শুভেচ্ছা বার্তা

হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ ২০২৪, | Happy New Year 2024 SMS

হ্যাপি নিউ ইয়ার মেসেজ। প্রিয় ভিউয়ার্স আশা করি ভাল আছেন। এই পোস্টে আমরা আলোচনা করব হ্যাপি নিউ ইয়ার মেসেজ সম্পর্কে। সুতরাং আপনারা যারা অনলাইনে এসেছেন হ্যাপি নিউ ইয়ার এসএমএস অর্থাৎ মেসেজ সংগ্রহের লক্ষ্যে, তারা এখান থেকে মেসেজ সংগ্রহ করতে পারবেন। আমাদের মধ্যে অনেকেই রয়েছে হ্যাপি নিউ ইয়ার এর নতুন এসএমএস গুলো খুঁজে যাচ্ছেন। কিন্তু এই বিষয়ে তেমন কোন ওয়েবসাইট নেই যারা আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করতে পারবে বা, একসাথে অনেকগুলো নিউ ইয়ার মেসেজ দিতে সক্ষম হবে। এ কারণেই আমাদের আজকের পোস্ট ।

নতুন বছরের শুভেচ্ছা এসএমএস গুলো অনুসন্ধানকারীরা এখান থেকে তাদের প্রয়োজনীয় শুভেচ্ছাবার্তা সংগ্রহ করতে পারবেন। এর পরেই বাচ্চাগুলো অনলাইন সহ বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন এবং পরিবারের সকল সদস্যদের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা প্রেরণ করতে পারবেন। এছাড়াও অনেকেই নতুন বছর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানগুলোতে শুভেচ্ছা বাণী হিসেবে উপস্থাপন করতে পারবে।

হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ

আমাদের ভিউয়ার্সদের জন্য আমরা এই পোস্টে নিউ ইয়ার মেসেজ নিয়ে এসেছি। সম্পূর্ণ নতুন মেসেজ এর মাধ্যমে আজকের এই পোষ্ট। দীর্ঘসময় ও শ্রমের মাধ্যমে আমরা এই নতুন এসএমএস গুলো আপনাদের জন্য নিয়ে আসতে সক্ষম হয়েছি। আশা করি আমাদের দেওয়া এসএমএস গুলো আপনাদের ভালো লাগবে। নিচে হ্যাপি নিউ ইয়ার মেসেজ গুলো দেওয়ার হয়েছে ।

  • দিন গুলি যেমনি হোক, ঠিক যায় কেটে, তবে বল লাভ কি পুরোনো স্মৃতি গেথে, এ বছরে পুরন হউক তোমার সকল আসা, নতুন বছরে তোমার জন্য এটাই করি প্রত্যাশা। নতুন বছরের শুভেচ্ছা।
  • নিউ ইয়ার দিচ্ছে উঁকি,আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।
  • নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। শুধু ভালবাসা গুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি *হেপি নিউ ইয়ার*
  • শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি। আছে ১টা বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল। কি করে যে জানাই তাঁকে – Dear, Happy New Year.

Happy New year 2023

নতুন বছর নিয়ে কবিতা

নতুন বছরের শুভেচ্ছা

নতুন বছরের শুভেচ্ছা বাণী

নতুন বছরের শুভেচ্ছা

নতুন বছরের শুভেচ্ছা 2023

হ্যাপি নিউ ইয়ার বাংলা এসএমএস

নতুন বছরের শুভেচ্ছা পিকচার

হ্যাপি নিউ ইয়ার এইচডি পিকচার

হ্যাপি নিউ ইয়ার নতুন মেসেজ

হেপি নিউ ইয়ার ২০২৩ এসএমএস

  • নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।
  • স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাসাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।
  • লাইফ কে সুন্দর করো। মনকে ফ্রেশ করো। হৃদয়কে নরম করো। টাইমকে উইজ করো। লাভকে মিস করো। বন্ধুকে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম করো। Happy New Year 2024.
  • পুরানো সব দুঃখের আজ দাও ইতি। মনের মাঝে মাতিয়ে তোল শুধুই সুখের স্মৃতি। দুঃখটাকে আজ কুড়িয়ে নিয়ে দাও ফেলে। সবার জন্য একটাই কামনা রইল। পুরানো সব দুঃখ-কষ্ট, বেদনে ভুলে সুখের স্মৃতি সাথে নিয়ে এগিয়ে যাও। সবারই যেন এই বছরটিতে নতুন সব সুখের স্মৃতিতে স্মরণীয় হয়ে থাকে। Happy New Year 2024.
  • ১, ২, ৩! নতুন বছরের শুভেচ্ছা নিন। ৪, ৫, ৬! কারো এসএমএস কপি করে নয়। ৭, ৮, ৯! হাজার হাজার বছরেও যেন এমন উল্লাস রয়। নিউ ইয়ারের শুভেচ্ছা।
  • নিউ ইয়ার দিচ্ছে উঁকি, আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি – অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।
  • আমি আর বাঁচবো না… কারণ ডাক্তার আমাকে বলেছে আমি আর ১দিন বাঁচবো… আমার জন্য সবাই দোয়া কইরো… আমার নাম হলো 2024!
  • ভাল অথবা খারাপ সময়, সুখের অথবা দুঃখের সময়, ঘুমের অথবা জাগার সময়, অর্ধেক অথবা পুরো সময়, ভাল থাক সব সময়। এই কামনায় জানাই তোমায় Happy New Year!
  • আজ দুঃখ ভোলার দিন, আজ মন হবে যে রঙিন, আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সীমাহীন। তার কারণ একটাই! আজ বছরের প্রথম দিন। নতুন বছরের শুভেচ্ছা রইলো।
  • বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাঁকে যত্ন করে রেখো, স্বপ্নগুলো সত্যি করে খুব ভাল থেকো। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

নতুন বছরের এসএমএস ২০২৪

নতুন বছরের এসএমএস গুলো যারা আমাদের আলোচনার সাথে সংগ্রহ করতে চান তাদের জন্য অন্যতম সেরা একটি ওয়েবসাইট হচ্ছে এটি। নতুন বছর আমাদের জন্য নিয়ে আসুক সুখ শান্তি। নতুন এই বছরকে কেন্দ্র করে বছরের শুরুতে অন্যকে শুভেচ্ছা জানানোর আগ্রহ প্রকাশ করে দেশ ও দেশের বাইরে থেকে যান আমাদের আলোচনায় রয়েছে তাদেরকে আমরা আমাদের আলোচনার মধ্যে স্বাগতম জানিয়ে প্রদান করছি সুন্দর কিছু নতুন বছরের শুভেচ্ছা বার্তা। ধারাবাহিক আলোচনায় আপনাদেরকে এমন শুভেচ্ছা বার্তা গুলো দেওয়ার উদ্দেশ্য নিয়েই আমাদের আজকের আলোচনা।

“নতুন সকাল নতুন দিন
নতুন করে শুরু,
যা হয়না যেন শেষ,
নতুন বছরের অনেক শুভেচ্ছার
সাথে পাঠালাম তোমায় এই SMS”

শুধু প্রথম দিন নয়,
বছরের প্রতিটি দিন যেন
তোমার সুখে কাটে..
নতুন বছরের শুভেচ্ছা…. 2024

নতুন পোশাক নতুন সাজ।
নতুন বছর শুরু আজ।
মিষ্টি মন, মিষ্টি হাসি,
শুভেচ্ছা জানাই রাশি রাশি।
হ্যাপি নিউ ইয়ার 2024

“কাটবে রাত, আসবে প্রভাত।
যাক মুছে যাক পুরাতন সব দুঃখ।
নতুন বছর, নতুন আশা,
সঙ্গে থাকুক ভালবাসা।
== শুভ নববর্ষ 2024 ==

সফলতার পথে সর্বদা সামনে এগিয়ে যান।
আপনি আপনার গন্তব্যে পৌঁছে যাবেন।
আপনাকে শুভ নববর্ষের
অনেক অনেক শুভেচ্ছা।

মনে আসুক বসন্ত,
সুখ হোক অনন্ত!
স্বপ্ন হোক জীবন্ত,
আর নতুন বছরের আনন্দ
হোক অফুরন্ত!
অগ্রিম শুভ নববর্ষ ২০২৪ !!!

“রং বে রঙে সাজছে জাতি
ডাক ঢোলের ছড়াছড়ি।
জীবনে আসুক নতুন প্রিতি
সুখে গড় জীবনটি।
❦~হ্যাপি নিউ ইয়ার~❦”

“নতুন বছর আসুক নিয়ে
নতুন নতুন আশা,
পৃথিবীতে ছড়িয়ে দিক
শুধুই ভালোবাসা।
হানা হানি ভেধাভেধ
সব কিছু ভুলি,
এসো সবাই মিলে মিশে
সৎ পথে চলি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button