অ্যাসাইনমেন্ট

৪র্থ সপ্তাহ-অষ্টম (৮ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান ২০২৪

৪র্থ সপ্তাহ-অষ্টম (৮ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর ‌২০২৪

নতুন সপ্তাহের অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর সবার জন্য গুরুত্বপূর্ণ। তাই আমরা এখানে তুলে ধরেছি অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট গার্হস্থ্য বিজ্ঞান সমাধান। আপনারা খুব সহজেই জানতে পারবেন অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান উত্তর ‌২০২১। তাই অবশ্যই সবার সাথে শেয়ার করুন যাতে সবাই অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান বিষয়ের এসাইনমেন্ট উত্তর তৈরি করতে পারে।

Class 8 Domestic Science Assignment Answer

প্রথম অধ্যায়: গৃহ সম্পদের সুষ্ঠ ব্যবহার

পাঠ-১:
গৃহ সম্পদ

পাঠ-২:
সময় ও শক্তির
পরিকল্পনা

পাঠ-৩:
অর্থ পরিকল্পনা

পাঠ-৪:
পরিবারের যৌথ
সম্পদেও সুষ্ঠু
ব্যবহার

১। বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তুমি সারাদিন বাসায় অবস্থান করছাে। সময় তালিকা
প্রণয়ন করে লেখা-পড়া ও অন্যান্য কাজ-কর্ম করা উচিত। তাই এ পরিস্থিতিতে তােমার দৈনন্দিন কাজকর্ম কীভাবে করছে-

(ক) তােমার সারাদিনের কর্মকান্ডের জন্য একটি
সময় তালিকা প্রণয়ন কর।

(খ) সময় তালিকা প্রণয়নের প্রয়ােজনীয়তা ব্যাখ্যা
কর।

(গ) সময় তালিকা প্রণয়নের ক্ষেত্রে তুমি কোন
কোন বিষয় বিবেচনা করেছে?

অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২৪

সবার জন্য অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান অনেক দরকার তাই আপনাদের জন্য আজকের পোস্টে তুলে ধরা হয়েছে অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান। তাই সবার আগে অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট সমাধান ডাউনলোড করে নিন এবং আপনারা চাইলে এখান থেকে গার্হস্থ্যবিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান পিডিএফ ডাউনলোড করতে পারবেন।

৮ম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট সমাধান ২০২৪ – ৪র্থ সপ্তাহ

৮ম শ্রেণি বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান দেওয়া হয়েছে আজকের এই পোস্টে। আমরা দেখতে পাচ্ছি অষ্টম শ্রেণীর সকল শিক্ষার্থী বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান পাওয়ার জন্য অনুসন্ধান করছে। তাই যারা অষ্টম শ্রেণি বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান পেতে চান। তারা আজকে আমাদের এই পোস্ট থেকে খুব সহজে অষ্টম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর জানতে পারবেন। সকল অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের জন্য অষ্টম শ্রেণি বিজ্ঞান সমাধান অনেক গুরুত্বপূর্ণ। তাই আজকের এই পোস্টে তুলে ধরা হয়েছে অষ্টম শ্রেণি বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান।

বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান ৮ম শ্রেণি তুলে ধরা হয়েছে আজকের পোস্টে।আপনারা যারা এখনো অষ্টম শ্রেণি বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান দেখতে পারেননি।তাদের জন্য বিজ্ঞান বিষয়ের শিক্ষক দ্বারা অষ্টম শ্রেণি বিজ্ঞানের এসাইনমেন্ট সমাধান তৈরি করা হয়েছে। আপনারা দেখে দেখে অতিদ্রুত অষ্টম শ্রেণির বিজ্ঞান এসাইনমেন্ট সমাধান তৈরি করতে পারবেন। তবে অবশ্যই সমাধান তৈরি করার আগে সিলেবাসে উল্লেখিত বিষয়সমূহ পরে নিবেন। আশা করছি এ মাধ্যমে আপনারা অষ্টম শ্রেণি বিজ্ঞান বিষয়ে ভাল নাম্বার পাবেন।

click:৮ম শ্রেণী গার্হস্থ্য বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ – ৩য় সপ্তাহের

 

অষ্টম শ্রেণি বিজ্ঞান অ্যাসাইনমেন্ট উত্তর ‌২০২৪

অনেকেই আছেন যারা অষ্টম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর পেতে চান। তাদের জন্য আমরা অষ্টম শ্রেণীর পাঠ্য বই থেকে খুঁজে খুঁজে প্রতিটি প্রশ্নের উত্তর বের করেছি। এখানে আমরা চলতি সপ্তাহের বিজ্ঞান বিষয়ের অ্যাসাইনমেন্ট সমাধান তুলে ধরেছি। তাই যারা অষ্টম শ্রেণি বিজ্ঞান অ্যাসাইনমেন্ট উত্তর জানতে চান। তারা আজকের পোস্ট এর নিচের অংশ থেকে দেখতে পারেন অষ্টম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট উত্তর।

click:নবম শ্রেণির উচ্চতর গণিত অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ – ৩য় সপ্তাহের

অষ্টম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২৪

নতুন বছরের ৮ম শ্রেণি বিজ্ঞান প্রশ্নের সমাধান দেওয়া হয়েছে আজকের পোস্টে। এখানে আপনাদের নতুন সপ্তাহের জন্য কয়েকটি প্রশ্ন দেয়া হয়েছে সমাধান করার জন্য। আপনারা যাতে খুব সহজেই অষ্টম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট সমাধান তৈরি করতে পারেন। তার জন্য আমরা সহজভাবে অষ্টম শ্রেণি বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান তৈরি করেছি।তাই নিচে থেকে সংগ্রহ করে নিন অষ্টম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট প্রশ্নের সমাধান।

 

 

৮ম শ্রেণি চারু ও কারুকলা এসাইনমেন্ট সমাধান ২০২৪

৮ম শ্রেণি চারু ও কারুকলা এসাইনমেন্ট সমাধান ২০২১। আজকে আমরা কথা বলবো অষ্টম শ্রেণির চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট সমাধান নিয়ে। আপনারা অনেকেই আছেন যারা অষ্টম শ্রেণির চারু ও কারুকলা এসাইনমেন্ট উত্তর পেতে চায়।তাদের জন্য আজকের এই পোস্ট টা তুলে ধরেছে অষ্টম শ্রেণির চারু ও কারুকলা এসাইনমেন্ট উত্তর।আপনারা যদি অতি দ্রুত অষ্টম শ্রেণির চারু ও কারুকলা উত্তর তৈরি করতে চান। তাহলে আপনাদের উচিত আজকের এই পোষ্ট মনোযোগ সহকারে পড়া। কারণ আমরা অষ্টম শ্রেণির শিক্ষক দ্বারা অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট চারু ও কারুকলা উত্তর তৈরি করেছি।

click:৭ম শ্রেণির ইংরেজি অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ – ২য় সপ্তাহের

৮ম শ্রেণি চারু ও কারুকলা এসাইনমেন্ট সমাধান ২০২৪

অষ্টম শ্রেণী চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট সমাধান তুলে ধরেছি আমরা। আপনারা যারা এখনো অষ্টম শ্রেণি অ্যাসাইনমেন্ট চারু ও কারুকলা উত্তর পাননি।তারা আজকেই পোষ্টের মাধ্যমে অষ্টম শ্রেণির চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট সমাধান দেখতে পারবে।

অষ্টম শ্রেণী চারু ও কারুকলা এসাইনমেন্ট উত্তর ২০২৪

চারু ও কারুকলা এসাইনমেন্ট অষ্টম শ্রেণি উত্তর দেওয়া হয়েছে আজকের পোস্টে। আপনি যদি একজন অষ্টম শ্রেণীর শিক্ষার্থী হয়ে থাকেন। তাহলে খুব সহজেই আজকের পোস্ট থেকে অষ্টম শ্রেণির চারু ও কারুকলা এসাইনমেন্ট সমাধান তৈরি করতে পারবেন। তাই নিজে থেকে দেখে নিন অষ্টম শ্রেণির চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট উত্তর। প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়া হয়েছে আজকের এই পোস্টে।

click: ৯ম শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ – ২য় সপ্তাহ

অষ্টম শ্রেণী চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২৪

আপনাদের সুবিধার কথা চিন্তা করে চলতি সপ্তাহের অষ্টম শ্রেণির চারু ও কারুকলা বিষয়ের প্রশ্নের সমাধান তৈরি করেছি। এখান থেকে আপনারা জানতে পারবেন অষ্টম শ্রেণী চারু ও কারুকলা এসাইনমেন্ট উত্তর। তাই দেখে নিন সম্প্রতি প্রকাশিত অষ্টম শ্রেণি চারু ও কারুকলা প্রশ্নের সমাধান।

 

সর্বশেষ কথা

আশা করি আজকের এই পোস্টের মাধ্যমে অষ্টম শ্রেণির চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট সমাধান জানতে পেরেছেন। তাই আজকের এই পোস্ট সবার সাথে শেয়ার করুন। যাতে সবাই অষ্টম শ্রেণির চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট জানতে পারে। অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সকল সপ্তাহের উত্তর জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button