টিপস

হিরো মোটরসাইকেলের দাম। হিরো বাইকের দাম মূল্য 2023

হিরো মোটরসাইকেলের দাম। আজকে আমরা কথা বলবো হিরো মোটরসাইকেলের দাম সম্পর্কে সুতরাং যারা মোটরসাইকেল ক্রয় এর কথা ভাবছেন, তারা এখান থেকে হিরো মোটরসাইকেলের দাম সম্পর্কে জানতে পারবেন। অনেকেই মোটরসাইকেল ক্রয় এর জন্য হিরো কোম্পানির গাড়ি কি পছন্দ করে থাকেন এক্ষেত্রে আমরা এই পোস্টটি নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। সুতরাং আপনারা যারা এই গাড়িটি ক্রয়ের কথা ভাবছেন তারা এখান থেকে এই গাড়িটির দাম সম্পর্কে জেনে নিতে পারবেন।

অনেকের স্বপ্ন একটি মোটরসাইকেল ক্রয় করার। কিন্তু অনেক ক্ষেত্রেই অর্থের অভাবে অনেকেই মোটরসাইকেল ক্রয় করতে পারে না আবার অনেকেই পারলেও সেই বিষয়ে পূর্বেই অনলাইনে অনুসন্ধান করে থাকে দাম সম্পর্কে জানার জন্য। এক্ষেত্রে আমরা মোটরসাইকেলের দাম দিয়ে আপনাদের সহযোগিতা করব।

হিরো মোটরসাইকেলের দাম

আপনি কি জানেন হিরো মোটরসাইকেলের দাম কত। বর্তমান সময়ে প্রায় সকল পণ্য ক্রয়ের পূর্বে অনলাইন থেকে এক্সাম সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেন। সেটা হতে পারে ছোট কোন পণ্য কিংবা অনেক বড় ধরনের। এক্ষেত্রে আমরা হিরো মোটরসাইকেলের দাম নিয়ে উপস্থিত হয়েছি এখানে। আপনারা যারা হিরো মোটরসাইকেল পছন্দ করে থাকেন কিংবা এই মোটরসাইকেলটি ক্রয়ের কথা ভাবছেন তারা এখান থেকে এর দাম সম্পর্কে জেনে নিবেন।

হিরো সকল বাইকের মূল্য ২০২৩

আমরা জানি আপনারা যারা আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তাদের সকলের উদ্দেশ্যে হচ্ছে হিরো বাইক গুলোর মূল্য জানা। এক্ষেত্রে আমরা হিরো বাইকের প্রায় দশটারও বেশী গাড়ি নির্বাচন করেছি সেগুলোর মূল্য ও মডেল দিয়ে আপনাদের সহযোগিতা করা হবে। অর্থাৎ আপনারা যারা হিরো মোটরসাইকেল কিংবা বাইক এর মূল্য জানতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে আপনার পছন্দের বাইক গুলোর মূল্য সম্পর্কে জানতে পারবেন এবং নিঃসন্দেহে ক্রয় করতে পারবেন যে কোন হিরো শোরুম থেকে।

অর্থাৎ বাইক ক্রয় পূর্বে এর দাম সম্পর্কে সচেতন থাকলে আপনি উপকৃত হবেন বলে জানানো যাচ্ছে। নিচে মূল্যের তালিকা তুলে ধরা হচ্ছে সেই তালিকায় আমরা উল্লেখ করেছি বাইকের নাম। বাইকের সিসি। এবং বাইকের মূল্য আশা করি আপনি মূল্য টেবিলটি সুন্দরভাবে বুঝতে পারবেন।

Bike Name সিসি দাম/মুল্য বাইক নাম
Hero HF Deluxe 100 ES
১০০ সিসি
৳৮৮,৯৯০
হিরো এইচএফ ডিলাক্স ১০০ ইএস
Hero Pleasure 100
১০০ সিসি
৳১২২,৯৯০
হিরো প্লেজার ১০০
Hero Splendor Plus 100
১০০ সিসি
৳৯০,৯৯০
হিরো স্প্লেন্ডার প্লাস ১০০
Hero HF Deluxe 100 KS
১০০ সিসি
৳৮৬,৯৯০
হিরো এইচএফ ডিলাক্স ১০০ কেএস
Hero Splendor iSmart Plus ১১০
1১১০ সিসি
৳৯৬,৯৯০
হিরো স্প্লেন্ডার আইসমার্ট প্লাস ১১০
Hero Maestro Edge 110
১১০ সিসি
৳১২৯,৯৯০
হিরো মায়েস্ট্রো এজ ১১০
Hero Splendor iSmart 110
১১০ সিসি
৳৯৯,৯৯০
হিরো স্প্লেন্ডর ইস্মার্ট ১১০
Hero Passion XPro 110
১১০ সিসি
৳১০৩,৯৯০
হিরো প্যাশন এক্সপ্রো ১১০
Hero Ignitor 125
১২৫ সিসি
৳১২৬,৯৯০
হিরো ইগনিটর ১২৫
Hero Glamour 125
১২৫ সিসি
৳১০৯,৯৯০
হিরো গ্ল্যামার ১২৫
Hero Achiever 150
১৫০ সিসি
৳১২৪,৯৯০
হিরো অ্যাচিভার ১৫০
Hero Hunk 150
১৫০ সিসি
৳১৫১,৯৯০
হিরো হাঙ্ক ১৫০
Hero Hunk 150 (DD)
১৫০ সিসি
৳১৬১,৯৯০
হিরো হাঙ্ক ১৫০ (ডিডি)
Hero Thriller 160R
১৬০ সিসি
৳১৮৪,৯৯০
হিরো থ্রিলার ১৬০আর

হিরো মোটরসাইকেলের দাম বাংলাদেশ

বিশ্বের প্রায় অনেক দেশেই হিরো মোটরসাইকেল পাওয়া যায় এক্ষেত্রে আমাদের জানতে হবে বাংলাদেশ এর দাম কত। অনেকেই দাম জানার বিষয় কি সঠিক ভাবে জানেন না এর ফলে তারা শুধুমাত্র দাম লিখে অনুসন্ধান করেন এক্ষেত্রে বিভিন্ন দেশের দাম হাসেন অনেকেই বিভ্রান্তে পরে। এর সহজ সমাধান হিসেবে আপনি দামের সাথে দেশ উল্লেখ করবেন। এক্ষেত্রে আপনি সঠিক মূল্য জানতে পারবেন বলে মনে করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button