স্টাটাস

সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস

সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস: সম্মানিত পাঠক আমরা আজকে আপনাদের মাঝে আকর্ষণীয় একটি নিবন্ধ নিয়ে উপস্থিত হয়েছি। আমাদের আজকের নিবন্ধটি হচ্ছে সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস সম্পর্কিত একটি নিবন্ধ। আমরা আমাদের আজকের নিবন্ধে আপনাদের মাঝে প্রকাশ করার জন্য সিঙ্গেল ছেলেদের বেশ কিছু ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করেছি। অনেকেই অনলাইনে সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো খুঁজে বেড়ায়। আজকে আমরা তাদের উদ্দেশ্যে আমাদের এই নিবন্ধে সিঙ্গেল ছেলেদের বেশ কিছু সুন্দর ও আকর্ষণীয় ফেসবুক স্ট্যাটাস তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো মাধ্যমে বিনোদন লাভ করতে পারবেন এবং আপনার সোশ্যাল মিডিয়ায় ফেসবুক স্ট্যাটাস গুলো আপলোড করতে পারবেন। আমরা আপনাদের কথা ভেবে আমাদের এই পোস্টটিতে সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। যেগুলো আপনি আপনার ব্যক্তিগত জীবনের বিভিন্ন রকম প্রয়োজনে কাজে লাগাতে পারবেন। আশা করি আমাদের আজকের এই নিবন্ধের সিঙ্গেল ছেলেদের ফেসবুকে স্ট্যাটাস গুলো আপনাদের সকলের পছন্দ হবে।

সিঙ্গেল বলতে মূলত একাকী জীবন অতিবাহিত করা কে বুঝায়। বর্তমান সময়ের সিঙ্গেল কথাটি সকলের মাঝে বেশ পরিচিত একটি শব্দ। এই শব্দটি দ্বারা প্রতিটি মানুষ তার ব্যক্তিগত জীবনের বৈবাহিক অবস্থাকে প্রকাশ করে থাকে। সিঙ্গেল কথাটি ছেলে-মেয়ে নির্বিশেষে প্রতিটি একাকী মানুষের ক্ষেত্রে ব্যবহার করা হয়। সিঙ্গেল কথাটি শুনতে কষ্টদায়ক হলেও এই কথাটির মাঝে বেশ তাৎপর্য রয়েছে। কেননা এটি দ্বারা একজন স্বাধীন মানুষের আনন্দ আত্মপ্রকাশ কে বুঝিয়ে থাকে। আর অনেকেই বলে থাকেন সিঙ্গেল লাইফ ইজ বেস্ট অর্থাৎ একাকী জীবনই উত্তম। কথাটি একদম চিরন্তন সত্য ও এ কথাটির যথার্থতা রয়েছে। একজন সিঙ্গেল মানুষ সাধারণত নিজের মনের ইচ্ছা মতো নিজের জীবন পরিচালনা করে থাকে। হয়তো মানসিকভাবে সে কারো শূন্যতা অনুভব করে থাকে কিন্তু সব মিলিয়ে পৃথিবীতে একজন সিঙ্গেল মানুষ এই প্রকৃত অর্থে সুখী একজন মানুষ। কেননা সিঙ্গেল মানুষদের জীবনে কাউকে হারানোর বা কারো কাছ থেকে কষ্ট পাওয়ার কোন উপায় নেই। তারা নিজের জন্য নিজেই উত্তম বন্ধু।

সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস

অনেক ছেলে সোশ্যাল মিডিয়ায় নিজের সিঙ্গেল জীবন নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে চায়। এজন্য তারা অনলাইনে সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো খুঁজে বেড়ায়। আজকে আমরা তাদের উদ্দেশ্যেই আমাদের এই পোস্টটিতে সিঙ্গেল ছেলেদের বেশ কিছু ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনি আপনার ফেসবুক ইনস্টাগ্রামে সিঙ্গেল ছেলেদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো আপনার সিঙ্গেল বন্ধুদের মাঝে শেয়ার করতে পারবেন। আমাদের আজকের এই সিঙ্গেল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো আমরা বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। যেগুলো আপনাদের সকলের অনেক পছন্দ হবে। নিচে আমাদের আজকের সিরিয়াল ছেলেদের ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

1. ভাঙ্গা সম্পর্কের অংশ
হওয়ার চেয়ে একা থাকা অনেক ভাল।
2. SINGEL কারণ আমি
এমন কাউকে পাইনি যিনি আমার যোগ্য
3. একা? না,
আমি শুধু স্বাধীনতার সাথে সম্পর্কযুক্ত।
4. ভাবিয়া করিও প্রেম, করিয়া ভাবিও না,,,কিভাবে খাইবে বাঁশ, টেরও পাইবে না !
5. খুভ কষ্ট হয় নিজের কান্নাটা লুকিয়ে
সবার সামনে হাসতে”

6. জীবনের সবচেয়ে পছন্দের জিনিস গুলো হয়তো অবৈধ! নয়তো নিষিদ্ধ! হয়তো দামি! নয়তো অন্য কারোর!

7. কিছু কিছু মানুষ আছে যারা অন্যকে টিস্যু পেপার মনে করে,নিজের প্রয়োজনে ব্যবহার করে, প্র‍য়োজন শেষে ছুঁড়ে ফেলে দেয়,,

8. মাঝে মাঝে তোহ মনে হয়, মশা আমাদের বাসায় নাহ্ আমরা মশার বাড়িতে থাকি

9. কিছু কথা শুধু নিজের ভেতর রাখো। দ্বিতীয় কেউ জানবে না। কোনভাবেই না। দুই জন জানলে বিষয়টা গোপন থাকে। তিনজন জানলে নাও থাকতে পারে। আর চারজন জানা মানে সবাই এক সময় জেনে যাবে।

সিঙ্গেল ছেলেদের কষ্টের স্ট্যাটাস

1. আমি একাএবং এতে গর্বিত
কারণ আজকাল, সম্পর্কগুলি
ফ্যাশনের জন্য, প্রেমের জন্য নয়
2. একা শব্দটি আসলে স্ট্রেস বোঝায়,
জীবন সহজ।
3. সিঙ্গেল থাকা আমার ভাগ্য নয়,
এটি কেবল আমার মর্যাদা।

সিঙ্গেল ছেলেদের মজার স্ট্যাটাস

  1. আমি চাইনা আমার মা বাদে অন্য কেউ  আমাকে বাবু বলুক।

কারণ বড় মানুষের কাছে আমি ছোট হতে পারি কিন্তু ছোটর কাছে নয়।

2. যেসব ছেলেরা মেয়েদেরকে সম্মান কোথায় থাকে

শুধু সেই ছেলেরা সিঙ্গেল হয়ে থাকে।

3. সিঙ্গেল থাকা কোনো বড় বিষয় নয় বলা ছেলেটা,

আজ একাই ৫ জনের সাথে একত্রে চ্যাট করে ।

4. একা শুধু একটি শব্দ নয়,
এটি স্বাধীনতার প্রথম অক্ষর।
5. আমি সিঙ্গেল নই,
আমি কারো জন্য অপেক্ষা করছি।
6. সামনে তোমার চাঁদের পাহাড় আর পেছনে আমি, বলো তুমি কাকে নেবে কোনটা বেশি দামী?!
7. আমি সিঙ্গেল আছি বলে
ঘুরতে যাওয়ার আগে বাবা-মায়ের পারমিশন নিই।
8. আমি সিঙ্গেল আছি বলে
টয়লেট যাওয়ার আগে পারমিশন নিতে হয়না “বাবু আমি কি যাবো”?
9. আমি সিঙ্গেল আছি বলে
যখন তখন এখানে দেখা করো,ওখানে দেখা করো এই ঝামেলা বইতে হয়না।
10. আমি সিঙ্গেল আছি বলে
চুমু দিয়ে কারো জ্বর সারাইতে হয়না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button