শুভেচ্ছা বার্তা

Eid Mubarak Wishes| Eid Wishes 2022 English & Bangla

প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদের প্রথমে জানানো যাচ্ছে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার ভালো কাটুক এই প্রত্যাশায় আজকের আলোচনায় আপনাদের মাঝে নিয়ে এসেছি ঈদ মোবারক শুভেচ্ছা যেগুলো আপনি আপনার পরিবার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব সহ সকল মানুষের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। সুতরাং এসএমএস কিংবা স্ট্যাটাস এর মাধ্যমে কাউকে ঈদের শুভেচ্ছা জানাতে চাইলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি আর ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য শুভেচ্ছা বার্তার ভূমিকা ব্যাপক।

এ ক্ষেত্রে অনেকেই অনলাইন থেকে শুভেচ্ছা বার্তা সংগ্রহ করার জন্য অনুসন্ধান করে থাকেন। তাইতো আজকের আলোচনায় আমরা এই বিষয়ের উপর গুরুত্ব প্রদান করেছে এবং সুন্দর ও আকর্ষণীয় কিছু শুভেচ্ছা বার্তা প্রদান করছি আপনাদের মাঝে। এ ধরনের শুভেচ্ছা পত্র গুলো অনুসন্ধান করে থাকলে কিংবা শুভেচ্ছা বার্তা প্রয়োজন হয়ে থাকলে এই পোস্টটি আপনার জন্য বিশেষ ভূমিকা পালন করবে। এখান থেকে শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করতে পারবেন আপনি ।

Eid Mubarak Wishes

বিভিন্ন দিবস উৎসব অনুষ্ঠানের শুভেচ্ছা একে অপরকে জানানোর জন্য যে বার্তাটি কে প্রদান করা হয়ে থাকে কিংবা যে এসএমএসটি প্রদান করা হয়ে থাকে তাকেই শুভেচ্ছা বার্তা বলা হয়। এক্ষেত্রে ঈদকে কেন্দ্র করে সেরা কিছু শুভেচ্ছাপত্র আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি যেগুলো বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে পৃথক পৃথকভাবে প্রদান করা হবে আজকের আলোচনায়। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থাকুন বিষয়ভিত্তিক আলোচনা গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আপনাদের সহযোগিতার লক্ষ্যে কাজ করেছে আমরা। আশা রাখছি আপনাদের সকলের চাহিদামত শুভেচ্ছা বার্তা প্রদান করতে সক্ষম হতে পারব আমরা।

Eid mubarak wishes for friends

যারা ঈদের শুভেচ্ছা বন্ধুদের জন্য পাঠাতে আগ্রহী তাদের জন্য এই পোস্টটি বিশেষ গুরুত্বপূর্ণ এর কারণ উক্ত আলোচনার মাধ্যমে আমরা বন্ধুদের জন্য বিশেষ গুরুত্ব সম্পূর্ণ কিছু শুভেচ্ছা পত্র প্রদান করেছি যেগুলো আপনি আপনার বন্ধুর জন্য স্পেশালি ব্যবহার করতে পারেন। তবে একটি বিষয় অবশ্যই মনে রাখার প্রয়োজন রয়েছে শুধুমাত্র এগুলো বন্ধুর জন্যই গ্রহণযোগ্য আমরা সেভাবেই কিছু শুভেচ্ছা বার্তা প্রদান করছি এখানে সুতরাং আপনারা আপনাদের বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানানোর জন্য এই শুভেচ্ছা বার্তা গুলো ব্যবহার করতে পারেন।

On this special occasion of Eid, I am wishing you and your family a joyous celebration and showers of Allah’s blessings.

I wish you enough blessings, peace, and joy on this auspicious occasion of Eid. Eid Mubarak my friend!

May Allah have mercy and relieve you from all the worries of life on this Eid occasion. Happy Eid!

During this special occasion of Eid, I wish that Allah’s blessings light up your path and lead to happiness.

Eid Mubarak to you and your family. May this day bring countless blessings your way?

সোনালি সকাল, রোদেলা দুপুর,
পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।
সব রঙ্গে রাঙ্গিয়ে থাক
আপনার সারাটি বছর, সারাটি জীবন।

এই কামনায় “ঈদ মোবারাক

আজ দু:খ ভুলার দিন,
আজ মন হবে যে রঙ্গিন।
আজ প্রান খুলে শুধু গান হবে,
আজ সুখ হবে সিমাহীন।
তার একটাই কারন,
আজ যে ঈদের দিন।
ঈদ মোবারাক !

নতুন সকাল নতুন দিন।
শুভ হোক ঈদের দিন।
নতুন রাত বাকা চাঁদ।
রঙ্গীন হোক ঈদের রাত।

নীল আকাশে ঈদ এর চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত,
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন,
ঈদের দিনটা তোমার হোক রঙিন,
*ঈদ মোবারাক*

Eid mubarak wishes in English

ঈদকে কেন্দ্র করে অনেকেই ইংরেজিতে শুভেচ্ছা বার্তা গুলো প্রেরণ করতে আগ্রহ প্রকাশ করেন। তাইতো আজকের আলোচনায় আমরা আপনাদের জন্য ঈদের কিছু গুরুত্বপূর্ণ সুন্দর ও মজার শুভেচ্ছা পত্র প্রদান করবো ইংরেজিতে। পাশাপাশি আমাদের প্রধান কিছু তথ্য গুলো আপনি স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবে সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন ক্ষেত্রে। আপনাদের সহযোগিতার জন্যই এখানে বাছাইকৃত সেরা কিছু ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা ইংরেজিতে প্রদান করা হচ্ছে । এক্ষেত্রে আপনার চাহিদামত পছন্দের ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে ব্যবহার করতে পারেন প্রয়োজনীয় ক্ষেত্রে।

“On this special occasion, I wish Allah opens for you the doors of success and prosperity…. Warm wishes on Eid to you!!!”

“May the goodness and joys of Eid are multiplied millions of times to bring eternal happiness in your life…. Eid Mubarak to you.”

“I wish that Allah shower his love and blessings on you, accept your sacrifices and forgive you for your sins…. Wishing a very Happy Eid Mubarak 2022.”

“Always have faith in your Allah to make this life a beautiful blessing…. Sending you warm greetings on Eid Ul Fitr 2022.”

“Today is the day when we must thank Allah for everything he has given us and ask for his forgiveness for everything wrong that we have done…. Eid Mubarak.”

“Eid Ul Fitr Mubarak…. May with each passing you, you become much happier and more successful…. Wishing you good times with your loved ones.”

Eid mubarak wishes Bangla

উপরোক্ত তথ্যের মাধ্যমে আপনারা ঈদের শুভেচ্ছা বার্তা ইংরেজিতে পেয়েছেন তবে অনেকেই বাংলায় শুভেচ্ছা পত্র গুলো অনুসন্ধান করে থাকেন এক্ষেত্রে বাংলায় আপনাদের জন্য সেরা কিছু শুভেচ্ছা বার্তা নিয়ে উপস্থিত হয়েছে আজকে। সুতরাং আমাদের আলোচনার মধ্য থেকে আপনার জন্য সেরা ছবি ছবিটি বেছে নিতে পারেন যেটি বাংলায় প্রদান করা থাকবে। বিভিন্ন অনুষ্ঠান উৎসব এর উপর ভিত্তি করে শুভেচ্ছাবার্তা গুলোর ব্যবহার দিন দিন বেড়েই চলেছে এক্ষেত্রে উপস্থিত হওয়ার সাথে সাথেই অনেকেই ঈদ মোবারক বার্তাগুলো খুঁজছেন। তাইতো আমরা আপনাদের জন্য এখানে প্রদান করেছি ঈদের শুভেচ্ছা বার্তা বাংলায়।

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ
ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ
ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ ভয়
ঈদের মতোই তোমার জীবনটা হোক দীপ্তিময়
*** ঈদ মোবারক ***

বলছি আমি আমার কথা
ঈদে থাকবে না কো মনের ব্যথা
আমার জীবনে অনেক চাওয়া
ঈদ থেকে সব পাওয়া
ঈদের প্রতি তাই এতো ভালোবাসা

বাঁকা চাঁদের হাসিতে
দাওয়াত দিলাম আসিতে
আসবে কিন্তু বাড়িতে
বসতে দেব পিঁড়িতে
খেতে দেবো প্লেটে
আসতে যদি নাও পারো
“ঈদ মোবারক” গ্রহণ করো ।

কিছু কথা না বলা রয়ে যায়
কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়
কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাঁদায়
শুধু এই দিন সব ভুলিয়ে দেয়
**** ঈদ মোবারক ****

শুভেচ্ছা রাশি রাশি
গরু না খাসি
টিক্কা না ঝাল ফ্রাই
আরটিভি না চ্যানেল আই
রিলাক্স না বিজি
ডিজুস না ইজি
শাড়ি না শার্ট
উইশিং ফর্ম মাই হার্ট
*** ঈদ মোবারক ***

চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়
নতুন চাঁদের আলো এসে পড়লো সবার গায়
**** ঈদ মোবারক ****

দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি। অগ্রিম ঈদ মোবারক

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন । তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ । বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে । ঈদ মোবারক , শুভ হোক তোমার ঈদের দিন ।

দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি।

সোনালি সকাল, রোদেলা দুপুর, পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত। সব রঙ্গে রাঙ্গিয়ে থাক আপনার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় ‘ঈদ মোবারাক’

কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারাক !!

সপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!!

Back to top button
Close