খেলাধুলা

Bangladesh vs Afghanistan 2nd T20 live, (BAN VS AFG Live) live score & video

বাংলাদেশ বনাম আফগানিস্তান ফাস্ট টি টোয়েন্টি লাইভ। প্রিয় ক্রিকেটপ্রেমী বন্ধু আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করব বাংলাদেশ বনাম আফগানিস্তান ওয়ানডে সিরিজের পর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের বিষয়ে। ম্যাচ সম্পর্কিত বিভিন্ন তথ্য দেওয়ার পাশাপাশি এখান থেকে আপনি সরাসরি খেলাটি উপভোগ করতে পারবেন। সুতরাং আপনারা যারা বাংলাদেশ বনাম আফগানিস্তান সিরিজের টি-টোয়েন্টি ম্যাচ গুলো দেখতে আগ্রহী তারা আমাদের সাথে থেকে খেলাগুলো সরাসরি দেখতে পারেন।

ওয়ানডে সিরিজে বাংলাদেশ প্রথম ও দ্বিতীয় ম্যাচ জয়ের মাধ্যমে সিরিজ জিতে নিয়ে থাকেন এবং তৃতীয় ম্যাচটি হেরে যান বাংলাদেশে প্রথম ব্যাটিংয়ে উঠে মাত্র 193 রানের মাঝেই উইকেট পড়ে যাওয়ায় খুব সহজেই আফগানিস্থান ম্যাচটি জিতে যায় । আমরা সকলেই জানি আফগানিস্তান দেশের খেলোয়াড় ওডিআই অর্থাৎ ওয়ানডে ম্যাচ তেমন ভালো করতে না পারলেও টি-টোয়েন্টিতে তারা অনেক ভাল খেলে থাকেন। তবে বাংলাদেশে বর্তমান সময়ে অর্থাৎ বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলায় বাংলাদেশের লোকাল খেলোয়াড় খুবই ভালো করেছেন এক্ষেত্রে সকলেই আশাবাদী আফগানিস্তানের সাথে একটি দারুন নাই আমরা উপভোগ করতে পারব বলে।

সুতরাং এই লড়াই সরাসরি উপভোগ করতে আপনারা আমাদের সাথে থাকতে পারেন। আমরা এখানে আপনাদের সরাসরি খেলা দেখার ব্যবস্থা করব। এছাড়াও প্রীতি জিটিভি সরাসরি সম্প্রচার দেখতে আমরা নিচে একটি লিঙ্ক দিয়ে রাখছি সেটিতে ক্লিক করতে পারেন। সেখান থেকে আপনি সরাসরি টিভি দেখতে পারবেন কোন প্রকার খরচ ছাড়াই।

জিটিভি লাইভ দেখুন

Bangladesh vs Afghanistan 2nd T20 live

ক্রিকেটপ্রেমী ব্যক্তিগণ টি-টোয়েন্টি ম্যাচ গুলো দেখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। এছাড়া ওয়ানডে ও টেস্টম্যাচগুলোর দীর্ঘসময় হওয়ায় অনেকেই তেমন গুরুত্ব দেয় না। তবে টি-টোয়েন্টি ম্যাচ গুলো মাত্র 20 ওভারের হওয়ায় খুব সহজেই মানুষ এটি সুন্দর ভাবে উপভোগ করতে সক্ষম হয়। এক্ষেত্রে আমরা আজকের পোস্টটিতে আপনাদের টি-টোয়েন্টি ম্যাচ টি দেখার জন্য একটি সুন্দর পদ্ধতি অবলম্বন করেছি আপনারা যারা ম্যাচ দেখতে আগ্রহী বাংলা ধারাভাষ্য সাথে লাইভ স্কোর তারা এখান থেকে তা উপভোগ করতে পারবেন।

সুতরাং আপনারা যারা খেলা দেখতে আগ্রহী তারা সঠিক ওয়েবসাইটে এসেছেন বলে জানানো যাচ্ছে। আপনারা যারা এভাবে খেলা দেখতে আগ্রহী নন তারা সরাসরি জিসিপি দেখতে পারেন আমরা আপনাদের সরাসরি জিটিভি দেখার একটি লিংক দিয়ে সহযোগিতা করেছি।

বাংলাদেশ বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি

বাংলাদেশ বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ সময় আজ দুপুর 3 টায়। আপনারা যারা সরাসরি স্টেডিয়ামে গিয়ে খেলা দেখতে আগ্রহী তারা টিকিট কেটে ফেলা দেখতে পারেন এর কারণ এই সিরিজের ম্যাচ গুলোতে দর্শক দেখার ব্যবস্থা রয়েছে। অনেক ক্রিকেটভক্ত রয়েছেন যারা স্টেডিয়ামে খেলা দেখতে আগ্রহ প্রকাশ করেন কিন্তু করো না পরিস্থিতির কারণে বিপিএল সহ অনেক আসরে দর্শক নেওয়ার পরিস্থিতি ছিল না। তবে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে পূর্ণ দর্শক দেওয়ার অনুমতি রয়েছে। সবকিছু মিলিয়ে আমরা খুবই উত্তেজনাপূর্ণ একটি খেলা উপভোগ করতে পারবো বলে আশা করি। নিচে বাংলাদেশ বনাম আফগানিস্তান সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ লাইভ সম্প্রচার দেওয়া হয়েছে।

Back to top button
Close