Skip to content

জিপি ইমারজেন্সি ব্যালেন্স কোড [GP Emergency Balance Code] ২০২২

GP Emergency Balance Code

আপনারা যারা জিপি অর্থাৎ গ্রামীণফোন সিম ব্যবহার করেন তাদের জন্য আজকের পোস্টটি একটি বিশেষ পোস্ট হতে চলেছে সহযোগী কিছু তথ্য প্রদান করব জিপি ব্যবহারকারীদের জন্য। বাংলাদেশের সর্বোচ্চ ব্যবহারকারী অপারেটর হচ্ছে জিপি। ব্যবহারকারীদের উপরে ভিত্তি করে জিপি রয়েছে সবার উপরে। তাইতো আজকে আমরা কথা বলবো জিপি সিমের ইমারজেন্সি ব্যালেন্স সম্পর্কে সুতরাং আপনারা যারা জিপি সিম ব্যবহার করছেন এক্ষেত্রে বিভিন্ন প্রয়োজনে ফোনে ব্যালেন্স না থাকায় ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার প্রয়োজনীয়তা অনুভব করছেন এক্ষেত্রে এমার্জেন্সি ব্যালান্স গ্রহণের অর্থাৎ এমার্জেন্সি ব্যালান্স সুবিধা গ্রহণের জন্য যে কোড ডায়াল করতে হবে সেই কোডটি মনে না থাকায় অনলাইনে অনুসন্ধান করে সংগ্রহ করতে চাইলে এখান থেকে কোড সংগ্রহ করতে পারবেন।

অনেকেই রয়েছেন যারা ইমারজেন্সি ব্যালেন্স ব্যবহার করেন না প্রয়োজন হয় না বিধায় এ ক্ষেত্রে জরুরি মুহূর্তে প্রয়োজন হলে প্রয়োজনীয় একটি সম্পর্কে জানা না থাকায় অনলাইনে সহযোগিতার নেওয়ার প্রয়োজন হয়। অনেকের ক্ষেত্রেই আমরা এই বিষয়টি লক্ষ্য করে থাকি তাইতো আজকের আলোচনার বিষয় হিসেবে নির্ধারণ করা হয়েছে এটিকে। এটির মাধ্যমে আপনি জানতে পারবেন জিপি ইমারজেন্সি ব্যালেন্স এক্টিভেট কোড।

GP Emergency Balance

জিপি কোম্পানি তাদের ব্যবহারকারীদের সুবিধার জন্য জরুরি মুহূর্তে মোবাইল ব্যালেন্স না থাকায় জরুরি কল করার জন্য এমারজেন্সি ব্যালেন্স প্রদানের একটি সুবিধা চালু করেছেন। এ ক্ষেত্রে অনেকেই এই সুবিধা গ্রহণ করছেন আবার অনেকের প্রয়োজন না হয় এই সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন। তবে কখনো এই সুবিধা গ্রহণের প্রয়োজনীয়তা অনুভব করলে আমাদের প্রদানকৃত কোডটি ডায়াল করে আপনি জিপি ইমারজেন্সি ব্যালেন্স সংগ্রহ করতে পারেন।

জিপি  ইমার্জেন্সি ব্যালেন্স পেতে*121*1*3# ডায়াল করুন

জিপি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায়

আপনি কি জানেন কিভাবে জিপিতে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয় ? জেনে থাকলে জরুরি মুহূর্তে অবশ্যই আপনি এর ব্যবহার করতে পারবেন তবে অনেকেই এই সুবিধা গ্রহণ করতে গিয়ে কোডটি মনে রাখতে ব্যর্থ হওয়ার কারণে জরুরি মুহূর্তে এই সেবাটি গ্রহণ করতে পারে না এমন ব্যক্তিদের সহযোগিতার লক্ষ্যে আমরা এখানে প্রদান করেছি জিপি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায় এক্ষেত্রে আপনি আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করতে হবে পারেন আমাদের দোয়া করি এক্ষেত্রে আপনি আপনার ব্যবহারের উপর ভিত্তি করে নির্দিষ্ট পরিমাণে জিপি ইমারজেন্সি ব্যালেন্স পেয়ে যাবেন কোটি ডলারের মাধ্যমে আপনি এসএমএসের মাধ্যমে আপনার এমার্জেন্সি ব্যালান্স সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

  1. সকল জিপি প্রিপেইড প্রিপেইড, একতা, জিপিপিপি, ভিপি user’s GP emergency balance ইমার্জেন্সি ব্যালেন্স সুবিধা নিতে পারবেন।
  2. একজন জিপি গ্রাহকসর্বোচ্চ 200 টাকা ইমার্জেন্সি ব্যালেন্স পাবেন ।
  3. জিপি সর্বনিম্ন ইমার্জেন্সি ব্যালেন্স পরিমান 11 টাকা ।
  4. নিজ নম্বরে বরাদ্দকৃত ইমার্জেন্সি ব্যালেন্স জানতে *121*1010*2# ডায়াল করুন ।
  5. ভয়েস কল ও যেকোনো মোবাইল অপারেটরে SMS-এর জন্য (পোর্ট সহ) প্রাপ্ত টাকা ব্যবহার করা যাবে ।
  6. ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে আপনি আন্তর্জাতিক রোমিং ইউসেজ করতে পারবেন না ।
  7. ইমার্জেন্সি ব্যালেন্স অ্যামাউন্ট যেকোনো সময় ব্যবহার করা যাবে।
  8. জিপি ইমার্জেন্সি ব্যালেন্স চেক করতে *121*1*3# ডায়াল করুন (চার্জ ফ্রি) ।
  9. skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য GP emergency balance সুবিধা নয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: