নিউ ইয়ার

হেপি নিউ ইয়ার ২০২৪ পিকচার, স্ট্যাটাস, এসএমএস, কবিতা ও ছন্দ

হেপি নিউ ইয়ার ২০২৪ পিকচার, স্ট্যাটাস, এসএমএস, কবিতা ও ছন্দ: হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে আপনাদের জানাচ্ছি অভিনন্দন। আমাদের কাছ থেকে বিদায় নিতেছে ২০২২ সাল। পুরানো দিনের কথা ভুলে পুরাতন কে বিদায় জানিয়ে নতুন কে বরণ করে নিতে আগ্রহ প্রকাশ করে অনেকেই রয়েছেন আমাদের আলোচনায়। তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার ২০২৪ এর গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য নিয়েই আজকের আলোচনায় রয়েছি। আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদেরকে হ্যাপি নিউ ইয়ার ২০২৪ এর পিকচার স্ট্যাটাস এসএমএস কবিতা ও ছন্দ দিয়ে সহযোগিতা করব। সুতরাং আপনারা যারা হ্যাপি নিউ ইয়ারকে কেন্দ্র করে অর্থাৎ নতুন বছরকে কেন্দ্র করে সুন্দর এই তথ্যগুলো খুঁজছেন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি আলোচনা এটি। নিঃসন্দেহে আমাদের সাথে থেকে এই সুন্দর পিকচার স্ট্যাটাস এসএমএস ও কবিতা ছন্দ গুলো সংগ্রহ করবেন আপনারা।

দেখতে দেখতে কেটে গেল 2022 সালটি। বছর শেষের দিকে উপস্থিত হতেছে নতুন বছর আর নতুন বছরকে কেন্দ্র করে অনেকেই অনেক ধরনের তথ্য খুঁজছেন এটি স্বাভাবিক। নতুন বছরে নতুন করে নিজেকে গুছিয়ে নেওয়ার ক্ষেত্রে প্রথমেই আমরা নতুন বছরের শুভেচ্ছা বার্তা পাশাপাশি নতুন বছর কে কেন্দ্র করে পিকচার, ছবি, এসএমএস দিয়ে সহযোগিতা করব আমরা। সুতরাং আমাদের সাথে থেকে নতুন বছরকে কেন্দ্র করে এই সকল তথ্য আপনাদের মাঝে তুলে ধরার আগ্রহ নিয়ে গুরুত্বপূর্ণ এই আলোচনায় উপস্থিত হয়েছি আমরা। অর্থাৎ আমাদের সাথে থেকে হেপি নিউ ইয়ার এর সকল তথ্যই খুঁজে নিতে পারবেন আপনি।

হ্যাপি নিউ ইয়ার ২০২৪

বছর ঘুরে আবারও আমাদের মাঝে উপস্থিত হয়েছে নতুন বছর। নতুন বছরে নতুন করে শুরু করে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর আগ্রহ নিয়েই অনেকেই আমাদের আলোচনায় রয়েছেন। প্রিয় পাঠক বন্ধু অবশ্যই আপনারা নতুন বছরকে কেন্দ্র করে নিজেকে নতুন ভাবে সাজিয়ে নেওয়ার চেষ্টা করবেন বলে আশা রাখছি। পুরনো বছরের সকল দুঃখ কষ্ট ভুলে নিজেকে নতুন করে উপস্থাপন করার উদ্দেশ্য নিয়ে কাজে থাকবেন । সেই সাথে পুরনো বছরের থেকে শিক্ষা গ্রহণ করে নতুন কে আরো সুন্দরভাবে সাজিয়ে নেবেন এক্ষেত্রে আপনার নতুন বছর আরো আনন্দের আরো সুখের হোক এই প্রত্যাশা নিয়ে আমাদের আলোচনার মূল পর্বে উপস্থিত হতেছি আমরা। আলোচনা সাপেক্ষে আপনাদেরকে নিচে নতুন বছরকে কেন্দ্র করে তৈরিকৃত গুরুত্বপূর্ণ অনেক তথ্য দিয়েই সহযোগিতা করবো।

হেপি নিউ ইয়ার
হেপি নিউ ইয়ার

হেপি নিউ ইয়ার ২০২৪ পিকচার

নতুন বছরকে কেন্দ্র করে নতুন নতুন পিকচার গুলো সংগ্রহ করতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে। শুধুমাত্র নতুন বছরকে কেন্দ্র করে তৈরিকৃত শুভেচ্ছা বার্তার সাথে সুন্দর পিকচার গুলো তুলে ধরার আগ্রহ নিয়ে দীর্ঘ সময় অনলাইনে ব্যয় করেছি আমরা। যার ফলস্বরূপ আপনারা পাচ্ছেন সুন্দর সুন্দর হ্যাপি নিউ ইয়ার পিকচার। হ্যাপি নিউ ইয়ার কে কেন্দ্র করে পিকচারে ব্যবহার অনেক বেশি আমরা সকলেই নতুন বছরকে কেন্দ্র করে সুন্দর এই পিকচারগুলো ব্যবহার করে থাকি সোশ্যাল মিডিয়ার সহ বিভিন্ন ক্ষেত্রে। তাইতো আমরা চেষ্টা করেছি কোয়ালিটি সম্পন্ন এইচডি পিকচার গুলো দিয়ে আপনাদের সহযোগিতা করতে।

হেপি নিউ ইয়ার স্ট্যাটাস ২০২৪

আপনি যদি একজন সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত রয়েছেন এমন ব্যক্তি হয়ে থাকেন তাহলে খুব সহজেই স্ট্যাটাসের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারেন আপনার বন্ধুবান্ধবদের। এছাড়াও এই স্ট্যাটাসগুলো এসএমএস হিসেবে অফলাইনে ব্যবহার করতে পারেন পরিচিত ব্যক্তিদের মাঝে। এক্ষেত্রে বর্তমান সময়ে অনলাইনের সেরা কিছু স্ট্যাটাস ওয়েবসাইট থেকে সংগ্রহকৃত ও নতুন ভাবে তৈরিকৃত নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো আপনাদের মাঝে তুলে ধরার আগ্রহ নিয়েই উপস্থিত হয়ে উপস্থাপন করছি এই সুন্দর হ্যাপি নিউ ইয়ার স্ট্যাটাস গুলো। আমাদের ওয়েবসাইট থেকে সুন্দর একটি স্ট্যাটাস সংগ্রহ করার জন্য অবশ্যই সকল স্ট্যাটাস মনোযোগের সাথে পর্যবেক্ষণ করুন এরপর আপনার ব্যবহার উপযোগী সুন্দরী একটি স্ট্যাটাস নির্বাচন করুন।

  • “রঙিন কাগজে লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি পড়ে দেখো পাবে সুখের ঘ্রাণ। পুরনো যত কষ্ট, করে ফেলো নষ্ট। তাই নতুন বছরের নতুন দিন গুলো হয় যেন সুখের ।এই প্রার্থনা ঈশ্বরের কাছে হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • “রাত যখন ভোর হবে ,শুকতারাটা নিজে যাবে। আসবে একটা নতুন দিন, হাসি আনন্দের কাটবে অমলিন।”
  • “বছর শেষে আসবে ভেসে ,নতুন একটি দিন। এই নতুন দিনটিকে আপনারা সবাই ভালবেসে নিন। থাকবে না কোন জ্বালা, থাকবে না কোন কষ্ট, সবকিছু দিয়ে মন থেকে করে ফেলো নষ্ট। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • “পুরনো যত কষ্ট করে ফেলো নষ্ট, হ্যাপি নিউ ইয়ারের এই দিনে কেউ রেখনা দুঃখ মনে। দুঃখকে ভুলে গিয়ে সুখকে নাও সাথে করে ।হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “নতুন বছর নতুন ভোর, মনের ভিতর আসবে জোর। হ্যাপি নিউ ইয়ার হলো খুশির দিন, মনের ভিতর বাজবে খুশির বিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ।”
  • “হ্যাপি নিউ ইয়ার হল এমন একটি সময় যা মানুষের জীবনকে বদলে দিয়ে যায়। মানুষের যত দুঃখ কষ্ট আছে। সব পিছনে ফেলে দিয়ে সামনের দিকে আগানোর জন্য ।বারবার অনেক খুশি নিয়ে ফিরে আসে। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • “সবাই আমরা অপেক্ষার প্রহর গুনতে থাকি। কবে আসবে সেই শুভ দিনটি। যে দিনটিতে আমরা সব ব্যথা বেদনা ভুলে গিয়ে সুখের চাদরে ঢাকার জন্য অপেক্ষা করে থাকি। আর সেই দিনটি হচ্ছে হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “শুভ নববর্ষ একটি শুভ দিন। যে দিনটিতে অতীতের সব কথা ভুলে গিয়ে ।নতুন করে শুরু করতে হয় । পুরাতন ক্যালেন্ডার টি রেখে দিয়ে নতুন ক্যালেন্ডার পাওয়ার আগ্রহ থাকে সবার মনে।”
  • শত্রুকে বন্ধু করে নেওয়ার বিশেষত্ব সময় হচ্ছে হ্যাপি নিউ ইয়ার। যে দিনটিতে সব বিবাদ ভুলে গিয়ে ।সবাই একত্রিত হওয়ার একটি বিশেষ সময়। মনের যত ভালোবাসা আছে সব ভাগাভাগি করে নেওয়ার বেস্ট সময় হচ্ছে হ্যাপি নিউ ইয়ার।
  • “স্বপ্ন সাজাও রঙে রঙে, জীবন আনন্দে ভাসে। সবাই মোরা অপেক্ষা করি কবে হ্যাপি নিউ ইয়ার আসে। হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা”
  • “মনের গভীর থেকে তোমার জন্য রইল হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা। এই নতুন বছরের প্রতিটি মাস প্রতিটি দিন প্রতিটি সপ্তাহ। যেন তোমার জীবনকে সুখের জোয়ারে ভাসিয়ে নিয়ে যায় ।হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “শুধু ওই দিনটি নয় ,প্রতিটি দিন যেন তোমার কাটে হ্যাপি নিউ ইয়ার এর দিনটির মতো।আনন্দে উচ্ছ্বাসে হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”

 

  • “সবার হৃদয় থেকে হিংসা অহংকার পালিয়ে যাক বহুদূরে যেন কখনো আর কারো কাছে আসতে না পারে আর সেই জায়গাটি নেক সততা, বিশ্বাস ,ভালোবাসা। পৃথিবীতে আজ ভালবাসার অনেক প্রয়োজন। হ্যাপি নিউ ইয়ার ২০২৩”
  • “দিনের জন্য আলো ,আর যাদের জন্য নিশি ,হ্যাপি নিউ ইয়ার আমি তোমায় অনেক ভালোবাসি। আগের দিনটিতে সবার মনে ভালোবাসা জেগে ওঠে। ভালোবাসা ভাগাভাগি করে নেওয়ার জন্য সবাই ব্যস্ত হয়ে ওঠে। শুভ নববর্ষ ২০২৩”
  • “এই নতুন বছরটি যেন সবাইকে সব বাধা অতিক্রম করার ক্ষমতা দেয়। সবাইকে ভুলিয়ে দেয় আগের যত যন্ত্রণা ,কষ্ট, বেদনা। ভরিয়ে দিয়ে যায় হাসিতে। হ্যাপি নিউ ইয়ার২০২৩”
  • “নতুন বছর নতুন দিন আছো তুমি কাছে। তোমার কথা মনে করে এ মনে আনন্দ ভাসে। হয়ো না গো তুমি অতীতের দিনগুলোর মত। ভুলিয়ে দিও মনের যত দুঃখ যত শত।”
  • “সব কিছুরই একদিন অবসর ঘটবে। তুমি হারিয়ে গেলেও কিন্তু তোমার ভালো কাজটি কোনদিনও হারাবে না ।বেঁচে থাকবে সবার মনে।সবাই কখনো ভুলবেনা কেউ মনে রাখবে তোমাকে । তুমি যেখানেই থাকো না কেন । ভুলবেনানা কেউ তোমাকে ।তাই নতুন বছরের প্রতিজ্ঞা করো এমন কিছু করবে যেন সবাই মনে রাখে তোমাকে।”
  • “নতুন বছরে নতুন সূর্য ,বয়ে আনুক তোমার আনন্দ।
    নতুন বছরে নতুন চাঁদের হাসি ,হ্যাপি নিউ ইয়ার তোমায় বড় ভালোবাসি। happy new year 2023″
  • “সবকিছুই একদিন না একদিন শেষ হয়ে যাবে ।কিন্তু মনের মনিকোঠায় যে ভালোবাসা রয়েছে ।তা কখনো শেষ হবে না ।তাই আসছে হ্যাপি নিউ ইয়ার ভাগাভাগি করে নিন আপনার ভালোবাসাগুলো। দিলে দিন সবার মাঝে।’
  • “হ্যাপি নিউ ইয়ার ভুলবোনা তোমার কোনদিন। তুমি আমার হৃদয়কে করে দিয়েছো রঙিন। তাই তোমার অপেক্ষায় বসে থাকি দিনের পর দিন। ২০২৩ হ্যাপি নিউ ইয়ার।”
  • “এই নতুন বছরটি তোমার জীবনে নিয়ে আসুক দুর্দান্ত সাফল্য। যা কখনো কেউ আশা করে না। তাই এই ২০২৩ নিয়ে আসুক আপনার জীবনের সব আনন্দের মুহূর্তকে আপনার হাতে তুলে দিতে।”
  • “হ্যাপি নিউ ইয়ার মানে নতুন বছর নতুন বছর মানে নতুন সবকিছুই। পুরাতন সূর্য হস্ত যাওয়ার আগে। পুরাতন ক্যালেন্ডার টা ছিঁড়ে ফেলার আগে। অন্য কারো শুভেচ্ছা পাওয়ার আগেই ।আমি আগাম জানাচ্ছি নতুন বছরের শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার।”
  • “ঈশ্বর আমাদের অনেক সমস্যার সম্মুখীন এর মধ্যেও এ নতুন বছরটি পালন করার তৌফিক দিয়েছেন। তাই ঈশ্বরের কাছে প্রার্থনা করি নতুন বছরটি যেন সবার কাছেই সুখের এবং আনন্দের হয়। সবাই যেন প্রান খুলে আসতে পারি এই দিনটিতে।”
  • “অতীতের দিনগুলোকে চাই ভুলে থাকতে। দিনগুলোকে নিতে চাই গ্রহণ করে। তাই নতুন বছর ভালো যাক। সবার জন্যই নতুন বছর মঙ্গল হোক এই কামনা। হ্যাপি নিউ ইয়ার।”
  • “আকাশের নীড়ে দিলাম পাড়ি ,নতুন বছর আসছে বাড়ি। তাই থাকবে না কারো সাথে আড়ি, হ্যাপি নিউ ইয়ার আনছে আনন্দের হাড়ি।”
  • “হ্যাপি নিউ ইয়ার এমন একটি দিন যা মানুষের জীবনের যত দুঃখ ,জ্বালা ,বেদনা সবকিছুকে ভুলিয়ে দিয়ে ।নতুন কিছু গ্রহণ করার জন্য ।বারবার ফিরে আসে। তাই সবাইকে জানাই হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ২০২৩।”
  • “হ্যাপি নিউ ইয়ার এমন একটি সময় যা থেকে মানুষ সব অহংকার ভুলে গিয়ে শত্রুর সাথে এক হতে চেষ্টা করে। মনটাকে সব সময় রাখতে চায় পবিত্র। যেন পরবর্তী বছরটিতে আর কোন দ্বন্দ্ব না থাকে ।তাই জানাই হ্যাপি নিউ ইয়ার কে সালাম।”
  • “হ্যাপি নিউ ইয়ার সবার জীবনকে ভরিয়ে দিয়ে যায় সুখে ,আনন্দে। ওই দিনটিতে ভুলে যাওয়া সব দ্বন্দ্ব। ঈশ্বরের কাছে প্রার্থনা করে সবাই যেন পরবর্তী দিনগুলোতে আর কোন দ্বিধা না থাকে। হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা ২০২৩।”
  • “হ্যাপি নিউ ইয়ার মানে নতুন কিছু। সবকিছুর নতুন সবাই নতুন জামা পরে দেহটাকে সাজায় ।শুধু দেহটাকেই নয় সে দিনটাতে মানুষ তার মনটা নতুন করে সাজিয়ে নেয় ।যেন ওই মনের ভিতরে কোন হিংসা অহংকার না থাকে। সবাই চায় হ্যাপি নিউ ইয়ার এর পরের দিন থেকেই যে সময় গুলো আসবে। সে সময় গুলোকে সঠিক পথে চলাতে।”
  • “তাই আপনাদের এবং আপনাদের পরিবারের সবাইকে জানাই ।আমি আগাম হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ।সবাই সদরে গ্রহণ করবেন ।হ্যাপি নিউ ইয়ার ২০২৩।”
  • “কারো মনে যদি কোন দ্বিধা থেকে থাকে। তবে হ্যাপি নিউ ইয়ার এমন একটি খুশির দিন ।সেই দিনটিতে শপথ করে নিন। যেন আর কোন হিংসা বিবাদ দিধা না আসে। আপনার হৃদয়কে ছুঁয়ে না দিয়ে যায়। আপনার হৃদয়ে যেন সব সময় পবিত্র কিছু বসবাস করে।”

হেপি নিউ ইয়ার এসএমএস

আপনি কি হ্যাপি নিউ ইয়ার কে কেন্দ্র করে এসএমএস সংগ্রহ করার উদ্দেশ্য নিয়ে অনলাইনে রয়েছেন ? এমনটি হয়ে থাকলে অবশ্যই আমরা হ্যাপি নিউ ইয়ার কে কেন্দ্র করে তৈরিকৃত নতুন ও আকর্ষণীয় কিছু এসএমএস দিয়ে আপনাদের সহযোগিতা করব। যার মাধ্যমে আপনি উপদেশ প্রদান করতে পারবেন পাশাপাশি নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারবেন পরামর্শ মূলক অনেক তথ্যের পাশাপাশি সুন্দর একটি এসএমএস এর মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার জানাতে অত্যন্ত গুরুত্বপূর্ণ আমাদের প্রধানকৃত এসএমএস গুলো। নিচে সুন্দর সুন্দর এই এসএমএস গুলো তুলে ধরা হলো।

  •  নতুন পোশাক নতুন সাজ নতুন বছর শুরু আজ, মিষ্টি মিষ্টি হাসি শুভেচ্ছা জানায় রাশি রাশি।
  •  চিঠির মাধ্যমে লিখে দিলাম নতুন বছরের নাম, বন্ধু তুমি গ্রহণ করো তোমার প্রতি আমার টান ।
  • নতুন সূর্য নতুন প্রাণ_ নতুন সুর নতুন গান.., নতুন উষা নতুন আলো_ নতুন বছর তোমার কাটুক ভালো।
  •  দুঃখগুলো ঝেড়ে ফেলো নতুন কিছু স্বপ্ন করো, নতুন বছর নতুন আশা রইল কিছু বন্ধু ভালোবাসা, হ্যাপি নিউ ইয়ার 2023
  •  নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর_ অতীতের হলো মরণ, নতুনকে চলো করি বরণ ।
  •  নতুন বছরের অনেক শুভেচ্ছা, তোমাকে পাঠালাম এই SMS টা ।
  •  দিনগুলো যেমনি হোক ঠিক যায় কেটে, তবে বল লাভ কি পুরনো স্মৃতি গেঁথে। এ বছরে পূরণ হোক তোমার সকল আশা, নতুন বছরে তোমার জন্য এটাই প্রত্যাশা ।
  • পুরনো সব স্মৃতি করে ফেলি ইতি, তোমাকে জানাই নতুন বছরের প্রীতি । নতুন বছরের শুভেচ্ছা।
  •  করোনা মহামারী, নতুন বছরে নিল ছুটি_ এই খুশিতে চলা বনি, নতুন নতুন স্বপ্ন কুড়ি ।
  •  সুখের জন্য স্বপ্ন_ দুঃখের জন্য হাসি_ দিনের জন্য আলো_ চাঁদের জন্য নিশি_ মনের জন্য আশা_ তোমার জন্য রইল নতুন বছরের ভালোবাসা।
  • নতুন বছরের নতুন সূর্য, বয়ে আনুক আপনার আনন্দ। নতুন বছরের নতুন আলো, জীবন হোক সবার ধন্য।
  • জেগে উঠুক সবার মনের নতুন স্বপ্ন, দূর করে সকল দুঃখ_ নতুন বছরকে বরণ করে সকল ইচ্ছা পূরণ করো ।
  • নতুন বছরের নতুন সাজ, শুরু করো সকল কাজ_ মিষ্টি মন মিষ্টি হাসি তোমাকে জানাই শুভেচ্ছা রাশি রাশি ।
  • নতুন বছর নতুন আলো, বন্ধুরা সব কই গেল?_ পাখিরা সব ডানা মেলে 2023 ঘুরে এলো ।
  •  নতুন দিনের নতুন আলো, দূরে নিয়ে যাক নিকষ কালো.., নতুন সূর্য নতুন প্রাণে, বাজাও বাদ্য জীবন গানে।
  • সূর্য বিলিয়ে যায় আলো, তোমরা সবাই থেকো ভালো_ চাঁদ ছাড়া জোসনা, তোমাদের প্রতি রইল শুভকামনা ।
  • বছরের শুধু প্রথম দিনটি নয়, বছরের প্রতিটি দিন যেন আমাদের সুখে কাটে ।
  • নতুন বছরের নতুন আশা, সবাই মিলে বাধবো সুখের বাসা ।

 

  •  নতুন বছরের নতুন হাওয়া উষ্ণতা দিল প্রাণে, মনের সব গ্লানি ভুলে জীবন গড়ো নতুনভাবে।
  • নববর্ষের নব রূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত, সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো ।
  •  নতুন বছরের নতুন দিন, অল্প কিছু শুভেচ্ছা নিন ।
  • নতুন বছরের নতুন যাপন সুখ ও শান্তিময় হয়ে উঠুক তোমার_
    এই কামনায় আমি তোমাকে জানাই Happy new year 
  • নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর, অতীতের হলো মরণ, নতুনকে করো বরণ।
  • পুরনো সব স্মৃতি করে ফেলো ইতি, তোমাকে জানাই Happy new year এর প্রীতি।
  • মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি_ সুখে ছিলে সুখী হও, মনের কথা খুলে কও।
  •  নতুন বছর দিচ্ছে উকি, আর মাত্র কিছুক্ষণ বাকি, বন্ধু তোমায় বলে রাখি Happy new year 2023
  • এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি! সবাই মিলে একসাথে 2023 কে দেব পাড়ি ।
  • পান্তা-ইলিশ আর ভর্তা-ভাজি বাঙালির প্রাণ, নতুন বছর সবাই গাইবো বৈশাখের গান ।

 

  • নতুন বছর 2023 আপনার জন্য আরও সুখ, সাফল্য, ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে আসুক!
  • প্রার্থনা করছি যে আপনার সামনে সত্যিই অসাধারণ এবং আনন্দময় বছর কাটুক! আপনাকে এবং আপনার পরিবারের জন্য শুভ নববর্ষ!
  • এই নববর্ষে আমার জীবনে তোমার মত বন্ধু আছে জেনে আমি ধন্য। এখানে আসতে অনেক বছর!
  • এখানে আশা করা যায় যে নতুন বছর আমাদের জীবনে অনেক নতুন এবং উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসবে। এই নতুন বছর আমাদের বছর হবে. শুভ নব বর্ষ!
  • শুভ নব বর্ষ! মনে রাখবেন, বছর যাই হোক না কেন, আপনি প্রিয় এবং আপনি শক্তিশালী।
  • পপ, ফিজ, ক্লিঙ্ক—আসুন ভবিষ্যতের জন্য টোস্ট করি এবং অন্য একটি পানীয় ঢালুন! শুভ নব বর্ষ!
  • এই আসন্ন বছর আপনাকে ভালবাসা, শান্তি এবং ক্ষমতায়নের সাথে আশীর্বাদ করুক।
  • নতুন বছরে আপনার এবং আপনার প্রিয়জনদের স্বাস্থ্য এবং সুখ কামনা করছি।
  • শুভ 2023, তাই আনন্দিত যে আমরা পুরো এক বছর পর একসাথে সময় কাটাতে পেরেছি!
  • সমস্ত দুঃখ যেন বন্ধ হয়ে যায়, এবং আপনি সর্বোত্তম আশীর্বাদের সাথে
  • ঝরতে পারেন নতুন বছরে আরাম করার চেষ্টা করুন…এবং আপনি যে সমস্ত রেজোলিউশনগুলি শুরু করবেন বলে মনে করা হচ্ছে সেগুলি নিয়ে ভাববেন না!

হ্যাপি নিউ ইয়ার কবিতা

নতুন বছরকে কেন্দ্র করে ছোট বড় অনেক কবি লিখেছেন নানা ধরনের কবিতা। তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে সেরকম কিছু ছোট বড় কবিতাগুলো দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়া সহ অনলাইন অফলাইন থেকে কিছু ছোট বড় কবিদের কবিতা সংগ্রহ করেছি যা সত্যিই অনেক সুন্দর। আমাদের দেশে অনেক কবি রয়েছে যারা তাদের প্রতিভার কথা তুলে ধরতে পারছেন না তাদের সহযোগিতায় আমরা এখানে নতুন বছরকে কেন্দ্র করে লিখিত সুন্দর কবিতাগুলো আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। আমরা একটি অনুসন্ধানের মাধ্যমে জানতে পারি আমাদের দেশে অনেক কবিতা প্রেমী ব্যক্তি রয়েছেন যারা ভিসা ভিত্তিক কবিতাগুলো অনুসন্ধান করেন অনলাইনে। মূলত এমন ব্যক্তিদের জন্যই আমরা আমাদের আলোচনায় কবিতাগুলো নিয়ে এসেছি।

হ্যাপি নিউ ইয়ার, 2023
…………শেখ একেএম জাকারিয়া
সবার মুখে একটি কথা
শুনছি বছর শেষে,
জীবন থেকে
একটি বছর
হাওয়ায় গেল ভেসে।
এসে গেছে নতুন বছর
ভাসছে লোকমুখে,
যত্ন করে
রেখো তারে
আপন আপন বুকে।
রাতের পরে আসবে সকাল
তাকাও দু’চোখ খুলে
নয়া প্রাতের
নয়া অালোয়
দুঃখ যাবে ভুলে।
মিলিয়ে যাবে পুরনো সব
আঁধার হবে শেষ
ভরে যাবে
ফেবুতলায়
স্ট্যাটাস, এসএমএস!
2

প্রাণ ভরিয়ে,তৃষা হরিয়ে
মোরে আরো আরো আরো দাও প্রাণ
তব ভুবনে,তব ভবনে
মোরে আরো আরো আরো দাও স্থান….
শুভ নববর্ষ…2023

নতুন করে এল আবার
নতুন এক বছর,
পুরোনো কে বিদায় দিয়ে
নতুন-কে করতে হবে কদর।
জীবনে আবার গড়তে হবে
স্বপ্ন-সুখের ভালবাসার এক নগর।
হ্যাপী নিউ ইয়ার…2023

3

পুরোনো যত হতাশা,
দুঃখ,অবসাদ,
নতুন বছরে সেগুলোকে করুক ধূলিস্যাৎ।সুখ,
আনন্দে মুছে যাক সকল যাতনা।
নতুন বছরে তোমায় জানাই Happy new year..2022

পুরনো বছরটা তোমার যতো খারাপই কাটুক না কেন ,
নতুন বছর তোমার জীবনে সব খুশী নিয়ে আসবে…
শুভ নববর্ষ…

4

নতুন  বছরের  আগমনে
       – ফেরদৌস আক্তার
নতুন  বছরের  আগমনে
হৃদয়কূলে  হাজারো  মুকুল ফোটে
সুবাস  ছড়ানোর  প্রতিক্ষাতে ।
পাখির মুগ্ধ  করা   কিচিরমিচির শব্দে,
উচ্ছ্বাসিত মন ছুটে বেড়ায়  মুক্ত  বিহঙ্গে।
আধো আলো আধো আঁধারে
বসে আমি পৃথিবীর কোনো এক প্রান্তে   ,
আগামীর  পথচলার  বার্তায়  রাঙাতে  নিজেকে।
নব সূর্যের  আলোকিত  প্রভাতে
কতো  পাখপাখালি মিষ্টি  সুরে ডেকে
মেলবে  ডানা  আকাশের  নীলের  সমারোহে।
সৃষ্টির সেরা  আমি ধরণীর বুকে
তবু তোমার  মতো  সাধ্য কি আমার  বিচরণে।
গাছের ডালে মিষ্টি  সুরে  ডেকে ডেকে,
ছুটছো  যেথায়  খুশি  অবলীলাতে ।
 পৃথিবী  নতুন রূপে সাজবে
নতুন দিনের  নবীনের হাত ধরে ,
নতুন উদ্যমে নব নব  উদ্ভাবিত চমকে ।
আঁখিপটের  লালিত স্বপ্ন পূরণের প্রচেষ্টাতে,
প্রভুর দয়ায় পৌঁছাবে  নিজের লক্ষ্যে
বহুমন  আপন সত্ত্বা  পাবে খুঁজে  শৃঙ্খলের আবরণ ভেঙ্গে   ।
নবরূপে  নতুন  সাজে   হবে পদচারণা।
গ্রীষ্মের খরতাপে  তপ্ত  মাঠ
যেমন  থাকে  বৃষ্টির ঝিরিঝিরি ফোঁটা র প্রতিক্ষাতে,
তেমন করে  নতুন বছরের  আগমনে
নব উচ্ছ্বাস  দাঁড়িয়ে  পুষ্পমাল্য হাতে বরণের অপেক্ষাতে
সকল গ্লানিকে বিদায় জানাতে।
একটা সময় হারিয়ে গেল
সময় নদীর বাঁকে
রংবেরঙ বা সাদাকালো
স্মৃতিগুলো রইলো পরে শূন্যে এই বুকে
নতুন বছর, নতুন আশা
স্বপ্নের দিন গোনা
ভালো রেখো, ভালো থেকো
করি এই শুভকামনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button