Biography

শিমুল শর্মার পরিচয়, বয়স, গার্লফ্রেন্ড, উচ্চতা, পরিবার,শিক্ষাগত যোগ্যতা

শিমুল শর্মার পরিচয়, বয়স, গার্লফ্রেন্ড, উচ্চতা, পরিবার,শিক্ষাগত যোগ্যতা: শিমুল শর্মার বিষয়ে জানতে আগ্রহ নিয়ে যারা অনলাইনে এসেছেন তারা আমাদের সাথে থেকে এই ব্যক্তির বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন । বর্তমান সময়ে শিমুল শর্মা বেশ জনপ্রিয় একজন অভিনেতা হিসেবে পরিচিতি অর্জন করেছে। আরো বেশি কিছু ক্ষেত্রে অভিনয় করতে দেখা গেলেও ব্যাচেলার পয়েন্ট ধারাবাহিক নাটকের মাধ্যমে বেশ্যুনাম অর্জন করেছে এই শিমুল শর্মা। পরিবার সহ সমস্ত বিষয় সম্পর্কে জানানোর আগ্রহ নিয়ে আজকের আলোচনাটি নিয়ে এসেছি। ব্যাচলার পয়েন্ট থেকে উঠে আসা এই অভিনেতার বিষয় সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনেকেই অনলাইনে অনুসন্ধান করলেও এ ব্যক্তির বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেছেন এমন ওয়েবসাইট খুব কম তাই আমরা আমাদের আলোচনায় এই ব্যক্তির বিষয়ে আপনাদের জানানোর চেষ্টা করছি।

শিমুল শর্মার শিক্ষাগত যোগ্যতা পারিবার িক বয়স জন্ম তারিখ বাসা ঠিকানা সহ সমস্ত বিষয়ে সম্পর্কে জানানোর আগ্রহ নিয়ে সকল তথ্য সঠিকভাবে সংগ্রহ করার পরবর্তী সময়ে আপনাদের মাঝে নিয়ে এসেছি। বর্তমান সময়ে বিভিন্ন ব্যক্তির বিষয় সম্পর্কে জানতে হলে আপনাকে অবশ্যই অনলাইনে সহযোগিতা নিতে হবে তাহলে আপনি খুব সহজেই সেই ব্যক্তির বিষয় সম্পর্কে জানতে পারবেন বিশেষ করে অভিনেতা-অভিনেত্রীর বিষয়গুলো সম্পর্কে জানতে চাইলে আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন বর্তমান সময়ে আমরা যে ব্যক্তির বিষয় সম্পর্কে আপনাদের জানাবো তিনি হচ্ছেন একজন ছোট পর্দার অভিনেতা।

শিমুল শর্মার জীবনী

ব্যাচলার পয়েন্ট থেকে উঠে আসা শিমুল এর চরিত্রে অভিনয় করছেন শিমুল শর্মা আর এই ব্যক্তির জীবনী সম্পর্কে আপনাদের জানানোর আগ্রহ নিয়ে আজকে উপস্থিত হয়েছি আমরা। বেশ কমেডিয়ান হিসেবে বেচারার পয়েন্টের মাধ্যমে আমাদেরকে বিনোদন দিয়ে আসছেন এই ব্যক্তি আর এই ব্যক্তির বিষয় সম্পর্কেই আপনাদের জানানোর আগ্রহ নিয়ে আজকের আয়োজন।

  • নাম: শিমুল শর্মা
  •  জন্ম তারিখঃ জানা নেই
  •  জন্মস্থানঃ ফেনী, বাংলাদেশ
  •  বাড়ি: ফেনী
  •  জাতীয়তাঃ বাংলাদেশী
  •  লিঙ্গ : পুরুষ
  •  ধর্মঃ ইসলাম
  •  পেশা: অভিনেতা, মডেল
  •  যাত্রা শুরু: 2017- বর্তমান
  •  নেট মূল্য: জানা নেই

শিমুল শর্মা শিক্ষাগত যোগ্যতা

শিমুল ফেনী পলিটেকনিক থেকে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা সম্পন্ন করেন। বর্তমানে তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়ছেন। (ঢাকা)

শিমুল শর্মার উচ্চতা ও ওজন

শিমুল শর্মার উচ্চতা ওজন সম্পর্কে জানতে আগ্রহ নিয়ে অনেকে অনলাইনে অনুসন্ধান করেন। এক্ষেত্রে আমরা শিমুল শারমার ভক্তদের উদ্দেশ্যে তাদের সহযোগিতার জন্য জানানোর আগ্রহ নিয়ে উপস্থিত হয়েছি এখানে আমরা শিমুল শর্মার উচ্চতা সম্পর্কে জানাবো অনেকেই এই অভিনেতার উচ্চতা ওজন সম্পর্কে জানতে আগ্রহী তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে এই ব্যক্তির উচ্চতা ওজন দিয়ে সহযোগিতা করছি নিচে তুলে ধরা হচ্ছে এই তথ্য। বিভিন্নভাবে অনুসন্ধান করে জানতে পেয়েছি যে শিমুল শর্মার উচ্চতা 5 ফিট 9 ইঞ্চি। এবং ওজন ৭৫ কেজি বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button