অ্যাসাইনমেন্ট

ষষ্ঠ শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৬ষ্ঠ সপ্তাহ

ষষ্ঠ শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৬ষ্ঠ সপ্তাহ

ষষ্ঠ শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৬ষ্ঠ সপ্তাহ আপনি কি ষষ্ঠ (৬ষ্ঠ) শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের ইংরেজি (English) অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ (ষষ্ঠ সপ্তাহ) সন্ধান করছেন? আপনি সঠিক জায়গায় চলে আসছেন কারণ আমরা এখানে ষষ্ঠ (৬ষ্ঠ) শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের ইংরেজি (English) এসাইনমেন্ট সমস্ত বিষয় নিয়ে প্রশ্ন ও সমাধান প্রকাশ করেছি। আপনি আপনার শ্রেণির সমাধান প্রশ্নগুলিও দেখতে পারেন। আপনি যদি চান আপনার অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর সহজেই দেখতে পাবেন।

তারপরে একটি এসাইনমেন্ট তৈরি করা আপনার পক্ষে সুবিধাজনক হবে। ষষ্ঠ (৬ষ্ঠ) শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের ইংরেজি (English) অ্যাসাইনমেন্ট এসাইনমেন্টের উত্তর আমরা প্রতিটি বিষয়ের জন্য ধাপে ধাপে এখানে আলোচনা করেছি। সুতরাং আপনি এখান থেকে আমাাদের ওয়েব সাইটে dailyinfobd আপনার শ্রেণীর সমস্ত বিষয়ের উত্তর সংগ্রহ করতে পারেন। নীচে আপনার উত্তর দেওয়া আছে।

আপনি যদি ৬ষ্ঠ সপ্তাহের ষষ্ঠ শ্রেণির বাংলা স্টাডিজ নিয়োগের সন্ধান করছেন, আমরা আপনার জন্য এখানে আছি বিশেষজ্ঞের সহায়তায় আমরা শিক্ষার্থীদের জন্য সর্বোত্তম ইংরেজি (English) উত্তর সরবরাহ করি। আপনার অ্যাসাইনমেন্টটি সম্পূর্ণ করতে, আমাদের প্রদত্ত উত্তর আপনাকে আপনার একটি লেখার ক্ষেত্রে অনেক সহায়তা করবে। প্রতিটি প্রশ্নের উত্তর বিবরণ এবং ভাল মার্ক পাওয়ার জন্য সেরা। ষষ্ঠ শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

ক্লাস ষষ্ঠ ইংরেজি (English) এসাইনমেন্ট সম্পর্কিত সকল তথ্য আমাদের এখানে বিস্তারিত আকারে আলোচনা করা হয়েছে। সুতরাং আপনি যদি বাংলা এসাইনমেন্ট সম্পর্কিত কোন তথ্য জানতে চান, তাহলে আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত খুব ভালভাবে পড়ুন। তাহলে আশা করা যায় ক্লাস ষষ্ঠ ইংরেজি (English) এসাইনমেন্ট সম্পর্কে সকল তথ্য আপনি আমাদের এই পোস্ট থেকে জানতে পারবেন।

যে যেহেতু প্রত্যেক শিক্ষার্থী তাদের নির্ধারিত অ্যাসাইনমেন্ট বিদ্যালয় জমা দিয়ে পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হবে। সুতরাং আমি বলতে পারি যে, ক্লাস ষষ্ঠ এর শিক্ষার্থীদের জন্য এই অ্যাসাইনমেন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই অ্যাসাইনমেন্ট আপনার বিদ্যালয় জমা দিলেই আপনি পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হতে পারবেন।

প্রশ্ন

ষষ্ঠ শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৬ষ্ঠ সপ্তাহ

নির্ধারিত কাজ ২

Lesson 2:
Congratulations!
Well done!

Think of a situation when you did something brilliant and somebody congratulated you. Maybe you played
or sang well or cooked something for your family or had a success somewhere. Now write about that
experience.

In your writing, mention the following
things.

1. What happened ?
2. When it happened?
3. Who congratulated you?
4. How he/she congratulated (e-g
what language was used)?
5. How did you feel it?

Or

Think of an unhappy situation when you were upset but somebody helped you overcome your bad time. In your writing, mention the following things:

1. What was the occurrence?
2. How did you feel?
3. Who consoled you?
4. What language he/she used?
5. How did he/she help you to
overcome that situation?

উত্তর :

“An Unhappy Situation”

Last yearl was upset after a football match because our team could not win against the rival team. It was the final match of the season. We had all worked very hard for the match and practiced so we could win. But our opponents were stronger and we lost, even though we had tried our best. I felt very upset. After the match, our coach noticed how upset we were. He consoled us and tried to lift our spirits.

He told us “Dont worry.” And proceeded to tell us how well we had played on the field. By telling us how well we had done, even though we had not won match, he helped us feel better about ourselves. After the words of consolation from him, I felt better. I felt confident again and I hoped to win the next match. This is how our coach helped us overcome the situation.

 

সর্বশেষ কথা

আশা করি আমাদের কাছ থেকে ষষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান পেয়েছেন। এর পরের সপ্তাহের ষষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান পেতে অবশ্যই আমাদের সাথেই থাকুন। কারণ আমরা প্রতি সপ্তাহে রাস্তায় নামেন সমাধান আপনাদের সাথে শেয়ার করে থাকবো। আর যত পারুন এই অ্যাসাইনমেন্ট পোস্ট সবার সাথে শেয়ার করুন।

দেখুনঃ 

৮ম (অষ্টম) শ্রেণীর ইংরেজি (৬ষ্ঠ সপ্তাহের) এসাইনমেন্ট সমাধান/উত্তর ২০২১

৮ম শ্রেণীর ইংরেজি ৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট সমাধান ২০২১

সপ্তম (৭ম) শ্রেণির কৃষি শিক্ষা এসাইনমেন্ট সমাধান ২০২১-(৩য় সপ্তাহ)

৮ম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট সমাধান ২০২১ – ৪র্থ সপ্তাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button