে নেন। রমজান মাসের ইবাদতের মাধ্যমে আমরা দুনিয়াতে সফলতা লাভ করতে পারি। তাই আমাদের সবার উচিত এ মাস টি হেলায় না কাটিয়ে বেশি বেশি করে আল্লাহর ইবাদতে মগ্ন থাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button